৩৮৩ জনের কারা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ চলমান!

সম্প্রতি কারা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। কারা অধিদপ্তরের রাজস্ব খাতভুক্ত নিম্ন বর্ণিত শুন্য পদে সরাসরি জনবল নিয়োগের নিমিত্তে পদের পার্শে উল্লিখিত যোগ্যতা সম্পন্ন প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে নিমোক্ত শর্তাধীনে দরখাস্ত আহবান করা যাচ্ছে:

৩৫৪ টি পুরুষ ও ২৯ টি পদে মহিলা চাকরি প্রার্থী নিয়োগ দিবে। আবেদন করতে পারবেন আগামী ১৭ ডিসেম্বর ২০২২ তারিখের মধ্যে। এসব পদে বেতন হবে ৯,০০০-২১,৮০০/- টাকা মাসিক।  জেলাভিত্তিক কোটা, শারীরিক যোগ্যতা ও অন্যান্য শর্তাবলি নিচে দেখুন। 

কারা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি এর যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নামঃ  কারা অধিদপ্তর
চাকরির ক্যাটাগরিঃ সরকারি  চাকরি
 চলমান বিজ্ঞপ্তি ০১
পদের সংখ্যা ৩৮৩
বয়স বিজ্ঞপ্তি অনুযায়ী
শিক্ষাগত যোগ্যতা স্নাতক/উচ্চ মাধ্যমিক/মাধ্যমিক
আবেদনের মাধ্যম অনলাইন
আবেদন ফি বিজ্ঞপ্তি থেকে দেখে নিন
আবেদন শুরু ০৯ নভেম্বর ২০২২
আবেদন শেষ ১৭ ডিসেম্বর ২০২২
অফিসিয়াল ওয়েবসাইটঃ  www.prison.gov.bd

 বাংলাদেশ কারা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Bangladesh Jail Police Job Circular 2022 ছাড়াও সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন newjobscircular.com ওয়েবসাইটে। বাংলাদেশ জেল নিয়োগ সার্কুলারের আবেদন পক্রিয়া,আবেদনের সময়সীমা, যোগ্যতাসহ যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন। Bangladesh Jail Staff Job Circular 2022 applyউল্লিখিত পদে আবেদনের জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য শর্তাবলী নিয়ে উল্লেখ করা হলোঃ

১। পদঃ জেল কারারক্ষী(পুরুষ ও মহিলা)
পদ সংখ্যাঃ ৩৫৪+২৯টি
শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি পাশ, উচ্চতা পুরুষঃ ১.৬৭ মিটার, বুকের মাপঃ ৮১.২৮ সেমি ওজনঃ ৫২ কেজি ও উচ্চতা মহিলাঃ ১.৫৭ মিটার, বুকের মাপঃ ৭৬.২৮ সেন্টিমিটার ওজনঃ ৪৫কেজি
বেতন স্কেলঃ গ্রেড-১৭ অনুযায়ী

কারা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

কারা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

কারা অধিদপ্তরে চাকরির আবেদন ফরম

কারা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

কারা অধিদপ্তরের কাজ

কারা বিভাগ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের একটি গুরুত্বপূর্ণ অংশ। ০১ টি কারা সদর দপ্তর, ৭টি বিভাগীয় কারা দপ্তর এবং ৬৮টি কারাগার নিয়ে বাংলাদেশের কারা বিভাগ গঠিত। রাখিব নিরাপদ, দেখাব আলোর পথ স্লোগান নিয়ে কারা অধিদপ্তর কাজ করে চলেছে। বন্দিদের নিরাপদভাবে জেলের ভিতরে রাখা, কারাগারের নিরপত্তা, জেল বন্দিদের মাঝে শৃঙ্খলা বজায় রাখা, বাসস্থান, খাদ্য, চিকিৎসা, বহিরাগতদের সাথে সাক্ষাৎ নিশ্চিত করা,  কারা অধিদপ্তরের কাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *