কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র সংক্ষেপে টিটিসি একটি কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান, যেখানে বহুমুখী বাস্তব ও কর্মমুখী শিক্ষা প্রদান করা হয়ে থাকে। বাংলাদেশ ‘শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় এবং জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর অধীন বর্তমানে দেশে ৩৮টি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে শিক্ষা কার্যক্রম পরিচালিত হচ্ছে। সম্প্রতি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র চাকরি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার আহব্বান করা হচ্ছে।

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এর যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নামঃ  কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র
চাকরির ক্যাটাগরিঃ সরকারি  চাকরি
 চলমান বিজ্ঞপ্তি ০১
পদের সংখ্যা ০১ জন
বয়স বিজ্ঞপ্তি অনুযায়ী
শিক্ষাগত যোগ্যতা স্নাতোকোত্তর/স্নাতক/উচ্চ মাধ্যমিক/ মাধ্যমিক
আবেদনের মাধ্যম  অনলাইন
আবেদন ফি  ২১২/১১২  টাকা
আবেদন শুরু ০৪ জানুয়ারি ২০২৩
আবেদন শেষ ১৫ জানুয়ারি ২০২৩
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://bmet.portal.gov.bd/

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে  newjobscircular.com  । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে । কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীন জনশক্তি, কর্মসংস্থান  ও প্রশিক্ষণ ব্যুরো কর্তৃক পরিচালিত কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র, -এ  skills for employment investment program প্রকল্পের ট্রান্স-০৩ এর আওতায় ভিত্তিতে Guest Trainer নিয়োগের জন্য বিধি মোতাবেক বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

আবেদনের নিয়ম ও শর্তঃ 

১। আগ্রহী প্রার্থীদের দরখাস্ত,পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সাম্প্রতিক তোলা ০৩(তিন) কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি, সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত অনুলিপি, চারিত্রিক সনদপত্র, নাগরিকত্ব সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের অনুলিপিসহ অধ্যক্ষ, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র, মাদারীপুর বরাবর আগামী ১৫.০১.২০২৩খ্রিঃ তারিখের
মধ্যে আবেদন করতে হবে। খামের উপরে অবশ্যই পদের নাম, নিজ জেলা এবং মোবাইল নম্বর উল্লেখ করতে হবে।

২।প্রার্থীর বয়স ১৫.০১.২০২৩  খ্রিঃ তারিখে ২৫-৪৫ বছর এর মধ্যে হতে হবে।

৩। লিখিত, ব্যবহারিক এবং মৌখিক পরীক্ষার তারিখ, সময় ও স্থান মোবাইলে এসএমএস/ই- মেইল / মোবাইল ফোনের মাধ্যমে জানানো হবে।

৪।লিখিত,ব্যবহারিক এবং মৌখিক পরীক্ষার জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।
৫।কোন কারণ দর্শানো ব্যতীত কর্তৃপক্ষ এ নিয়োগ সংশোধন, স্থগিত এবং বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন।

 

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সূত্র, বাংলাদেশ প্রতিদিন :০৬ জানুয়ারি ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১৫ জানুয়ারি ২০২৩

Bangladesh Technical Training Center (TTC) Job Circular

অফিশিয়াল ওয়েবসাইটঃwww.ttcbog.gov.bd

২০১০ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরও ৩৫টি জেলায় কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র ও মেরিন ইনস্টিটিউট স্থাপনের উদ্যোগ নেন। বর্তমানে বাংলাদেশের ৬২ টি জেলায় ৬৮টি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র ও মেরিন ইনস্টিটিউট রয়েছে।বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড এর অধীনে পরিচালিত হয় এখানে এসএসসি (ভোকেশনাল) ও বিভিন্ন সময় মেয়াদী কারিগরি প্রশিক্ষণ কার্যক্রম পরিচালিত হয়।

 

 


কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি,কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি  ,বাংলাদেশ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি – ttc job,কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র,কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র ঢাকা,কারিগরি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র,কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র খুলনা,ঢাকা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র,বাংলাদেশ কারিগরি প্রশিক্ষণ ও উন্নয়ন কেন্দ্র,bangladesh technical training center job circular  ,bangladesh technical training center (ttc) job circular

 

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*