আরডিআরএস নিয়োগ বিজ্ঞপ্তি : RDRS NGO Bangladesh Job Circular 2024

আর ডি আর এস নিয়োগ বিজ্ঞপ্তি, RDRS Bangladesh Jobs 2024 প্রকাশিত হয়েছে।আর ডি এস বাংলাদেশের জাতীয় পর্যায়ে বেসরকারী উন্নয়ন সংস্থা। এটি দেশের ৬১ জেলায় ক্ষুদ্র ঋনদান কার্যক্রমের মাধ্যমে গ্রামীন দারিদ্র বিমোচনে কাজ করে আসছে। সম্প্রতি প্রকাশিত আর ডি আর এস  চাকরি বিজ্ঞপ্তি   যাবতীয় তথ্য নিচে তুলে ধরা হল ।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার আহব্বান করা হচ্ছে।

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন newjobscircular.com ওয়েবসাইটে তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে। আরডিআরএস জব সার্কুলার 2024 সম্পর্কিত যাবতীয় তথ্য দেখুন নিচের ছবিতে।

আর ডি আর এস এনজিও জব সার্কুলার 2024 যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নাম আর ডি আর এস এনজিও
চাকরির ক্যাটাগরি বেসরকারি NGO চাকরি
বিজ্ঞপ্তি প্রকাশ ২৪ মে ২০২৪
পদের সংখ্যা উল্লেখ নাই
বয়স সর্বোচ্চ ৪০ বছর
শিক্ষাগত যোগ্যতা স্নাতক/স্নাতকোত্তর
আবেদনের মাধ্যম অনলাইন
আবেদন ফি ফ্রী
আবেদন শুরু ২৪ মে ২০২৪
আবেদন শেষ ৩০ জুন ২০২৪
ওয়েবসাইট www.rdrsbangla.net

RDRS Bangladesh Job circular 2024

আরডিআরএস বাংলাদেশ-এর ক্ষুদ্রঝণ কার্যক্রমে (এমআরএ নিবন্ধন নম্বর: ০০১৪৩-১৭৫-০০১৯২) নিম্নলিখিত পদে নিয়োগ ও নিয়োগের প্যানেল তৈরীর জন্য বাংলাদেশী নাগরিকদের কাছ থেকে আহবান করা হচ্ছেঃ

 

Source: Prothom Alo, 24 May 2024

Application Deadline: 30 June 2024

RDRS NGO এর লক্ষ্যঃ গ্রামীন দরিদ্র জনগোষ্ঠী স্বতন্ত্র ও সমষ্ঠিগত প্রচেষ্টায় অর্থবহ রাজনৈতিক, সামাজিক এবং অর্থনৈতিক ক্ষমতায়ন, মানসম্মত জীবনযাপন, ন্যায়বিচার এবং টেকসই পরিবেশ অর্জন করবে।

আরডিআরএস এনজিও এর উদ্দেশ্যঃ আরডিআরএস বাংলাদেশ গ্রামীন দরিদ্র জনগোষ্ঠী এবং তাদের সংগঠনের সাথে কাজ করছে। যাতে তারা নাগরিক অধিকার সম্পর্কে জানে ও প্রতিষ্ঠা করতে পারে।ক্ষমতায়নের জন্য প্রয়োজনীয় যোগ্যতা ও আত্নবিশ্বাস এবং প্রতিবন্ধকতা মোকাবেলার সক্ষমতা অর্জন করতে পারে এবং স্থানীয় প্রতিষ্ঠানসমূহে সুশাসন উন্নয়ন করতে পারে এবং মানসম্মত জীবনযাপনের জন্য প্রয়োজনীয় সুযোগ, সম্পদ ও সেবায় প্রান্তিক জনগোষ্ঠির অধিকার প্রতিষ্ঠা করতে পারে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com