নগর স্বাস্থ্য কেন্দ্র নিয়োগ ২০২২

নগর স্বাস্থ্য কেন্দ্র নিয়োগ ২০২২ প্রকাশিত হয়েছে। স্বেচ্ছাসেবী সংস্থা, নারী মৈত্রী কর্তৃক পরিচালিত ঢাকা উত্তর সিটি করপোরেশনের তত্বাবধানে এবং স্থানীয় সরকার বিভাগের অধীনস্থ আরবান প্রাইমারী হেলথ কেয়ার সার্ভিসেস ডেলিভারী প্রকল্পে-২য় পর্যায়, ঢাকা ডিএনসিসি, পিএ-১ এলাকার জন্য নিমক্ত পদ সমূহের জন্য জরুরী ভিত্তিতে নিয়োগ ও প্যানেল তৈরীর লক্ষ্যে আগ্রহী প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

নগর স্বাস্থ্য কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তির যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নামঃ নগর স্বাস্থ্য কেন্দ্র
চাকরির ক্যাটাগরিঃ   বেসরকারি  চাকরি
পদের সংখ্যা ২৩ জন
বয়স  উল্লেখ নাই
আবেদন শুরু
আবেদন শেষ   ৮ জুন ২০২২
অফিসিয়াল ওয়েবসাইটঃ  

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে birbangla.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে । নগর স্বাস্থ্য কেন্দ্র জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

নগর স্বাস্থ্য কেন্দ্র নিয়োগ ২০২২

১।ম্যানেজার (এডমিন এন্ড ফাইনান্স): এম কম পাশ । কম্পিউটারে নিজের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে ।১ জন সর্বসাকুল্য বেতন _ ৪১,৯১০/- | কোন স্বীকৃত প্রতিষ্ঠানে হিসাব ও প্রশাসনিক ব্যবস্থাপনায় ৫ বৎসরের কাজের ও সফটওয়্যারে কাজের অভিজ্ঞতা থাকতে হবে । বৈদেশিক সাহায্যপুষ্ট স্বাস্থ্য প্রকল্পে কাজ করার অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার ।

২।ফ্যামেলী প্রানিং কো-অর্ডিনেটর, .(২জন)ঃ এমবিবিএস পাশ । এমপিএইচ অগ্রগন্য ৷ পরিবার পরিকল্পনা কার্যক্রমে  সর্বসাকুল্য বেতন _ ৪১,৯১০/- ও কম্পিউটারে নিজে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে ।

৩।ফিজিশিয়ান (২ জন)ঃ এমবিবিএস পাশ | এনজিও-তে স্বাস্থ্য কার্যক্রমে অভিজ্ঞদের অগ্রাধিকার ।সর্বসাকুল্য বেতন – ৩০,৩৬৭টাকা

৪।। প্যারামেডিক, মহিলা ৫েজন), ২ বৎসরের প্যারামেডিক কোর্স সম্পন্ন । নিজে ডেলিভারী করানোর অভিজ্ঞতা থাকতে হবে। সর্বসাকুল্য বেতন _ ১৩,২৯৭/ অভিজ্ঞতা থাকতে হবে । এমআর ট্রেনিং প্রাপ্তদের অগ্রাধিকার ৷.

৫।ফিল্ড সুপারভাইজার (৪জন)ঃ বিএপাশ । এনজিও তে স্বাস্থ্য সেবা কার্যক্রম সুপারভিশনে অভিজ্ঞতা থাকতে হবে। সর্বসাকুল্য বেতন -১৩,৪২৪/- থাকলে অগ্রাধিকার দেয়া হবে । মাঠপর্যায়ে /বস্তিতে স্বাস্থ্যসেবা কার্যক্রম প্রচার ও উত্ভৃদ্ধকরণ কাজের মানসিকতা থাকতে হবে ।

৬।ল্যাৰ – টেকনিশিয়ান, (৩ জন)ঃ সরকারী হেলথ টেকনোলজী ইনষ্টিটিউট থেকে ৩ বছর মেয়াদী। সর্বসাকুল্য বেতন – ১৩,২৯৭/ ডিপ্লোমাধারী । যে কোন ডায়াগনিষ্ট সেন্টারে কমপক্ষে ২ বছর কাজের অভিজ্ঞদের অগ্রাধিকার দেয়া হবে ।

 

আবেদনের নিয়মঃ

নিয়োগ প্রাপ্ত সকল কর্মী প্রকল্পের নিয়মানুযায়ী বেতন, উৎসবভাতা ও অন্যান্য সুযোগ-সুবিধা পাবেন । আগ্রহী ও যোগ্য প্রার্থীদেরকে ৮ জুন ২০২২ ইং তারিখ বিকাল ৫ টার মধ্যে পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত, টেলিফোন/মোবাইল নম্বর, পাসপোর্ট সাইজ রঙিন ছবি (০২ কপি), শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ সহ নিম্ন ঠিকানায় আবেদন পাঠাতে অনুরোধ করা যাচ্ছে । নিয়োগ পরীক্ষার তারিখ পরবর্তী সময়ে জানানো হবে । কেবল মাত্র বাচাইকৃত আবেদনকারীরাই পরীক্ষায় অংশগ্রহন করতে পারবে । প্রার্থীদের পরীক্ষায় অংশ গ্রহনের জন্য সারা দিন অবস্থানের মানসিকতা নিয়ে আসতে হবে । পরীক্ষায় অংশ গ্রহনের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না । খামের উপর ভান পার্থে অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে । প্রার্থীদের দরখাস্ত জমা দেয়ার ও ইন্টারভিউ গ্রহনের ঠিকানা  বরাবর; কর্তৃপক্ষ, নারী মৈত্রী, ১৫২/১, শ্রীনওয়ে রোড, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১২১৭ । দরখাস্ত বাছাই, গ্রহন ও বাতিল করার অধিকার কর্তৃপক্ষ রাখে ।

সরকারি বেসরকারি যেকোনো ধরনের চাকরির খবর পেতে ক্লিক করুন এখানেঃ চাকরির খবর

পড়াশোনার ব্যাপারে বিভিন্ন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্টাডি পয়েন্ট


নগর স্বাস্থ্য কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি,নগর স্বাস্থ্য কেন্দ্র জব সার্কুলার

Leave a Reply

Your email address will not be published.