কর্নেল মালেক মেডিকেল কলেজ এ নতুন পদে নিয়োগ বিজ্ঞপ্তি-CMMC Job Circular 2022

কর্নেল মালেক মেডিকেল কলেজ এ নতুন পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। কর্নেল মালেক মেডিকেল কলেজ বাংলাদেশের একটি সরকারি মেডিকেল কলেজ।কর্ণেল মালেক মেডিকেল কলেজ, মানিকগঞ্জ-এর রাজস্ব খাতে স্থায়ী পদে নিমোক্ত শূন্য পদে নিয়োগের লক্ষ্যে অস্থায়ী ভিত্তিতে প্রকৃত বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে নিম্নলিখিত শিক্ষাগত যোগ্যতা ও শর্ত সাপেক্ষে http://cmmc.teletalk.com.bd/ এই ওয়েবসাইটে অনলাইনে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। সরাসরি আবেদন কোনক্রমেই গ্রহণযোগ্য নয়।

কর্নেল মালেক মেডিকেল জব সার্কুলারের যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নামঃ   কর্নেল মালেক মেডিকেল কলেজ
চাকরির ক্যাটাগরিঃ   সরকারি চাকরি
 চলমান বিজ্ঞপ্তি ০১
পদের সংখ্যা ১৫
বয়স   উল্লেখ নাই
শিক্ষাগত যোগ্যতা  স্নাতক/উচ্চ মাধ্যমিক/মাধ্যমিক
আবেদনের মাধ্যম  অনলাইন
আবেদন ফি ১১২ টাকা
আবেদন শুরু ১৬ জুলাই  ২০২২
আবেদন শেষ ২৫  জুলাই  ২০২২
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://cmmc.teletalk.com.bd/

কর্নেল মালেক মেডিকেল কলেজ  নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে newjobscircular.com    । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে । কর্নেল মালেক মেডিকেল কলেজ জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

১. পদের নাম: ফার্মাসিস্ট

শূন্য পদের সংখ্যা: ১

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: এসএসসি বা সমমান পাসসহ সরকার স্বীকৃত ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি থেকে ফার্মাসিস্ট বিষয়ে ন্যূনতম তিন বছর মেয়াদি ডিপ্লোমা ডিগ্রি এবং বাংলাদেশ ফার্মাসিস্ট কাউন্সিল থেকে রেজিস্ট্রেশনপ্রাপ্ত।

বয়স: ১৮–৩০ বছর

বেতন স্কেল: ১২,৫০০–৩০,২৩০ টাকা

২. পদের নাম: হেলথ এডুকেটর

শূন্য পদের সংখ্যা: ১

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বা জীববিজ্ঞান অনুষদভুক্ত যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি বা সমমানের সিজিপিএ অথবা কোনো স্বীকৃত ইনস্টিটিউট থেকে স্বাস্থ্য শিক্ষায় এমপিএইচ ডিগ্রি।

বয়স: ১৮-৩০ বছর

বেতন স্কেল: ১২,৫০০-৩০,২৩০ টাকা

৩. পদের নাম: মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব)

শূন্য পদের সংখ্যা: ৪

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: এসএসসি বা সমমান পাসসহ সরকার স্বীকৃত ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি থেকে সংশ্লিষ্ট বিষয়ে ন্যূনতম তিন বছর মেয়াদি ডিপ্লোমা ডিগ্রি।

বয়স: ১৮-৩০ বছর

বেতন স্কেল: ১২,৫০০-৩০,২৩০ টাকা

৪. পদের নাম: মেডিকেল টেকনোলজিস্ট (ফার্মাসিস্ট)

শূন্য পদের সংখ্যা: ১

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: এসএসসি বা সমমান পাসসহ সরকার স্বীকৃত ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি থেকে সংশ্লিষ্ট বিষয়ে ন্যূনতম তিন বছর মেয়াদি ডিপ্লোমা ডিগ্রি। বাংলাদেশ ফার্মাসিস্ট কাউন্সিল থেকে রেজিস্ট্রেশনপ্রাপ্ত হতে হবে।

বয়স: ১৮-৩০ বছর

বেতন স্কেল: ১২,৫০০-৩০,২৩০ টাকা

৫. পদের নাম: মেডিকেল টেকনোলজিস্ট (রেডিও)

শূন্য পদের সংখ্যা: ২

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: এসএসসি বা সমমান পাসসহ সরকার স্বীকৃত ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি থেকে সংশ্লিষ্ট বিষয়ে ন্যূনতম তিন বছর মেয়াদি ডিপ্লোমা ডিগ্রি।

বয়স: ১৮-৩০ বছর

বেতন স্কেল: ১২,৫০০-৩০,২৩০ টাকা

৬. পদের নাম: সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর

শূন্য পদের সংখ্যা:০২

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি বা সমমান ডিগ্রি। সাঁটলিপিতে বাংলা ও ইংরেজিতে প্রতি মিনিটে যথাক্রমে ৭০ ও ৮০ শব্দের গতিসহ কম্পিউটারে বাংলা ২০ ও ইরেজিতে ৩০ শব্দের গতি থাকতে হবে।

বয়স: ১৮-৩০ বছর। তবে বিভাগীয় প্রার্থীর ক্ষেত্রে বয়সসীমা ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০ টাকা (গ্রেড-১৩)

৭. পদের নাম: সহকারী লাইব্রেরিয়ান

পদসংখ্যা: ১

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনপক্ষে গ্রন্থাগার বিজ্ঞান বা গ্রন্থাগার ও তথ্যবিজ্ঞান বিষয়ে ন্যূনপক্ষে দ্বিতীয় শ্রেণির স্নাতক বা সমমানের ডিগ্রি বা সমমানের সিজিপিএ; কম্পিউটার এমএস অফিস, ইউনিকোড ও বেসিক ডেটাবেজ পরিচালনায় প্রশিক্ষণপ্রাপ্ত ও দক্ষতাসম্পন্ন।

বয়স: ১৮-৩০ বছর।

বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা

৮. পদের নাম: পরিসংখ্যানবিদ

শূন্য পদের সংখ্যা: ১

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পরিসংখ্যান, গণিত বা অর্থনীতি বিষয়ে ন্যূনতম স্নাতক বা সমমানের ডিগ্রি বা সমমানের সিজিপিএ; কম্পিউটার এমএস অফিস, ইউনিকোড ও বেসিক ডেটাবেজ পরিচালনায় প্রশিক্ষণপ্রাপ্ত ও দক্ষতাসম্পন্ন।

বয়স: ১৮-৩০ বছর।

বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা

 ৯. পদের নাম: স্টোর কিপার

শূন্য পদের সংখ্যা: ১

শিক্ষাগতযোগ্যতা ও অভিজ্ঞতা: এইচএসসি বা সমমান পাস।

বয়স: ১৮-৩০ বছর।

বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা

১০. পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক

শূন্য পদের সংখ্যা: ২

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: এইচএসসি বা সমমান পাস। মুদ্রাক্ষরে বাংলা ২০ ও ইংরেজিতে ২৫ শব্দের গতি থাকতে হবে। কম্পিউটার এমএস অফিস, ইউনিকোড ও বেসিক ডেটাবেজ পরিচালনায় প্রশিক্ষণপ্রাপ্ত ও দক্ষতাসম্পন্ন।

বয়স: ১৮-৩০ বছর। তবে বিভাগীয় প্রার্থীর ক্ষেত্রে বয়সসীমা ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা

আবেদনের নিয়ম ও শর্তঃ

  •  ১৫/০৬/২০২২ খিঃ তারিখে প্রার্থীর বয়স ১৮-৩০ বছর হতে হবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যাদের ক্ষেত্রে অনূর্ধ্ব ৩২ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নহে।
  • সরকারী, আধাসরকারী ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকরিরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতিত্রমে আবেদন করতে হবে। বিভাগীয় চাকরিরত প্রার্থীদের সব শর্ত পূরণ সাপেক্ষে আবেদনপত্র পূরণের সময় বিভাগীয় প্রার্থীর জন্য নির্ধারিত সংশ্লিষ্ট ঘর এ টিক চিহ্ন দিতে হবে। বিভাগীয় প্রার্থীর মৌখিক পরীক্ষার সময় নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক। প্রদন্ত অনাপত্তি সনদের মূল কপি জমা দিতে হবে। উল্লেখ্য, সংশ্লিষ্ট মন্ত্রণালয় বা বিভাগের সংযুক্ত অধিদপ্তর বা দপ্তর এর রাজন্বখাতে সৃষ্ট অন্যুন ০২ (দুই) বছর স্থায়ী বা অস্থায়ীভাবে চাকুরীরত প্রার্থীরা বিভাগীয় প্রার্থী হিসেবে বিবেচিত হবে।
  •  সমাপ্ত উন্নয়ন প্রকল্প হতে রাজস্ব বাজেটের পদে নিয়োগের ক্ষেত্রে বয়স শিথিলকরণ বিধিমালা, ২০০৫, (এসআরও নং-১৮৩ আইন/২০৫/সমা/বিধি-১/এস-৯/২০০০/বাংলাদেশ গেজেট অতিরিক্ত সংখ্যা-জুন-২০/২০০৫ খিঃ) অনুযায়ী কর্ণেল মালেক মেডিকেল কলেজ ও ৫০০ শয্যা বিশিষ্ট মেডিকেল কলেজ হাসপাতাল স্থাপন শীর্ষক প্রকল্পে চাকুরীরত প্রার্থীগণ নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত যে কোন পদে বর্ণিত সকল শর্তপুরণ সাপেক্ষেআবেদন করতে পারবেন।
  • পরীক্ষায় অংশগ্রহণে প্রার্থীগণ  http://cmmc.teletalk.com.bd/ ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করবেন। অনলাইনে এ আবেদনপত্র পুরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময় : ১৪/০৭/২০২২ইং তারিখ দিন সকাল ১০.০০টা থেকে।
  • অনলাইনে এ আবেদনের জমাদানের শেষ তারিখ : ০৪/০৮/২০২২ তারিখ বিকাল ৫.০০টা। উক্ত সময়সীমার মধ্যে  SMS প্রাপ্তগণ 0nline -এ আবেদনপত্র Submit-এর সময় থেকে পরবতী ৭২ (বায়াত্তর) ঘণ্টার মধ্যে এসএমএস-এ পরীক্ষার ফি জমা দিবেন।
  •  প্রার্থী Online-এ পূরণকৃত আবেদনপত্রের প্রিন্ট কপি পরীক্ষা সংক্রান্ত যে কোন প্রয়োজনে সহায়ক হিসেবে সংরক্ষণ করে এবং মৌখিক পরীক্ষার সময় এক কপি জমা দিবেন।

 

কর্নেল মালেক মেডিকেল কলেজ  নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রতিষ্ঠান পরিচিতি

কর্নেল মালেক মেডিকেল কলেজ বাংলাদেশের একটি সরকারি মেডিকেল কলেজ। ২০১৪ সালে অনুমোদিত নতুন ৬টি মেডিকেল কলেজের মধ্যে এটি একটি।  এটি মানিকগঞ্জ জেলার মানিকগঞ্জ সদর উপজেলায় অবস্থিত। কলেজটি মেডিসিন অনুষদের অধীনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত। ৫১ জন শিক্ষার্থী নিয়ে ২৬ জানুয়ারি ২০১৫ সালের এটির একাডেমিক কার্যক্রম শুরু হয়। এটি মানিকগঞ্জ নার্সিং কলেজ থেকে সাময়িকভাবে একাডেমিক কার্যক্রম শুরু করে। ২৪ জানুয়ারি ২০২০ তারিখে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব আলহাজ্ব জাহিদ মালেক স্বপন জয়রায় নির্মিত মেডিকেল কলেজ এর স্থায়ী ক্যাম্পাস এর একাডেমিক ভবন এবং ছাত্র-ছাত্রীদের পৃথক দুইটি হোস্টেল ভবনের উদ্বোধন করেন। বর্তমানে মেডিকেল কলেজটির সব ধরনের প্রশাসনিক এবং একাডেমিক কার্যক্রম স্থায়ী ক্যাম্পাসে পরিচালিত হচ্ছে।

ন্যাশনাল মেরিটাইম ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি,খাদ্য মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ,সংস্থায় চাকরি,আর্মড পুলিশ ব্যাটালিয়ন নিয়োগ,সেতু এনজিও টাংগাইল নিয়োগ,আন্তর্জাতিক সংস্থায় চাকরি,স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ,রবি কোম্পানিতে চাকরি

Leave a Reply

Your email address will not be published.