ইউনিয়ন পরিষদ সচিব পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ইউনিয়ন পরিষদ সচিব পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে।স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের, স্থানীয় সরকার বিভাগের নির্দিষ্ট স্মারকের ছাড়পত্র মোতাবেক বিভিন্ন জেলার ইউনিয়ন পরিষদসমূহে নিম্নোক্ত শুন্য পদে অস্থায়ী ভিত্তিতে নিয়োগের জন্য জেলার স্থায়ী বাসিন্দা ও বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে নিয়বর্ণিত শর্ত সাপেক্ষে নির্ধারিত ফরমে স্যহস্তে লিখিত দরখাস্ত আহবান করা যাচ্ছে।

ইউনিয়ন পরিষদ সচিব পদে সার্কুলারের যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নামঃ  ইউনিয়ন পরিষদ সচিব পদে
চাকরির ক্যাটাগরিঃ সরকারি কার্যালয়ে চাকরি
 চলমান বিজ্ঞপ্তি ০১
পদের সংখ্যা ০৬
বয়স  বিজ্ঞপ্তি অনুযায়ী
শিক্ষাগত যোগ্যতা স্নাতক
আবেদনের মাধ্যম ডাকযোগে
আবেদন ফি  ৫০০ টাকা
আবেদন শুরু ২০ সেপ্টেম্বর ২০২২
আবেদন শেষ ২০ অক্টোবর ২০২২

 

ইউনিয়ন পরিষদ সচিব পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে  newjobscircular.com। তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে। ইউনিয়ন পরিষদ সচিব পদে জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

১।পদের নামঃ ইউনিয়ন পরিষদ সচীব
পদের সংখ্যাঃ ০৫
শিক্ষাগত যোগ্যতাঃ কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রী।
বেতনঃ ১০,২০০-২৪,৬৮০ টাকা

আবেদনের নিয়ম ও শর্তঃ 

  •  আগ্রহী প্রার্থীগণকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে ২৯-১২-২০১৪ খ্রিস্টাব্দ তারিখের ০৫.১১০.০০০০.০০.০০.০৮৯.১৪-০১ নম্বর স্মারকে জারিকৃত পরিপত্র অনুযায়ী নির্ধারিত চাকুরির আবেদন ফরমে স্ব-হস্তে পুরণপূর্বক জেলা প্রশাসক, পটুয়াখালী বরাবর আবেদন করতে হবে । আবেদনপত্রের  ওয়েবসাইট হতে ডাউনলোড করা যাবে। এছাড়াও লিখিত পরীক্ষার প্রবেশপত্রের নমুনা কপি   ওয়েবসাইট হতে ডাউনলোড করে দুই কপি আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।আবেদনপত্র আগামী ১৫-০৯-২০২২ খ্রি. তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে ডাকযোগে জেলা প্রশাসক, পটুয়াখালী বরাবর পৌছাতে হবে ।
  • কুরিয়ার সার্ভিসের মাধ্যমে অথবা সরাসরি কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না। অসম্পূর্ণ, ক্রুটিযুক্ত ও নির্ধারিত সময়ের পরে প্রাপ্ত আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে।
  • পরীক্ষার ফি বাবদ ৫০০/- (পাচশত) টাকা জেলা প্রশাসক, পটুয়াখালী-এর অনুকূলে “রূপালী ব্যাংক লিমিটেড এর যে কোন শাখা হতে ইস্যুকৃত পে-অর্ডার/ডিডি (অফেরতযোগ্য) আবেদনপত্রের সাথে দাখিল করতে হবে ।
  • প্রার্থীর বয়স ১৫-০৯-২০২২ খ্রি. তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে । তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের সন্তান বা সন্তানদের সন্তান বা প্রতিবন্ধীদের ক্ষেত্রে সরকারি মোতাবেক সর্বোচ্চ বয়সসীমা ৩২ বৎসর পর্যন্ত শিথিলযোগ্য ৷ বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য হবেনা।
  • প্রার্থী কোন সরকারি/আধা-সরকারি/স্বায়স্তশাসিত/অনুমোদিত বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত থাকলে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। এক্ষেত্রে কোন অগ্রিম কপি গ্রহণ করা হবে না। বিবাহিত মহিলার ক্ষেত্রে স্বামীর স্থায়ী ঠিকানা উল্লেখ করতে হবে।
  • নিয়োগের ক্ষেত্রে সংশ্লিষ্ট নিয়োগ বিধি এবং সরকার নির্ধারিত কোটা/বিধি-বিধান যথাযথভাবে অনুসরণ করা হবে ।
  • মৌখিক পরীক্ষার সময় সকল প্রকার মূল সনদপত্র আবশ্যিকভাবে উপস্থাপন করতে হবে। শিক্ষাগত যোগ্যতা প্রমাণের ক্ষেত্রে মূলসনদপত্র/সাময়িক সনদপত্র ব্যতীত অন্য কোন সনদপত্র গ্রহণযোগ্য হবে না। প্রার্থীদের নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টি.এ/ডি.এ প্রদান করা হবে না।
  • কর্তৃপক্ষ প্রয়োজন বোধে যে কোন শর্ত সংযোজন/পরিবর্তন এবং পদ সংখ্যা হ্রাস/বৃদ্ধি করতে পারবেন ।
  • চুড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীর পুলিশ ভেরিফিকেশনে এবং স্বাস্থ্য পরীক্ষায় কোন প্রকার বিরূপ তথ্য পাওয়া গেলে কোন কারণ দর্শানো ব্যতিরেকে তার নির্বাচিত প্রার্থীতা বাতিল বলে বিবেচিত হবে ।
  • কর্তৃপক্ষ কোন কারণ দর্শানো ব্যতিরেকে এ নিয়োগ কার্ধক্রম স্থগিত, সময় পরিবর্তন/বাতিলের ক্ষমতা সংরক্ষণ করেন।
    প্রাণী যে ঠিকানায় লিখিত ও মৌখিক পরীক্ষার প্রবেশপত্র পেতে ইচ্ছক সে ঠিকানা সম্বলিত ১০/- (দশ) টাকার ডাক টিকেটসহ ফেরত খাম (খামের সাইজ ৯ ইঞ্চি স ৪ ইঞ্চি) আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।
  • আবেদন ফরমের সকল কলাম যথাযথভাবে পূরণ করতে হবে (প্রযোজ্য ক্ষেত্রে)।

কিওয়ার্ডঃ 

ইউনিয়ন পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,উপজেলা পরিষদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,কমিউনিটি ক্লিনিক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,ইউনিয়ন পরিষদ সহকারী সচিব নিয়োগ,ভূমি অফিসে নিয়োগ বিজ্ঞপ্তি 2022,ইউনিয়ন পরিষদ কম্পিউটার অপারেটর নিয়োগ বিজ্ঞপ্তি,ইউনিয়ন পরিষদ সচিব নিয়োগ,কিশোরগঞ্জ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Leave a Reply

Your email address will not be published.