বরিশাল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-Barisal University Job Circular 2022

বরিশাল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি -Barisal University Job Circular 2022 প্রকাশিত হয়েছে।২০২২ বরিশাল বিশ্ববিদ্যালয় বাংলাদেশের বরিশাল বিভাগে অবস্থিত অন্যতম একটি উচ্চ শিক্ষাপ্রতিষ্ঠান এবং দেশের ৩৩ তম সরকারি বিশ্ববিদ্যালয়।বরিশাল বিশ্ববিদ্যালয়ে নিম্নবর্ণিত পদসমূহ পূরণের নিমিত্তে যোগ্যতা সম্পন্ন বাংলাদেশের নাগরিকদের নিকট থেকে নির্ধারিত ফরমে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

বরিশাল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নামঃ  বরিশাল বিশ্ববিদ্যালয়
চাকরির ক্যাটাগরিঃ সরকারি  চাকরি
 চলমান বিজ্ঞপ্তি ০১
পদের সংখ্যা ০২ জন
বয়স বিজ্ঞপ্তি অনুযায়ী
শিক্ষাগত যোগ্যতা স্নাতোকোত্তর/স্নাতক/উচ্চ মাধ্যমিক/ মাধ্যমিক
আবেদনের মাধ্যম  অনলাইন
আবেদন ফি  ২১২/১১২  টাকা
আবেদন শুরু ০৯ সেপ্টেম্বর ২০২২
আবেদন শেষ ১২ অক্টোবর ২০২২
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://bu.ac.bd/

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে newjobscircular.com। তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।বরিশাল বিশ্ববিদ্যালয় জব সার্কুলার   সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

বরিশাল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বরিশাল বিশ্ববিদ্যালয়ে নিম্ন বর্ণিত পদসমূহ পূরণের নিমিত্তে যোগ্যতাসম্পন্ন বাংলাদেশের নাগরিকদের নিকট থেকে নির্ধারিত ফরমে দরখাত্ত আহবান করা যাচ্ছে।

 

Barisal University Job Circular 2022

আবেদনের শর্তঃ

  1. আবেদনকারীকে বরিশাল বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরম https://bu.ac.bd/  এ থেকে ডাউনলোড করে অথবা বরিশাল বিশ্ববিদ্যালয়ের  ডিসপ্যাচ শাখা থেকে ফরম প্রতি ৫০/-( ) টাকা দিয়ে ফরম সংগ্রহপূর্বক সংশ্লিষ্ট কাগজপত্রসহ ক্রমিক নং-০১ এর জন্য ১১ (এগারো) সেট এবং ক্রমিন নং-০২ এর জন্য ০৮(আট) সেট আবেদনপত্র রেজিস্ট্রার, বরিশাল বিশ্ববিদ্যালয়, বরিশাল-৮২৫৪ বরাবর জমা দিতে হবে । আবেদন পৌছানোর সময়সীমা ১৬/১০/২০২২ ।
  2.  প্রার্থীকে আবেদনপত্রের সাথে প্রথম শ্রেণির কর্মকর্তা কর্তৃক সত্যায়িত শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার (যদি থাকে) সনদ ও নম্বরপত্র প্রশিক্ষণ সংক্রান্ত সনদের ফটোকপি এবং অনলাইনে সম্পন্নকৃত জন্ম সনদপত্র/ জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সংযুক্ত করতে হবে। এছাড়া নিন পুাস্পে্টি সাইজের ০৪ কপি রঙিন ছবি ও প্রতি সেটের সাথে এক কপি রঙিন ছবি সংযুক্ত করতে হবে।
  3.  চাকুরিতে নিয়োজিত প্রার্থীদেরকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। ক্রটিপূর্ণ/অসম্পূর্ণ এবং নির্ধারিত সময়ের পর প্রাপ্ত আবেদনপত্র গ্রহণ করা হবে না।
  4. আবেদনকালে প্রার্থীর আবেদনপত্র শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার যে বর্ণনা দেয়া হবে চাকুরিতে যোগদানের পর পূর্বে অর্জিত অতিরিক্ত কোন যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ গ্রহণযোগ্য হবে না।
  5.  আবেদনপত্রের সঙ্গে “রেজিস্ট্রার, বরিশাল বিশ্ববিদ্যালয়” বরিশাল এর অনুকূলে সোনালী ব্যাংক লিমিটেডের যে কোন শাখা থেকে গ্রেড-৪ এর জন্য ১৫০০/- টাকা ও গেড-৯ এর জন্য ১২০০/- টাকা পে-অর্ভার/ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য) সংযুক্ত করতে হবে।
  6. প্রত্যেক প্রার্থীকে তার প্রার্থিত পদ ও বিভাগের নাম খামের উপর স্পষ্ট অক্ষরে লিখতে হবে ।
  7.  বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ কোন কারণ দর্শানো ব্যতিরেকে আবেদনপত্র ও নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল ও সংশোধন করার ক্ষমতা সংরক্ষণ করে এবং বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ পদের সংখ্যা হ্রাস-বৃদ্ধির ক্ষমতা সংরক্ষণ করে।

বরিশাল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,বরিশাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক নিয়োগ,বরিশাল এনজিও নিয়োগ,বরিশাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,barisal job circular 2022,barisal university job circular 2022 form,barisal university job circular 2021 22,trust university barisal job circular 2022,barisal university admission circular 2021-22,bu.ac.bd admission,barisal university job application form,barisal university notice board

Leave a Reply

Your email address will not be published.