দেশের বিভিন্ন জেলার উপজেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

উপজেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে। উপজেলা পরিষদ বাংলাদেশের প্রসাশনিক ব্যবস্থার একটি একক অংশ। একটি উপজেলার প্রশাসনিক দায়িত্বে নিয়োজিত স্থানীয় জনগণ কর্তৃক নির্বাচিত পরিষদ উপজেলা পরিষদ নামে পরিচিত। উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে।

দেশের সকল উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ পেতে আমাদের সাথেই থাকুন। সরকারি প্রশাসন কার্যক্রম গতিশীল করতে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে জনবল নিয়োগ করে থাকে স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।

উপজেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ তথ্য

প্রতিষ্ঠানের নাম উপজেলা পরিষদ
চাকরির ক্যাটাগরি সরকারি কার্যালয়ে নিয়োগ
সর্বশেষ বিজ্ঞপ্তি ২২ এপ্রিল ২০২৪ প্রকাশ
পদের সংখ্যা ০৮
বয়স বিজ্ঞপ্তি অনুযায়ী
শিক্ষাগত যোগ্যতা মাধ্যমিক
আবেদনের মাধ্যম অনলাইন/অফলাইন
আবেদন ফি বিজ্ঞপ্তি অনুযায়ী
আবেদন শুরু চলমান
আবেদন শেষ ০৯,২৭ মে ২০২৪
ওয়েবসাইট newjobscircular.com

উপজেলা পরিষদে চাকরি নিয়োগ ২০২৪ সার্কুলার

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের, স্থানীয় সরকার বিভাগ অধীনে সরকারি রাজস্ব খাতে সৃজিত উল্লেখিত শূন্য পদে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের নিমিত্  নিম্ন বর্ণিত শর্ত সাপেক্ষে বাংলাদেশের প্রকৃত নাগরিক ও স্থায়ী বাসিন্দাদের নিকট হতে দরখাস্ত আহ্বান কর যাচ্ছে।

Upazila Parishad Job Circular 2024

Source: Karatoa, 22 April 2024

Application Deadline: 09 May 2024

উপজেলা পরিষদে আবেদনের নিয়ম ও শর্ত

  1. স্বহত্তে লিখিত আবেদনপত্রে আবেদনকারীর ১) নাম ২) পিতার নাম ৩) মাতার নাম ৪) স্বামী/ স্ত্রীর নাম (প্রযোজ্য ক্ষেত্রে) ৫) জন্ম তারিখ ৬) উল্লেখিত তারিখে বয়স ৭) স্থায়ী ঠিকানা ৮) শিক্ষাগত যোগ্যতার মূল সনদের সত্যায়িত ফটোকপি ৯) পৌরসভা মেয়র/ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কর্তৃক নাগরিকত্ব সনদপত্র ১০) জন্ম সনদ ১১) জাতীয় পরিচয়পত্র ১২) ভোটার  ১৩) মোবাইল নং ১৪)/১ম; শ্রেণির গেজেটেড অফিসার কর্তৃক চারিত্রিক সনদপত্র সাইজের সম্প্রতি তোলা ১ম শ্রেণির গেজেটেড অফিসার কর্তৃক ৩ কপি সত্যায়িত ছবি নিম্নোক্ত ছকমতে শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার বিবরণ উল্লেখ করতে হবে ।
  2. আবেদনপত্র উপজেলা নির্বাহী অফিসার, (উল্লেখিত উপজেলা)  বরাবরে নির্দিষ্ট তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে ডাকযোগে/সরাসরি অফিসে পৌছাতে/জমা প্রদান
    করতে হবে।
  3. প্রার্থীকে অবশ্যই বাংলাদেশি নাগরিক হতে হবে ।
  4. আবেদনপত্রের সহিত দাখিলীয় সকল কাগজপত্র ১ম শ্রেণির গেজেটড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত হতে হবে। উল্লেখিত তারিখে বয়স সর্বোচ্চ ৩০ বছর । মুক্তিযোদ্ধার পৌত্র/ পৌত্রী/ পোষ্য কোটার ক্ষেত্রে বয়স ৩২ বছর মুক্তিযোদ্ধার প্রাধিকার সনদ সংযুক্ত করতে হবে।
  5. সকল কোটা সরকারি নীতিমালা অনুযায়ী অনুসরণ করা হবে । উপজাতীয় প্রার্থীদের ক্ষেত্রে
    সংশ্লিষ্ট জেলা প্রশাসক কর্তৃক উপজাতীয় সনদপত্র দাখিল করতে হবে ।
  6. ত্রুটিপূর্ণ বা অসম্পূর্ণ আবেদনপত্র বাতিল বলিয়া গণ্য করা হবে।
  7. লিখিত পরীক্ষা বা সাক্ষাৎকারে হাজির হওয়ার জন্য কোনো প্রকার টি,এ,ডি,এ প্রদান করা হবে না।বর্ণিত পদের জন্য পরীক্ষার ফি বাবদ যেকোনো তফসিলভুক্ত ব্যাংক হতে ৫০০/- (পাচশত) টাকার পে-অর্ডার (অফেরতযোগ্য) উপজেলা নির্বাহী অফিসার, রাঙ্গুনিয়া, চট্টগ্রাম অনুকূলে আবেদনপত্রের সহিত দাখিল করতে হবে ।
  8. নিয়োগের ক্ষেত্রে নিয়োগকারী কর্তৃপক্ষের যেকোনো সিদ্ধান্তই চূড়ান্ত বলিয়া গণ্য হবে।
  9. নিয়োগ কার্যক্রম স্থগিত/ বাতিল সংক্রান্ত সকল ক্ষমতা নিয়োগকারী কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।
  10. বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com