কারিতাস বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ – Caritas Bangladesh Job Circular

কারিতাস বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি-Caritas Bangladesh Job Circular 2022 প্রকাশিত হয়েছে। কারিতাস বাংলাদেশ বাংলাদেশের সনামধন্য ক্যাথলিক দাতব্য সংস্থা। এটি কারিতাস ইন্টারন্যাশনালিসের সদস্য এবং এটি ক্যাথলিক বিশপস কনফারেন্স অব বাংলাদেশ দ্বারা পরিচালিত।সম্প্রতি প্রকাশিত কারিতাস বাংলাদেশ এনজিও চাকরি বিজ্ঞপ্তি র যাবতীয় তথ্য নিচে তুলে ধরা হল।

কারিতাস বাংলাদেশ এনজিও জব সার্কুলারের যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নামঃ   কারিতাস বাংলাদেশ এনজিও
চাকরির ক্যাটাগরিঃ   বেসরকারি চাকরি
 চলমান বিজ্ঞপ্তি ০১
পদের সংখ্যা ০৫
বয়স  ৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা  স্নাতক
আবেদনের মাধ্যম  অনলাইন
আবেদন ফি ফ্রী
আবেদন শুরু    ২০২২
আবেদন শেষ ১০ নভেম্বর  ২০২২
অফিসিয়াল ওয়েবসাইটঃ   https://caritasbd.org/

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে  newjobscircular.com  । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।কারিতাস  বাংলাদেশ এনজিও জব সার্কুলার  সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

কারিতাস বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

কারিতাস বাংলাদেশ একটি জাতীয় পর্যায়ের স্থানীয় অলাভজনক উন্নয়ন প্রতিষ্ঠান, যা সমাজ কল্যান ও উন্নয়নমূলক কর্মকান্ড বান্তবায়ন করে আসছে। কারিতাস বাংলাদেশের কেন্দ্রীয় কার্যালয় ঢাকায় অবস্থিত। এ প্রতিষ্ঠান বরিশাল, চট্টগ্রাম, ঢাকা, দিনাজপুর, খুলনা, ময়মনসিংহ, রাজশাহী এবং সিলেটে অবস্থিত আটটি আঞ্চলিক কার্যালয়ের মাধ্যমে জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকল জনগনের সঙ্গে সমানভাবে কাজ করে।

 

১। পদের নামঃ ইন্সট্রাক্টর

পদের সংখ্যাঃ ০১

চাকরির ধরনঃ চুক্তিভিত্তিক

শিক্ষাগত যোগ্যতাঃ নূন্যতম এসএসসি পাশ।

আভিজ্ঞতাঃ সর্বনিম্ন ২ বছর

চাকরির প্রয়োজনীয় বিষয়সমূহ

  • বয়স সর্বোচ্চ ৩৫ বছর
  •  উভয় পুরুষ এবং নারীরা আবেদন করতে পারবেন
  •  প্রার্থীকে অবশ্যই নারী, শিশু ও পুরুষের সকল ধরণের আইটেম সেলাই শেখানোর কাজে ২ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

 

আবেদনের শেষ তারিখঃ  

আবেদনের শর্তাবলীঃ

১।আঞ্চলিক পরিচালক বরাবর আবেদনের জন্য আবেদন পত্রে যেসকল বিষয়গুলো উল্লেখ থাকতে হবে প্রার্থীর নাম, পিতার নাম/স্বামীর নাম, মাতার নাম, জন্ম তারিখ, বর্তমান ঠিকানা, জাতীয়তা , বৈবাহিক অবস্থা, যোগাযোগের ঠিকানা, স্থায়ী ঠিকানা, মোবাইল নম্বর, শিক্ষাগত যোগ্যতা, ধর্ম, অভিজ্ঞতাসম্পন্ন ব্যক্তিদের ক্ষেত্রে বর্তমান ও পূর্ববর্তী প্রতিষ্ঠানের কর্মরত তত্তাবধায়ক/ব্যবস্থাপকের নাম, ঠিকানা, পদবি ও মোবাইল নম্বর আবেদনে উল্লেখ করতে হবে।

২।চাকরির অভিজ্ঞতা নেই এমন প্রার্থীদের ক্ষেত্রে দুইজন রেফারেন্স এর নাম, ঠিকানা, মোবাইল ফোন নম্বর ও আবেদনকারীর সাথে সম্পর্ক উল্লেখ করতে হবে। আবেদনপত্রের সাথে অবশ্যই শিক্ষাগত যোগ্যতার সকল সনদপত্রের অনুলিপি, জাতীয় পরিচয় পত্র , চারিত্রিক সনদ পত্র ও সদ্য তোলা ২ (দুই) কপি পাসপোর্ট সাইজের ছবি জমা দিতে হবে।

caritas bangladesh job circular 2022

৩।কারিতাসে চাকুরীরত প্রার্থীকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। ছাত্র-ছাত্রীদের, ধুমপান ও নেশা দ্রব্য গ্রহণে অভ্যস্তদের আবেদন করার প্রয়োজন নাই। ব্যক্তিগত যোগাযোগকারী বা কারোর মাধ্যমে সুপারিশকৃত প্রার্থীগণ আবেদন করার দরকার নেই।

৪।প্রাথমিক বাছাইয়ের পর কেবলমাত্র যোগ্য প্রার্থীদের বর্তমান ঠিকানায় লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য ইন্টারভিউ কার্ড ইস্যু করা হবে। আবেদনপত্র আগামী ১০/০৬/২০২১ খ্রিষ্টাব্দের মধ্যে নিয়লিখিত ঠিকানায় ডাকযোগে/ কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পৌছাতে হবে।

৫।কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না। পদের নাম খামের উপর স্পষ্ট করে লিখতে হবে। ক্রটিপূর্ণ/ অসম্পূর্ণ আবেদনপত্র কোন কারণ দর্শানো ব্যতিরেকে বাতিল বলে গণ্য হবে।

৬।নিয়োগ বিজ্ঞপ্তি টি কারিতাস বাংলাদেশের ওয়েবসাইট  https://caritasbd.org/  এ পাওয়া যাবে।

প্রতিষ্ঠান পরিচিতি

কারিতাস একটি আন্তর্জাতিক রোমান ক্যাথলিক সাহায্য সংস্থা, যা ১৬৫টি সংস্থার সমন্বয়ে ২০০টির বেশি দেশে তার কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

১৮৯৭ সালের ৯ নভেম্বরে লোরেঞ্জ ওয়ার্থম্যান কারিতাস প্রতিষ্ঠা করেছিলেন। কারিতাস সুইজারল্যান্ডে ১৯০১ সালে এবং মার্কিন যুক্তরাষ্ট্রে ১৯১০ সালে গঠিত হয়। কারিতাস একটি উন্নত বিশ্ব গড়ার লক্ষ্যে দরিদ্র ও নিপীড়িতদের নিয়ে কাজ করে।


কারিতাস বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি 2022,দিশা এনজিও নিয়োগ ২০২২,ইপসা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,সেবা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,বিজ এনজিও নিয়োগ ২০২২,পদক্ষেপ এনজিও নিয়োগ 2022,সিদীপ এনজিও নিয়োগ ২০২২,world vision bangladesh job circular 2022,all ngo job circular 2022 bd,bd job circular 2022,heed bangladesh job circular 2021,caritas bangladesh website,jobs in caritas,caritas ngo jobs

 

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*