পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Palli Karma-Sahayak Foundation Job Circular)

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪, Palli Karma-Sahayak Foundation Job Circular প্রকাশিত হয়েছে।পল্লী কর্ম-সহায়ক ফাউণ্ডেশন বা পিকেএসএফ। পল্লী উন্নয়ন এবং প্রশিক্ষণ প্রদানের জন্য বাংলাদেশ সরকার কর্তৃক প্রতিষ্ঠিত একটি আর্থিক প্রতিষ্ঠান এটি ঢাকা, বাংলাদেশ এ অবস্থিত।এটি বাংলাদেশের ক্ষুদ্র ঋনের জন্য সহায়ক সংস্থা।

সম্প্রতি প্রকাশিত পল্লী কর্ম -সহায়ক ফাউন্ডেশন বিশ্ব ব্যাংকের অধীনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর যাবতীয় তথ্য নিচে তুলে ধরা হল। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আগামী ০৩ মার্চ ২০২৪ এর মধ্যে আহব্বান করা হচ্ছে।

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ 

প্রতিষ্ঠানের নাম পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন
চাকরির ক্যাটাগরি বেসরকারি এনজিও চাকরি
বিজ্ঞপ্তি প্রকাশ ২৭ ফেব্রুয়ারি ২০২৪
পদের সংখ্যা ০৩
বয়সসীমা বিজ্ঞপ্তি অনুযায়ী
শিক্ষাগত যোগ্যতা স্নাতোকোত্তর, স্নাতক
আবেদনের মাধ্যম অনলাইন
আবেদন ফি ফ্রী
আবেদন শুরু ২৭ ফেব্রুয়ারি ২০২৪
আবেদন শেষ ০৩ মার্চ ২০২৪
অফিসিয়াল ওয়েবসাইট www.pksf-bd.org

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে newjobscircular.com.  তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে। পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন।

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

কর্মসংস্থানের মাধ্যমে দারিদ্র্য বিমোচনের লক্ষ্যে বাংলাদেশ সরকার কর্তৃক প্রতিষ্ঠিত পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)-এর নিম্নলিখিত স্থায়ী পদে কর্মকর্তা নিয়োগের জন্য যোগ্য প্রার্থীগণের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে। Palli Karma-Sahayak Foundation apply এ উল্লিখিত পদে আবেদনের জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য শর্তাবলী নিয়ে উল্লেখ করা হলোঃ 

আবেদনের নিয়ম

প্রার্থীগণকে বর্ণিত পদের দায়িত্বাবলী, যোগ্যতা, অভিজ্ঞতা ও অন্যান্য প্রয়োজনীয় শর্তাবলী এবং আবেদন করার বিস্তারিত তথ্য পিকেএসএফ-এর ওয়েবসাইট –www.pksf-bd.org এ দেখার অনুরোধ করা হলো । আগ্রহী প্রার্থীগণকে আগামী ৩১ ডিসেম্বর ২০২৪ তারিখের মধ্যে পিকেএসএফ-এর ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করার জন্য অনুরোধ করা হলো।

পিকেএসএফ যেকোন প্রকার তদবির নিরুৎসাহিত করে। কেবলমাত্র বাছাইকৃত প্রার্থীগণকে নির্বাচনী প্রক্রিয়ায় অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানানো হবে। নিয়োগ সংক্রান্ত যে কোন বিষয়ে পিকেএসএফ-এর সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে ।

Application Deadline: 03 March 2024

APPLY PROCESS:

The employees will be recruited initially for one year with an opportunity for performance-based annual renewal during the project period. Interested candidates who fulfill the requirements may apply online by 6 August 2024. For detailed Terms of References (ToRs) and instructions to apply, please visit PKSF website: www.pksf.org.bd.

১।সকল পদের শিক্ষানবীশকাল ৩-৬ মাস এবং শিক্ষানবীশকাল উত্তীণ হবার পর সংহ্থার নিয়ম অনুযায়ী পিএফ, গ্রাচুইটি, ২টি উত্সব ভাতা ও অন্যান্য ভাতা (মটর সাইকেল, মোবাইল, ইন্টারনেট) প্রদান করা হবে।

২।নিয়ম ও শর্তাবলী: পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত, সকল সনদপত্র, জন্ম নিবন্ধন ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি (সত্যায়িত), সদ্যতোলা ৩ কপি পিপি সাইজের ছবি, নাগরিকত্বের সনদপত্র, মোবাইল ফোন নম্বরসহ আবেদনপত্র ডেপুটি ডিরেক্টর-এইচআর এন্ড গ্যাডমিন, গ্রাম বিকাশ কেন্দ্র, হলদীবাড়ী, পার্বতীপুর-৫২৫০, দিনাজপুর, বাংলাদেশ, বরাবরে
সরাসরি অথবা ডাক/কুরিয়ার যোগে বিজ্ঞাপন প্রকাশের ১০ দিনের মধ্যে পৌছাতে হবে।

৩।ই-মেইল-এ আবেদনপত্র গ্রহনযোগ্য নহে। শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদেরকে নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহনের জন্য আহবান করা হবে। খামে

৪।পদের নাম উল্লেখ করতে হবে। নারী, আদিবাসী ও প্রান্তিক জনগোষ্ঠীর প্রার্থীদের আবেদন করার জন্যউৎসাহিত করা যাচ্ছে। এই নিয়োগ বিজ্ঞপ্তি বাতিলসহ যে কোন সিদ্ধান্ত গ্রহনের ক্ষমতা থাম বিকাশ কেন্দ্র এর কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

পিকেএসএফ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

ভিশনঃ

এমন একটি বাংলাদেশ যেখানে দারিদ্র্য নির্মূল করা হয়েছে; ক্ষমতাসীন উন্নয়ন ও প্রশাসনের দৃষ্টান্ত জনগণকেন্দ্রিক, ন্যায়সঙ্গত এবং টেকসই; এবং সমস্ত নাগরিক সুস্থ, উপযুক্ত শিক্ষিত, ক্ষমতায়িত এবং মানবিক মর্যাদাপূর্ণ জীবন যাপন করে।

মিশনঃ

মানবজীবন এবং মানব দারিদ্র্যের একাধিক মাত্রা জড়িত নীতি ও কর্মসূচি কর্মসূচি বাস্তবায়ন; জীবনের প্রতিটি পর্যায়ে উপযুক্ত প্রয়োজনগুলি পূরণ করে মানুষের অগ্রগতিতে জীবনচক্রের পদ্ধতির অনুসরণ করুন। নীতি পরিকল্পনা ও অ্যাকশন প্রোগ্রামিং সেন্টার মানুষের উপর এবং আর্থ-সামাজিক উন্নয়ন এবং পরিবেশ সুরক্ষায় ফোকাস করে। সহায়তা, পরিষেবাগুলি শিক্ষা, কর্মশক্তি উন্নয়ন, স্বাস্থ্য ও পুষ্টি, পরিকাঠামো, পরিকল্পিত অর্থনৈতিক কর্মকাণ্ড, সামাজিক সমস্যা এবং সামাজিক মূলধনের জন্য অন্তর্ভুক্তিমূলক এবং উপযুক্ত অর্থায়ন, জলবায়ু পরিবর্তনের প্রভাবগুলির প্রতিক্রিয়া, লিঙ্গ সমস্যা, সাংস্কৃতিক মাত্রা, ক্রীড়া এবং সামাজিক উকিল ইত্যাদি সম্পর্কিত।

pksf job circular 2024

দেশের সেরা এনজিও গুলোর নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন এখানেঃ

১।ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

২।এসসিডিএফ এনজিও চাকরি বিজ্ঞপ্তি

৩।এমএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

৪।আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

৫।পপি এনজিও নিয়োগ

৬।এসকেএস ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি

৭। ব্যুরো ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি

৮।সিসিডিবি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

৯।সিও এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

১০।গ্রাম বিকাশ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি

১১।হীড বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি


পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি   ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন ( পিকেএসএফ ) এ নিয়োগ বিজ্ঞপ্তি ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনে সার্কুলার ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনে জব সার্কুলার ,পিকেএসএফ জব  , পিকেএসএফ জব সার্কুলার ,পিকেএসএফ নিয়োগ বিজ্ঞপ্তি ,পিকেএসএফ ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনে চাকরির খবর ,পিকেএসএফ  চাকরির খবর ,পিকেএসএফ সার্কুলার ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনে কাজ ,new job ,new Job Circular ,Palli Karma-Sahayak Foundation (PKSF) Job Circular  , পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন ( পিকেএসএফ ) নিয়োগ বিজ্ঞপ্তি ,

PKSF ,Palli Karma-Sahayak Foundation Job Circular ,Palli Karma-Sahayak Foundation Job Circular ,Palli Karma-Sahayak Foundation Job ,PKSF job circular ,PKSF  job ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনে নিয়োগ ,পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি   ,পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনে নিয়োগ   ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন ,পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন কি ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন উইকিপিডিয়া ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনে চাকরি  ,palli karma sahayak foundation job circular   ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ,