বিজ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ BEES NGO Job Circular (৯০০ পদ)

বিজ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ BEES NGO Job Circular 2024 প্রকাশিত হয়েছে। ক্ষুদ্র অর্থায়ন কার্যক্রম বাস্তবায়নের মাধ্যমে দেশের পিছিয়ে পড়া জনগনের উন্নয়নে,আন্তরিকতা ও নিষ্ঠার সাথে ভূমিকা রাখতে হলে বিজ টিম এ যোগদান করুন।

বিজ ১৯৭৫ সালে প্রতিষ্ঠিত জাতীয় পর্যায়ের একটি বেসরকারি,অরাজনৈতিক ও অলাভজনক  সংস্থা।সম্প্রতি প্রকাশিত বিজ এনজিও চাকরি বিজ্ঞপ্তি ২০২৩ যাবতীয় তথ্য নিচে তুলে ধরা হল। আগ্রহী প্রার্থীদের পুরো লেখাটি পড়ার জন্য অনুরোধ করা হচ্ছে।

বিজ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ নতুন তথ্য

প্রতিষ্ঠানের নামঃ বিজ এনজিও
চাকরির ক্যাটাগরি বেসরকারি NGO  চাকরি
বিজ্ঞপ্তি প্রকাশ ০৫ জানুয়ারি ২০২৪
পদের সংখ্যা ৯০০
বয়স ২২-৩২
শিক্ষাগত যোগ্যতা HSC,Honors
আবেদনের মাধ্যম ডাকযোগে
আবেদন ফি ফ্রী
আবেদন শুরু ০৬ জানুয়ারি ২০২৪
আবেদন শেষ ২৫ জানুয়ারি ২০২৪
অফিসিয়াল ওয়েবসাইট www.beesbd.com  

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে newjobscircular.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে। বিজ এনজিও জব সার্কুলার  সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

১।পদের নামঃ মাঠ কর্মকর্তা গ্রেড-১ (৪০০ জন)

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: ন্যুনতম স্নাতক পাশ। ক্ষুদ্র অর্থায়নে অভিজ্ঞতা থাকা ভালো । ৩১-১২-২০২৩ তারিখে বয়স ২২ হতে ৩২ বছরের মধ্যে হতে হবে।বেতন ভাতা ও প্রারস্তিক সুবিধা সমূহ: বাড়ি-ভাড়া, চিকিৎসা-ভাতা এবং অন্যান্য ভাতাসহ এ পদের জন্য মাসিক বেতন ভাতা ছ্থায়ী করনের পর স্থান ভেদে প্রায় ২৮,০০০/- টাকা হতে ৩৫,০০০/- টাকা ।

২।পদের নামঃ মাঠ কর্মকর্তা গ্রেড-২(৫০০ জন)

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: ন্যুনতম এইচ এস সি পাশ। ক্ষুদ্র অর্থায়নে অভিজ্ঞতা থাকা ভালো । ৩১-১২-২০২৩ তারিখে বয়স ২২ হতে ৩২ বছরের মধ্যে হতে হবে। বেতন ভাতা ও প্রারস্তিক সুবিধা সমূহ : বাড়ি-ভাড়া, চিকিৎসা-ভাতা এবং অন্যান্য ভাতাসহ এ পদের জন্য মাসিক বেতন স্থায়ী করনের পর স্থান ভেদে প্রায় ২৬,০০০ টাকা হতে ৩২,০০০/- টাকা।

আবেদন প্রক্রিয়া:
আগ্রহী প্রার্থীদের উল্লেখিত পদে নিয়োগের জন্য স্বহত্তে লিখিত আবেদন পত্র আহবান করা যাচ্ছে। আবেদন করতে হবে বরাবর পরিচালক (প্রশিক্ষণ ও মানবসম্পদ),বাংলাদেশ এক্সটেনশন এডুকেশন সার্ভিসেস (বিজ) প্রধান কার্যালয়,বাড়ী নং-৮/বি।রোড নং-২৯,গুলশান-১, ঢাকা-১২১২ আবেদনে নিজ নাম, পিতা/স্বামীর নাম স্থারী ও পত্র যোগাযোগের ঠিকানা শিক্ষাগত যোগ্যতা এনআইডি/স্মার্ট কার্ড/জন্ম নিবন্ধন নং রক্তের গ্রুপ ইত্যাদি উল্লেখ করতে হবে।

আবেদনে সংযুক্ত করতে হবে: আবেদনকারীর সাম্প্রতিক তোলা রঙ্গিন ছবি,শিক্ষাগত যোগ্যতার সনদ এর ফটোকপি.প্রশিক্ষণ থাকলে তার সনদ, এনআইডি/স্মার্ট কার্ড/জন্ম নিবন্ধন সনদ অভিজ্ঞতা সনদ প্রথম শ্রেনীর সরকারি গেজেটেড কর্মকর্তা দিয়ে সত্যায়িত করতে হবে । আবেদন খামের উপর আবেদনকৃত পদের নাম এবং যে বিভাগে নিয়োজিত হতে চান তা উল্লেখ করতে হবে। আবেদন জমা দানের শেষ তারিখ ২৫-০১-২০২৪

Source: Prothom Alo, 05 January 2024

Application Deadline: 25 January 2024

কিওয়ার্ডঃ

আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি,উদ্দীপন এনজিও নিয়োগ,ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি,পদক্ষেপ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি,বুরো বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি,প্রশিকা এনজিও নিয়োগ,পপি এনজিও নিয়োগ,নবলোক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com