পিদিম ফাউন্ডেশন নিয়োগ 2022

পিদিম ফাউন্ডেশন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  পিদিম ফাউন্ডেশন প্রতিষ্ঠিত হয়েছিল ৭ ই ফেব্রুয়ারী, ১৯৯২ এবং একটি জনহিতকর সংস্থা হিসাবে এনজিও বিষয়ক ব্যুরো  এর সাথে নিবন্ধনের মাধ্যমে 18 মার্চ 1995 থেকে তার সরকারী যাত্রা শুরু করে।বিশ্বব্যাংক এবং পিকেএসএফ এর আর্থিক সহায়তায় দুই বছর মেয়াদি পিদিম ফাউন্ডেশন কর্তৃক বাস্তবায়নাধীন নরসিংদী ও গাজীপুর জেলায় “সাসটেইনেবল এন্টারপ্রাইজ প্রজেক্ট -এ নিম্নলিখিত পদে জরুরি ভিত্তিতে কর্মী/কর্মকর্তা নিয়োগ করা হবে|আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার আহব্বান করা হচ্ছে।

পিদিম ফাউন্ডেশন জব সার্কুলারের যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নামঃ  পিদিম ফাউন্ডেশন
চাকরির ক্যাটাগরিঃ   বেসরকারি  চাকরি
 চলমান বিজ্ঞপ্তি ০২
পদের সংখ্যা ০২ জন/১ জন
বয়স  সর্বোচ্চ ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা  স্নাতক/স্নাতোকোত্তর
আবেদনের মাধ্যম  অনলাইন
আবেদন ফি  free
আবেদন শুরু   ২৩ জুলাই  ২০২২
আবেদন শেষ   ০৮ আগস্ট ২০২২
অফিসিয়াল ওয়েবসাইটঃ   https://pidimfoundation.org/

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে  newjobscircular.com  । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে । পিদিম ফাউন্ডেশন  জব সার্কুলার    নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে

পিদিম ফাউন্ডেশন নিয়োগ  বিজ্ঞপ্তি ২০২২

পিদিম ফাউন্ডেশন নিয়োগ  বিজ্ঞপ্তি ২০২২

সময়সীমাঃ 

আবেদনের ঠিকানাঃ পিদিম ফাউন্ডেশন, প্লট-এ-৭৬, রোড-ডাব্লিও-১, ব্লক-এ, ইস্টার্ন হাউজিং পল্লবী ফেইজ-২, রূপনগর , মিরপুর, ঢাকা-১২১৬।

ওয়েবসাইটঃ https://pidimfoundation.org/

পিদিম ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের নিয়ম ও শর্তঃ

১।যোগ্যতা ও নিষ্ঠার সাথে চাকুরিরবয় স ১১ বছুর অতিত্রান্ত হওয়ার পর ১, ২ ও ৩ নং পদে ন্যানতম ১৬ লক্ষ, ৪নং পদে ১৩ লক্ষ, এবং ৫ ও ৬নং পদে ১০ লক্ষ টাকা সুবিধা প্রাপ্য হবেন । উল্লিখিত সুবিধা প্রভিডেন্ট ফান্ড ও ছুটির বিপরীতে বেতন ইত্যাদি সহ। উল্লেখ্য, ১১বছরের আগে চাকরি ছেড়ে চলে গেলে সংস্থার নিয়মানুযায়ী সুবিধাদি পাবেন। এক্ষেত্রে প্রভিডেন্ট ফান্ড ও গ্রেচুইটি ফান্ড সুবিধা যথাক্রমে ৫ ও ৩ বছর পূর্ণ হলে প্রাপ্য হবেন।

২।বাৎসরিক ইনক্রিমেন্ট দুটি উৎসব ভাতা, বৈশাখি ভাতা, মোবাইল বিল, বাই-সাইকে ল ভাতা, কর্মদক্ষতা ভাতা, প্রণোদনা ভাতা, বিশেষ চিকিৎসা ভাতা, কর্মকর্তাদের মেধাবী ছেলে-মেয়েদের শিক্ষা বৃত্তি এবং ঋণ সংগঠকদের প্রথম সন্তান জন্মের ক্ষেত্রে এককালীন ভাতা, প্রমোশনে র সুবিধাস হ অন্যান্য সুবিধাদি প্রদান করা হবে। সাপ্তাহিক ছুটি দুদিন (শুক্র ও শনি)। একক আবাসন ফ্রি এবং মহিলাকর্মী/ কর্মকর্তাদের (একক) আবাসন ভাতা প্রদান করা হয়।

৩।১, ২ ও ৩ নং পদে বৈধ ড্রাইভি লাইসেন্স সহ মোটর সাইকেল চালিয়ে কাজ করতে হবে। ৫ ও ৬ নং পদে অবশ্যই বাই-সাইকেল চালিয়ে কাজ করতে হবে।

৪।নির্বাচিত প্রার্থীদের ১নং ও ২নং পদে ১৫,০০০, ৪নং পদে ১২,০০০, ৫ ও ৬নং পদে ১০,০০০ টাকা নগদ জামানত যোগদানের সময় জমা দিতে হবে, যা চাকরি শেষে লাভসহ ফেরত যোগ্য। প্রার্থীতার ক্ষেত্রে সকলের জন্য সম-অধিকার। যে কোনো ধরনের তদবির প্রার্থীর অযোগ্যতা বলে গণ্য হবে।

Pidim Foundation Job Circular

Mission:

To help `partners in development’ access to simple, cost-effective, innovative, eco-friendly, sustainable, and technologically sound solutions to endemic poverty and impediment to economic growth ushering in the abundance of life. Striving to assuage the sufferings of vulnerable people and victims of manmade and natural disasters is also an integral part of the mission.

VISION:

To excel in transforming the life and livelihood of poor and marginalized people irrespective of their ethnic, social, cultural, and religious identities.


পিদিম ফাউন্ডেশন,পিদিম ফাউন্ডেশন হেড অফিস,পিদিম এনজিও নিয়োগ,পিদিম ফাউন্ডেশন নিয়োগ ২০২২,পিদিম শব্দের অর্থ,পিদিম অর্থ,পিদিম এন জি ও,পিদিম এনজিও,পিদিম এ নিয়োগ,পিদিম ফাউন্ডেশন এনজিও,পিদিম ফাউন্ডেশন নিয়োগ,পিদিম ফাউন্ডেশন চাকরির খবর,পিদিমে চাকরি,পিদিম ফাউন্ডেশনে চাকরি,পিদিম ফাউন্ডেশন চাকরি,

পিদিম নিয়োগ,পিদিমে নিয়োগ,পিদিমে নিয়োগ ২০২২,পিদিম ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি,পিদিম ফাউন্ডেশন শাখা ,pidim foundation job circular,pidim foundation job circular 2022,pidim ngo job circular 2022,pidim ngo job circular,pidim ngo job, Pidim Foundation Ngo Job Circular ,পিদিম ফাউন্ডেশন এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ,পিদিম ফাউন্ডেশন এনজিও নিয়োগ ,

Leave a Reply

Your email address will not be published.