কমিউনিটি ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি [Community Bank Job Circular 2023]

কমিউনিটি ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি Community Bank Job circular 2023 প্রকাশিত হয়েছে । কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড হল বাংলাদেশের একটি তালিকাভুক্ত বেসরকারি বাণিজ্যিক ব্যাংক।বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্ট এই ব্যাংকটি পরিচালনা করে। সম্প্রতি প্রকাশিত কমিউনিটি ব্যাংকে চাকরি বিজ্ঞপ্তি র যাবতীয় তথ্য নিচে তুলে ধরা হল। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার আহব্বান করা হচ্ছে।

কমিউনিটি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এর যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নামঃ কমিউনিটি ব্যাংক
চাকরির ক্যাটাগরিঃ ব্যাংক জবস
পদের সংখ্যা উল্লেখ নাই
বয়স সর্বোচ্চ ৩২ বছর
আবেদন শুরু ১৮-০৩-২৩
আবেদন শেষ ৩১-০৩-২৩ 
 ওয়েবসাইটঃ www.communitybankbd.com

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে  newjobscircular.com  তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে।কমিউনিটি ব্যাংক জব সার্কুলার  সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

Community Bank Job circular 2023

Application Deadline: 31 March 2023

 

Application Deadline: 31 March 2023

বাংলাদেশ পুলিশ বাণিজ্যিকভাবে এই ব্যাংক প্রতিষ্ঠা করতে ২০১৭ সাল থেকে কল্যাণ ট্রাস্টের মাধ্যমে মূলধনের ৪০০ কোটি টাকা সংগ্রহ শুরু করে। পুলিশ সদস্যদের কাছ থেকে ২০২৩ সালের ফেব্রুয়ারিতে মূলধন সংগ্রহ শেষ হয়। ৪০০ কোটি টাকা অনুমোদিত এবং ১০০ কোটি টাকা পরিশোধিত মূলধন নিয়ে গঠিত কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড ২০২৩ সালের ২৯ অক্টোবর বাংলাদেশ ব্যাংকের অনুমোদন পায়।

কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড হল বাংলাদেশ এর একটি তালিকাভুক্ত বেসরকারি বাণিজ্যিক ব্যাংক। ২০২৩ সালে ১১ সেপ্টেম্বর বাংলাদেশ এর ৫৯তম বাণিজ্যিক ব্যাংক হিসেবে কমিউনিটি ব্যাংক যাত্রা শুরু করে। বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্ট এই ব্যাংকটি পরিচালনা করে থাকে। বর্তমানে ব্যাংকটি ৬৭ টি শাখার মাধ্যমে ব্যাংকিং সেবা দিয়ে থাকে। ব্যাংক এর প্রধান কার্যালয় পুলিশ প্লাজা কনকর্ড, গুলশান ১, ঢাকায় অবস্থিত। বাংলাদেশ পুলিশ বাণিজ্যিক ভাবে এই ব্যাংক প্রতিষ্ঠা করতে ২০১৭ সাল থেকে। কল্যাণ ট্রাস্ট এর মাধ্যমে মূলধনের ৪০০ কোটি টাকা সংগ্রহ শুরু করে। পুলিশ সদস্যদের কাছ থেকে ২০২৩ সাল ফেব্রুয়ারিতে মূলধন সংগ্রহ শেষ হয়। ৪০০ কোটি টাকা অনুমোদিত ও ১০০ কোটি টাকা পরিশোধিত মূলধন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *