বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি-বিটিসিএল জব সার্কুলার ২০২৩

বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানী লিমিটেড বা বিটিসিএল বাংলাদেশের সরকারি টেলিফোন সংস্থা ও বাংলাদেশের সর্ববৃহৎ টেলিযোগাযোগ কোম্পানী।সম্প্রতি বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।আগ্রহী ও যোগ্য  ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।

বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানী লিমিটেড জব সার্কুলার এর যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নামঃ  বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানী লিমিটেড 
চাকরির ক্যাটাগরিঃ সরকারি  চাকরি
 চলমান বিজ্ঞপ্তি ০১
পদের সংখ্যা ৭১ জন
বয়স বিজ্ঞপ্তি অনুযায়ী
শিক্ষাগত যোগ্যতা  স্নাতক
আবেদনের মাধ্যম অনলাইন
আবেদন ফি  বিজ্ঞপ্তি অনুযায়ী
আবেদন শুরু ০৯ নভেম্বর ২০২২
আবেদন শেষ   ২০ ডিসেম্বর ২০২২
অফিসিয়াল ওয়েবসাইটঃ   www.btcl.gov.bd  

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে  newjobscircular.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট। বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেডে চাকরি বিজ্ঞপ্তি  সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড (বিটিসিএল)-এর নিম্ন বর্ণিত শূন্য পদে সরাসরি জনবল নিয়োগের লক্ষ্যে ঘোগ্যতাসম্পন্ন  প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট থেকে অনলাইনে দরখাস্ত আহ্বান করা হচ্ছে।

১।পদের নামঃ সহকারী ম্যানেজার

পদের সংখ্যাঃ ৭১

বেতনঃ কোম্পানির বেতন কাঠামো অনুযায়ী

 

আবেদন করতে ভিজিট করুনঃ www.btcl.gov.bd/career

বিটিসিএল জব সার্কুলার

১।আবেদনকারীর বয়স ২৫/০৩/২০২০ খ্রি. তারিখে সর্বোচ্চ ৩০ (তিরিশ) বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/ শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যার ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ২৫/০৩/২০২০ ঘি. তারিখে ৩২ (বত্রিশ) বছর। বিটিসিএল’এর কর্মে নিয়োজিত আছেন এমন যোগ্য প্রার্থীদের ক্ষেত্রে আবেদনপত্র গ্রহণের শেষ দিন বয়স সর্বোচ্চ ৫০ (পঞ্চাশ) বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে এস.এস.সি./সমমান সনদপত্র ব্যতীত অন্য কোন প্রশংসাপত্র/এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

২। আবেদনকারী কোন প্রার্থীর যদি একাধিক দেশের নাগরিকতু থাকে এবং তন্মধ্যে বাংলাদেশের নাগরিকতু বহাল থাকে তবে তিনি আবেদন করতে পারবেন।

৩।আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদনপত্র দাখিল ও টেলিটক মোবাইলের মাধ্যমে পরীক্ষার ফি বাবদ অফেরতযোগ্য ১০০০/- টাকা প্রদান করতে হবে। আবেদনপত্র দাখিল এবং পরীক্ষার ফি জমাদানের বিস্তারিত নিয়মাবলি বিটিসিএল-এর পোর্টাল -এ পাওয়া যাবে। নির্ধারিত তারিখ ও সময়ের পরে কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না। বিটিসিএল-এর কোন দপ্তরে সরাসরি কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না।

৪। আবেদনকারীকে লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। লিখিত পরীক্ষার মান ৮০ (আশি)। লিখিত পরীক্ষায় পাস নদ্বর হবে ন্যুনতম ৫০% অর্থাৎ ৪০ (ল্লিশ)। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণের মধ্য থেকে মেধাত্রম অনুসারে প্রথম ৩০০ (তিনশত) জনকে মৌধিক পরীক্ষার জন্য আহ্বান করা হবে। তবে ৩০০ (তিনশত)তম প্রার্থীর সমান নম্বর প্রাপ্ত সকল প্রার্থীকেও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ দেয়া হবে।

৫। মৌখিক পরীক্ষার মান ২০ (বিশ)। মৌখিক পরীক্ষার পাস নর ১০ দেশ)। কোন প্রার্থী মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ না হুলে লিখিত পরীক্ষায় যত নম্বর পান না কেন তিনি চূড়ান্তভাবে অকৃতকার্য হয়েছেন বলে বিবেচিত হবেন।

৬। লিখিত ও মৌখিক পরীক্ষার স্থান, তারিখ ও সময় যথাসময়ে বিটিসিএল-এর ওয়েবসাইটে প্রকাশ করা হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের মধ্যে মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিতরা মৌখিক পরীক্ষার স্থান, তারিখ ও সময় মোবাইল ফোনে এস.এম.এস (91/9)-এর মাধ্যমে নোটিফিকেশন পাবেন।

৭। লিখিত পরীক্ষায় উততী্ প্রার্থীদের মধ্যে যারা সরকারি, আধা-সরকারি/ স্বায়ত্তশাসিত সংস্থা বা স্থানীয় কর্তৃপক্ষের অধীনে কর্মরত তাদের যথাযথ কর্তৃপক্ষের নিকট থেকে অনাপত্তি/ছাড়পত্র মৌখিক পরীক্ষার বোর্ডে জমা দিতে হবে। ছাড়পত্রের কপি জমা দিতে ব্যর্থ হলে মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে না।

btcl job circular 2023

৮। মৌখিক পরীক্ষার সময় শিক্ষা বোর্ড এবং পলিটেকনিক ইন্সটিটিউট কর্তৃক প্রদত্ত সকল মূল অথবা সাময়িক সনদ অবশ্যই দাখিল করতে হবে।

৯। লিখিত পরীক্ষার সকল উত্তরপত্র গোপনীয় হিসেবে গণ্য হবে এবং কোন অবস্থাতেই কোন প্রার্থী বা তার প্রতিনিধিকে সেগুলো প্রদর্শন বা প্রদান করা হবে না।
লিখিত পরীক্ষার উত্তরপত্র পুনঃপরীক্ষণ বা পুনঃনিরীক্ষণের কোন সুযোগ নেই।

১০। মৌখিক পরীক্ষার নম্বর গোপন থাকবে এবং উক্ত পরীক্ষার নম্বর বা এতৎসংশ্ি্ট তথ্য প্রার্থী বা তার প্রতিনিধিকে প্রদর্শন বা প্রদান করা হবে না।

১১। লিখিত/মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

১২. নিয়োগের জন্য নির্বাচিত প্রার্থীকে পরিচালনা পর্ষদ কর্তৃক এতদুদ্দেশ্যে নিযুক্ত চিকিৎসা পর্ষদ বা চিকিৎসা কর্মকর্তা কর্তৃক স্বাস্্যগতভাবে উপযুক্ত বলে প্রত্যয়িত হতে হবে।

১৩. নিয়োগের জন্য নির্বাচিত প্রাহীর পূর্ব কার্যকলাপ কোম্পানির চাকরিতে নিয়োগলাভের জন্য উপযুক্ত কিনা তা যথাযথ এজেন্সির মাধ্যমে প্রতিপাদিত করা হবে।

১৪. নিয়োগলাভের পর যোগদানের তারিখ থেকে ২ (দুই) বছরের জন্য শিক্ষানবিশ হিসেবে থাকতে হবে।

১৫. বিটিসিএল কর্তৃপক্ষ কোন কারণ দর্শানো ব্যতিরেকে এই নিয়োগ বিজ্ঞপ্তি সংশোধন/বাতিলের ক্ষমতা সংরক্ষণ করে।

১৬. নিয়োগের আবেদন গ্রহণ কার্যক্রম ২৫/১০/২০২১ খ্রি. সকাল ১০.০০ ঘটিকা হতে শুরু হয়ে ২৪/১১/২০২১ ঘি. বিকাল ৫.০০ ঘটিকা পর্যন্ত চলমান থাকবে।

কেন বিটিসিএল এ যোগদান করবেন?

পরিবর্তন এবং ডিজিটালাইজেশনের অভূতপূর্ব এই যুগে, বিটিসিএল ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে নেতৃত্ব দিয়ে যাচ্ছে, দেশব্যাপী গ্রাহকদের কাছে সেরা প্রযুক্তির সেবা পৌঁছে দিচ্ছে। বিটিসিএল এ আপনার মতো উদ্যমী তরুণদের প্রয়োজন, যারা ভবিষ্যতের চ্যালেঞ্জ মোকাবেলা করে বিটিসিএলকে অনন্য উচ্চতায় পৌছে দিতে নেতৃত্ব দেবে।

 

১।টেলিযোগাযোগের শীর্ষস্থান-বিটিসিএল দেশের একটি শীর্ষস্থানীয় টেলিযোগাযোগ এবং তথ্যপ্রযুক্তি সেবা প্রদানকারী সরবরাহ পথিকৃত প্রতিষ্ঠান যা সর্বস্তরের মানুষের জীবনমান উন্নয়নে প্রত্যক্ষ ও পরোক্ষ ভূমিকা রাখে।.

২।বৈচিত্র দিয়ে দৃষ্টান্ত স্থাপন-এখানে আমরা টিম ওয়ার্কে বিশ্বাস করি কারণ যে কারও কাছ থেকে উদ্ভাবনী ধারণা আসতে পারে। আমরা বিশ্বাস করি প্রত্যেকের স্বতন্ত্র বৈশিষ্ট্য দৃষ্টান্ত স্থাপন করে।

৩।দেশ ও মানুষের সেবায়-বিটিসিএল মানুষের সেবা করার সুযোগ করে দেয়। এখানে সামান্য পরিবর্তন বা উন্নয়ন লক্ষ লক্ষ মানুষের সহায়ক হয়।

৪।ভবিষ্যৎ গড়ার ভিত্তি –বর্তমানে টেলিযোগাযোগ খাতের ব্যাপক বিস্তার ঘটেছে; যে কোনও সময়ের চেয়ে দ্রুতগতিতে নেটওয়ার্ক বৃদ্ধি পাচ্ছে, এবং ডিজিটাল প্রযুক্তি বিশ্বে ব্যাপক পরিবর্তন আনছে। বাংলাদেশে বিটিসিএল এই পরিবর্তনের কেন্দ্রবিন্দুতে রয়েছে। বিটিসিএলের সাথে ক্যারিয়ার আপনাকে প্রযুক্তির মাধ্যমে ভবিষ্যৎ গড়ার সুযোগ তৈরি করে দেবে।


বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড নিয়োগ,বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি,বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড চট্টগ্রাম,বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড নিয়োগ,বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড (বিটিসিএল) খুলনা,বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড বিটিসিএল,বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেড,Btcl নিয়োগ বিজ্ঞপ্তি,বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড,টেলিকমিউনিকেশন নিয়োগ,টেলিফোন শিল্প সংস্থা,Ajker chakrir khobor,btcl.teletalk.com.bd job circular,giz bangladesh job circular,pwd job circular,btcl result,btcl internet,  bbf job circular, btcl job salary, saint bangladesh job circular

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*