ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ (ইউএপি ইউনিভার্সিটি জব)

ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক বাংলাদেশের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়। এটি ১৯৯৬ সালের ২৫ ফেব্রুয়ারি প্রতিষ্ঠিত হয়েছে। চার বছর মেয়াদী কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল এবং ব্যবসা প্রশাসন দিয়ে এ বিশ্ববিদ্যালয়ের প্রাথমিক কার্যক্রম শুরু হয়। সম্প্রতি প্রকাশিত ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক চাকরি বিজ্ঞপ্তি  সম্পর্কিত যাবতীয় তথ্য নিচে তুলে ধরা হলো।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার আহব্বান করা হচ্ছে।

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন ওয়েবসাইটে। তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে । ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক জব সার্কুলার  সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Application Deadline: 19 January 2023 

Application Deadline: 19 January 2023 

Application Deadline: 19 January 2023 

website: https://uap-bd.edu

University of Asia Pacific jib circular 2023

বর্তমানে বিশ্ববিদ্যালয়টিতে স্থাপত্য, ব্যবসা প্রশাসন, পুরকৌশল ও পরিবেশ প্রকৌশল, ইলেকট্রিকাল ও ইলেকট্রনিক্স প্রকৌশল, কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল, ফার্মাসি, আইন, গণিত এবং ইংরেজি বিভাগে কার্যক্রম চলমান রয়েছে।

ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকের ক্যাম্পাস ৭৪/এ, গ্রীন রোড, ফার্মগেট, ঢাকা-তে অবস্থিত। যা ইউএপি সিটি ক্যাম্পাস নামে পরিচিত। এটি ইউএপি-এর একমাত্র ক্যাম্পাস।

বিভাগসমূহ
1.স্থাপত্য বিভাগ
2.ব্যবসায় প্রশাসন বিভাগ
3.কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগ
4.পুরকৌশল বিভাগ
5.বৈদ্যুতিক এবং ইলেকট্রনিক্স প্রকৌশল বিভাগ
6.ফার্মেসী বিভাগ
7.ইংরেজি বিভাগ
8.আইন ও মানবাধিকার বিভাগ

 

 

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*