বসুন্ধরা আদ দ্বীন মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বসুন্ধরা আদ দ্বীন মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। বসুন্ধরা আদ্-দ্বীন মেডিকেল কলেজ যুগ্মভাবে বসুন্ধরা গ্রুপ ও আকিজ গ্রুপের অর্থায়নে প্রতিষ্ঠিত এবং আদ্-দ্বীন ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত হয়। সম্প্রতি প্রকাশিত বসুন্ধরা আদ দ্বীন মেডিকেল কলেজ চাকরি বিজ্ঞপ্তি ২০২২ এর যাবতীয় তথ্য নিচে তুলে ধরা হল।

বসুন্ধরা আদ দ্বীন মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি এর যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নামঃ  বসুন্ধরা আদ দ্বীন মেডিকেল কলেজ
চাকরির ক্যাটাগরিঃ বেসরকারি  চাকরি
 চলমান বিজ্ঞপ্তি ০১
পদের সংখ্যা নির্দিষ্ট নয়
বয়স বিজ্ঞপ্তি অনুযায়ী
শিক্ষাগত যোগ্যতা স্নাতক/ডিপ্লোমা
আবেদনের মাধ্যম অনলাইন
আবেদন ফি  ফ্রী
আবেদন শুরু ০৯ নভেম্বর ২০২২
আবেদন শেষ ১৩ ডিসেম্বর ২০২২
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://ad-din.org/

বসুন্ধরা আদ দ্বীন মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Bashundhara AD Din Medical College Job Circular ছাড়াও সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন newjobscircular.com ওয়েবসাইটে।বসুন্ধরা আদ দ্বীন মেডিকেল কলেজ জব সার্কুলার এর আবেদন পক্রিয়া,আবেদনের সময়সীমা, যোগ্যতাসহ যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন। Bashundhara AD Din Medical College Job Circular apply এ উল্লিখিত পদে আবেদনের জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য শর্তাবলী নিয়ে উল্লেখ করা হলোঃ

১।  চিফ ইঞ্জিনিয়ার (সিভিল): সরকারি প্রকৌশল বিশ্ববিদ্যালয় থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং-এ বিএসসি পাশ। নির্মাণ প্রকল্প পরিচালনা কাজে কমপক্ষে ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বেতন : আলোচনা সাপেক্ষে

২।জেট ইঞ্জিনিয়ার : সিভিল ইঞ্জিনিয়ারিং- এ ডিপ্লোমাধারী। কমপক্ষে ১৫ বছর কাজ করার এবং কাজের নক্শা, পরিমাপ ও বিশ্লেষণ করার দক্ষতাসহ নির্মাণ কাজ পরিচালনার অভিজ্ঞতা থাকতে হবে । মাসিক বেতন: ৫০,০০০ টাকা।

৩।সাইট ইঞ্জিনিয়ার (১০ জন): সিভিল ইঞ্জিনিয়ারিং- এ ডিপ্লোমা। কমপক্ষে ১০ বছর কাজ করার এবং কাজের নক্শা, পরিমাপ ও বিশ্লেষণ করার দক্ষতাসহ নির্মাণ কাজ পরিচালনার অভিজ্ঞতা থাকতে হবে। মাসিক বেতন: ৩০,০০০ টাকা।

৪।জুনিয়র আর্কিটেক্ট : আর্কিটেকচার-এ ডিপ্লোমা। কোন নির্মাণ / ডিজাইন প্রতিষ্ঠানে কমপক্ষে ৫ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে এবং অটোক্যাডসহ ডিজাইন সফটওয়্যার ব্যবহারে পারদশী হতে হবে। বেতন : আলোচনা সাপেক্ষে।

৫।ক্রয় কর্মকর্তা: যে কোন বিষয়ে মাস্টার্স। নির্মাণ ক্রয় সংক্রান্ত কাজে কমপক্ষে ০৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। মাসিক বেতন: ২৫-৩০ হাজার ‘টাকা।

৬।হিসাবরক্ষণ কর্মকর্তা : হিসাববিজ্ঞানে মাস্টার্স। যে কোন আর্থিক প্রতিষ্ঠানে কমপক্ষে ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। মাসিক বেতন: ২০,০০০ টাকা।

৭।স্টোর অফিসার : বাণিজ্যে মাস্টার্স। হাতের লেখা সুন্দর ও কম্পিউটার চালনায় পারদর্শী গোডাউন/ স্টোর সংক্রান্ত কাজের ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। মাসিক বেতন: ২০,০০০ টাকা।

৮।ক্যাশ অফিসার : বাণিজ্যে স্নাতক। যে কোন আখিক প্রতিষ্ঠানে কমপক্ষে ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। মাসিক বেতন: ১৮,০০০ টাকা।

৯।নির্মাণ সুপারভাইজার (৩০ জন): এইচ.এস.সি পাশ। নির্মাণ শ্রমিক পরিচালনায় ও নির্মাণ কাজ তত্তাবধানে কমপক্ষে ০৭ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। মাসিক বেতন: ২০,০০০-২৫,০০০ টাকা। চাকরির ধরণ: স্থায়ী

কর্মস্থল: হাসনাবাদ, দক্ষিণ কেরাণীগঞ্জ, ঢাকা।

 

কিওয়ার্ডঃ 

ad-din foundation job circular 2022,hospital job circular 2022,akij group security job circular 2022,hot job circular 2022,recent company job circular,al din foundation,hospital job in jessore

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *