কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টার কোডেক এনজিও নিয়োগ ২০২৪

কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টার  এনজিও নিয়োগ। জাতীয় পর্যায়ের বেসরকারি সংস্থা কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টার তাদের ১০৬ টি শাখার অধীনে ক্ষুদ্রঋণ কার্যক্রম পরিচালনার জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।

কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টার কোডেক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

১। পদের নামঃ শাখা ব্যবস্থাপক ১০ জন 
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর
বয়সঃ ৪০ বছর
বেতনঃ ৩২,০০০- টাকা

২। পদের নামঃ উপ শাখা ব্যবস্থাপক ১০ জন 
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর
বয়সঃ ৩৫ বছর
বেতনঃ ২২,০০০/- টাকা

৩। পদের নামঃ অডিট অফিসার  ০৫ জন 
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর
বয়সঃ ৩৫-৪০ বছর
বেতনঃ ৩২,০০০- টাকা

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন নিউ জব সার্কুলার ওয়েবসাইটে। তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে। কোডেক এনজিও নিয়োগ সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন।

 

Community Development Centre CODEC Job Circular

 

কোডেক উন্নয়নের প্রতিশ্রুতিবদ্ধ একটি অলাভজনক সংস্থা হিসাবে, কোডেক সাধারণভাবে উপকূলীয় এবং নদী নদীর লোক এবং বিশেষত ফিশার-লোকের প্রতিনিধিত্ব করার ক্ষেত্রে অগ্রগামী হওয়ার গর্ব বোধ করে। কোডেক হ’ল দানিদা বাংলাদেশের উত্তরাধিকারী, যা বেশ কয়েকটি প্রকল্পের হস্তক্ষেপে ড্যানিডা নৌকা নির্মাণ প্রকল্প এবং নৌকা ভাড়া প্রকল্পের দ্বারা উদ্ভূত। বাংলাদেশ সরকার (জিওবি) এবং রয়্যাল ড্যানিশ দূতাবাসের সুপারিশ অনুসারে ১৯৮৫ সালের ১ অক্টোবর থেকে কোডেক জনকেন্দ্রিক উন্নয়ন সংস্থা হিসাবে কাজ করছে। বিকাশের হস্তক্ষেপের শুরু থেকেই সিডিসি চট্টগ্রামে জেলেদের সম্প্রদায়ের (সাতটি গ্রাম) সাথে কার্যক্রম শুরু করে তবে সময়কালে কোডেক এখন মৎস্যজীবীদের পাশাপাশি অন্যান্য সুবিধাবঞ্চিত উপকূলীয় সম্প্রদায়ের সাথে তার কাজের ক্ষেত্র প্রসারিত করে।