বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট (বিনা) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট (বিনা) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে।বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট (বিনা), ময়মনসিংহ এর নিম্নবর্ণিত রাজস্ব খাতভুক্ত ১৩ (তেরো)টি শূন্য পদে অস্থায়ী ভিত্তিতে সরাসরি নিয়োগের নিমিত্ত প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হইতে অনলাইনে http://bina.teletalk.com.bd/ দরখাস্ত আহ্বান করা যাইতেছে। উল্লিখিত পদে আবেদনের জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য শর্তাবলী নিম্নে উল্লেখ করা হইল:

বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট (বিনা) সার্কুলারের যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নামঃ  বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট (বিনা)
চাকরির ক্যাটাগরিঃ    সরকারি  চাকরি
 চলমান বিজ্ঞপ্তি
পদের সংখ্যা  ১৩
বয়স   বিজ্ঞপ্তি অনুযায়ী
শিক্ষাগত যোগ্যতা  স্নাতক
আবেদনের মাধ্যম  অনলাইন
আবেদন ফি  ৫০০ টাকা
আবেদন শুরু ২৭ জুন  ২০২২
আবেদন শেষ ২১ সেপ্টেম্বর ২০২২
অফিসিয়াল ওয়েবসাইটঃ   www.bina.gov.bd

বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট (বিনা) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে  newjobscircular.com। তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট (বিনা)  জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

১।পদের নামঃ বৈজ্ঞানিক কর্মকর্তা
পদ সংখ্যাঃ ১২ টি (কৃষিতে-১১, ইলেকট্রনিক্স-১)
বেতনঃ ২২০০০-৫৩০৬০ টাকা
শিক্ষাগত যোগ্যতাঃ কৃষি প্রকৌশল/অর্থনীতি বা, ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং/ফলিত পদার্থবিজ্ঞান বিষয়ে স্নাতক পাশ।.

২।পদের নামঃ বৈজ্ঞানিক কর্মকর্তা
পদ সংখ্যাঃ ০১ টি (স্বাস্থ্যপদার্থ-১)
বেতনঃ ২২০০০-৫৩০৬০ টাকা
যোগ্যতাঃ পদার্থ বিজ্ঞান বিষয়ে স্নাতক ডিগ্রী।

বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট (বিনা) তে আবেদনের নিয়ম ও শর্তঃ 

  • আবেদনকারীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হইতে হইবে।
  • প্রাথীগণকে অনলাইনে  http://bina.teletalk.com.bd/ আবেদন করিতে হইবে। আবেদনকারীর নাম, পিতার নাম, মাতার নাম, জন্ম তারিখ ও নিজ জেলাসহ অন্যান্য সকল তথ্য সংশ্লিষ্ট সনদে যেইভাবে লিখিত আছে, অনলাইন আবেদন ফরমে এবং পরবতীতে হুবহু সেইভাবে লিখিতে হইবে।
  • মুদ্রিত/হাতে লেখা কোন প্রকার আবেদন বা কাগজপত্র ডাকযোগে বা অন্য কোন উপায়ে প্রেরণ করা হইলে তাহা গ্রহণযোগ্য হইবে না।
  • বয়সের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নহে। বয়সসীমা ০১-০৮-২০২২ তারিখে সর্বোচ্চ ৩০ বছর। তবে মুক্তিযোদ্ধাদের পুত্র কন্যা/শারীরিক প্রতিবন্ধী আবেদনকারীগণের জন্য
    বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।
  • সরকারি, আধা-সরকারি ও স্বায়ন্তশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতিপত্র মৌখিক পরীক্ষার সময় প্রদর্শন করিতে হইবে।
  • প্রার্থী কর্তৃক প্রদত্ত কোন তথ্য বা দাখিলকৃত কাগজপত্র জাল, মিথ্যা বা ভুয়া প্রমাণিত হইলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করিলে সংশিষ্ট প্রারীর প্রার্থীতা বাতিলসহ তাহার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হইবে। ভুল তথা/জাল কাগজপত্র প্রদর্শিত হইলে পরীক্ষায় উত্তীর্ণ যে কোন প্রার্থীর প্রার্থীতা বাতিল করিবার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করিবেন। মৌখিক পরীক্ষার সময় নিয়বর্ণিত কাগজপত্রের মূলকপি প্রদর্শনপূর্বক প্রতিটির একটি করিয়া সত্যায়িত ফটোকপি/অনুলিপি দাখিল করিতে হইবে; প্রার্থীর সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র/প্রথম শ্রেণির কর্মকর্তা কর্তৃক এক কপি চারিত্রিক সনদপত্র/ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্বের সনদপত্র/জাতীয় পরিচয়পত্র/অনলাইন -এ পূরণকৃত আবেদন পত্রের কপি
  • লিখিত ও মৌখিক পরীক্ষা এবং শিক্ষাগত যোগ্যতার প্রাপ্ত নম্বরের ভিত্তিতে চূড়ান্তভাবে প্রার্থী নির্বাচন করা হইবে।
  • নিয়োগের ক্ষেত্রে সকল প্রকার সরকারি বিধি-বিধান এবং সংশ্লিষ্ট প্রবিধানমালা অনুসরণ করা হইবে।
  • নিয়োগ সংক্রান্ত যে কোন সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা নিয়োগকারী কর্তৃপক্ষ সংরক্ষণ করিবেন।
  • কর্তৃপক্ষ বিজ্ঞপ্তিতে উল্লিখিত পদের সংখ্যা হ্রাস এবং বিজ্ঞপ্তি বাতিল করিবার অধিকার সংরক্ষণ করিবেন।
  • নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীকে কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হইবে না।

বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট (বিনা) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রতিষ্ঠান পরিচিতি

বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট (সংক্ষেপে “বিনা”), বাংলাদেশের, পারমাণবিক কৌশল কাজে লাগিয়ে কৃষিখাতে অবদান রাখার একমাত্র প্রতিষ্ঠান। কৃষিতে পারমাণবিক কৌশলের শান্তিপূর্ণ ব্যবহারের মাধ্যমে নতুন অধিক উৎপাদনশীল ফসলের জাত উদ্ভাবন, ভূমি ও পানির উত্তম ব্যবস্থাপনা, ফসলের উৎপাদন বৃদ্ধির জন্য নতুন কলাকৌশল উদ্ভাবন এবং ফসলের রোগ ও পোকামাকড় ব্যবস্থাপনা হচ্ছে এই প্রতিষ্ঠানের গবেষণার মূল বিষয়।

কিওয়ার্ডঃ

পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট নিয়োগ ২০২২,বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট নিয়োগ,বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট নিয়োগ প্রশ্ন,বিনা নিয়োগ ২০২২ এর বিজ্ঞপ্তি,বাংলাদেশ পরমাণু গবেষণা কেন্দ্র,বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট কোথায় অবস্থিত,বিনা তে নিয়োগ

Leave a Reply

Your email address will not be published.