কারসা ফাউন্ডেশন নিয়োগ ২০২৪

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (pksf) এর অর্থায়নে পরিচালিত এবং মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি (এমআরএ) কর্তৃক সনদপ্রাপ্ত বেসরকারী উন্নয়ন সংস্থা “কারসা ফাউন্ডেশন” এর কর্ম এলাকা বরিশাল, পিরোজপুর, ঝালকাঠী, ভোলা ও ঢাকা জেলার প্রত্যন্ত অঞ্চলে ঋণ কর্মসূচীতে নিম্ন বর্নিত শর্ত সাপেক্ষে উল্লেখিত সংখ্যক জনবল নিয়োগ করা হবে।

কারসা ফাউন্ডেশন জব সার্কুলার এর যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নামঃ   কারসা ফাউন্ডেশন
চাকরির ক্যাটাগরিঃ বেসরকারি  চাকরি
 চলমান বিজ্ঞপ্তি ০১
পদের সংখ্যা  ০১
বয়স বিজ্ঞপ্তি অনুযায়ী
শিক্ষাগত যোগ্যতা স্নাতক/ উচ্চ মাধ্যমিক/মাধ্যমিক
আবেদনের মাধ্যম অনলাইন
আবেদন ফি বিজ্ঞপ্তি অনুযায়ী
আবেদন শুরু ২২ নভেম্বর ২০২৩
আবেদন শেষ ৩০ নভেম্বর ২০২৩
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://carsa-bd.org/contact.html

কারসা ফাউন্ডেশন নিয়োগ ২০২৩

CARSA Foundation Job Circular 2023  ছাড়াও সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন newjobscircular.com ওয়েবসাইটে।কারসা ফাউন্ডেশন জব সার্কুলার এর আবেদন পক্রিয়া,আবেদনের সময়সীমা, যোগ্যতাসহ যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন। CARSA Foundation Job Circular apply এ উল্লিখিত পদে আবেদনের জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য শর্তাবলী নিয়ে উল্লেখ করা হলোঃ

১।পদের নামঃ ফিল্ড অর্গানাইজার
পদের সংখ্যাঃ ২০ জন
শিক্ষাগত যোগ্যতাঃ ন্যূনতম স্নাতোকোত্তর
বেতনঃ ১৮,৫০০ টাকা

২।পদের নামঃ আইটি সহকারী কাম হিসাব রক্ষক
পদের সংখ্যাঃ ১০ জন
শিক্ষাগত যোগ্যতাঃ ন্যূনতম বিকম
বেতনঃ ১৭,০০০ টাকা

উল্লেখিত সকল পদের জন্য শিক্ষানবীশ কাল (ছয় মাস) সফলভাবে সম্পন্নের পর সংস্থার নিয়মানুযায়ী অন্যান্য সুবিধাদি (প্রভিডেন্ড ফান্ড, গ্রাচযুয়িটি, বার্ষিক বেতন বৃদ্ধি, ০২টি উৎসব ভাতা, বাৎসরিক অজিত (অভোগকৃত) ছুটি নগদায়ন, পদোন্নতি (প্রযোজ্য ক্ষেত্রে) ইত্যাদি) প্রদান করা হবে। সংস্থার নির্ধারিত হারে মাসিক মোবাইল বিল ও দৈনিক খাদ্যভাতা প্রদান করা হবে। সকল পদে নির্বাচিত প্রার্থীদের জামানত বাবদ (ফেরতযোগ্য) ১০,০০০/- (দশ হাজার) টাকা সংস্থার অনুকলে জমা প্রদান করতে হবে।

আবেদনের নিয়ম ও শর্তঃ

আগ্রহী প্রার্থীদের আগামী ৩০/১১/২০২৩ইং তারিখের মধ্যে জীব বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ০২ কপি রঙ্গিন ছবি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সকল সনদের অনুলিপি এবং মোবাইল নম্বর সহ আবেদনপত্র “প্রধান নির্বাহী কর্মকর্তা, কারসা ফাউন্ডেশন” বরাবরে ডাক/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে প্রেরণের জন্য অনুরোধ করা হলো। প্রেরণের ঠিকানাঃ কারসা ফাউন্ডেশন, এন হোসেন ব্রাদার্স কমপ্রেক্স, ১৫১ পুলিশ লাইন রোড, বরিশাল।

CARSA Foundation Job Circular 2023

Centre for Advanced Research and Social Action (CARSA), a non-profit, non-political and non-government community based organization, was established in 1995 by a group of renowned educationists, economists, social workers and a small group of young volunteers from the rural areas of southern Bangladesh.

1 thought on “কারসা ফাউন্ডেশন নিয়োগ ২০২৪”

  1. Md. Nannu Howlader

    আমি বেকার থাকতে চাই না। আমাকে একটি কাজ দিবেন। শিক্ষাগত যোগ্যতা বি.কম পাস।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *