বেক্সিমকো গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি

বেক্সিমকো গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি (BEXIMCO Group Job Circular 2024)

বাংলাদেশ এক্সপোর্ট ইমপোর্ট কোম্পানি লিমিটেড বা বেক্সিমকো হলো একটি বাংলাদেশী বহুজাতিক নিয়ন্ত্রক কোম্পানি। BEXIMCO Group বাংলাদেশের সবচেয়ে বড় সমন্বিত কোম্পানি। সম্প্রতি ১৫ মার্চ ২০২৪ বেক্সিমকো গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন ওয়েবসাইটে। তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে। বেক্সিমকো গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে BEXIMCO Group Job Circular পোস্টটি পড়ুন।

বেক্সিমকো গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রতিষ্ঠানের নাম বেক্সিমকো গ্রুপ
জব সার্কুলার প্রকাশ ১৫ মার্চ ২০২৪
সাক্ষাতকার ২০-২৫ মার্চ ২০২৪
চাকরির ধরণ স্থায়ী-  পূর্ণকালীন চাকরি
চাকরির ক্যাটাগরি ঔষধ কোম্পানিতে চাকরি
আবেদনকারীর লিঙ্গ পুরুষ, মহিলা উভয়ই  আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমা বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন
অন্যান্য সুযোগ সুবিধা প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
প্রতিষ্ঠানের ধরণ বেসরকারি প্রতিষ্ঠান
অফিসিয়াল ওয়েবসাইট www.beximco.com

পদের নামঃ মেডিকেল প্রমোশন এক্সিকিউটিভ
সাক্ষাৎকারের তারিখঃ ২০,২১,২৩ মার্চ ২০২৪
শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসিতে সাইন্সসহ গ্র্যাজুয়েট ডিগ্রী, এসএসসি,এইচএসসিতে মিনিমাম ২.৫০ পেয়ে পাস করতে হবে। এছাড়া গ্র্যাজুয়েট লেভেলে ০৩য় বিভাগ গ্রহণযোগ্য নয়।

BEXIMCO Group Job Circular 2024

 

Source: Bangladesh Pratidin, 15 March 2024

Interview Date: 20,21,23 March 2024

Nuvista Pharma Job Circular 2024

পদের নামঃ মেডিকেল প্রমোশন অফিসার
সাক্ষাৎকারের তারিখঃ ২৪-২৫ মার্চ ২০২৪
শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসিতে সাইন্সসহ গ্র্যাজুয়েট ডিগ্রী, এসএসসি,এইচএসসিতে মিনিমাম ২.৫০ পেয়ে পাস করতে হবে। এছাড়া গ্র্যাজুয়েট লেভেলে ০৩য় বিভাগ গ্রহণযোগ্য নয়।

Source: Bangladesh Pratidin, 19 March 2024

Interview Date: 24-25 March 2024

আজ বেক্সিমকো গ্রুপ (“বাক্সিমকো” বা “গ্রুপ”) বাংলাদেশের বৃহত্তম বেসরকারী খাত। বেক্সিমকো ১৯৭০ এর দশকে আহমেদ সোহেল ফসিহুর রহমান এবং সালমান ফজলুর রহমানের দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল। প্রথম দিন থেকেই, গ্রুপটি মূলত একটি পণ্য বাণিজ্য সংস্থার থেকে বিবর্তিত হয়ে একটি শীর্ষস্থানীয়, বৈচিত্র্যময় গোষ্ঠী হিসাবে উপস্থিত রয়েছে যেখানে শিল্প খাতে উপস্থিতি রয়েছে যা বাংলাদেশের জিডিপির প্রায় ৫%। বেক্সিমকোর কর্পোরেট মিশন “বিশ্বকে বাংলাদেশ নিয়ে যাচ্ছে”।

বেক্সিমকো বছরের পর বছর ধরে বৃদ্ধি পেয়েছে, ফ্ল্যাগশিপ প্ল্যাটফর্মে এখন টেক্সটাইল, ফার্মাসিউটিক্যালস, পিপিই, সিরামিকস, রিয়েল এস্টেট ডেভেলপমেন্ট, নির্মাণ, ট্রেডিং, সামুদ্রিক খাদ্য, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি, মিডিয়া, ডিটিএইচ সহ বিস্তৃত শিল্পে ক্রিয়াকলাপ এবং বিনিয়োগ রয়েছে , আর্থিক পরিষেবা এবং শক্তি। গ্রুপটি আন্তর্জাতিক পণ্যগুলির পাশাপাশি দেশীয় বাংলাদেশের বাজারে তার পণ্য ও পরিষেবা বিক্রয় করে। বেক্সিমকো বাংলাদেশের বেসরকারী খাতের বৃহত্তম নিয়োগকর্তা এবং বিশ্বব্যাপী  ৭০,০০০ লোককে নিয়োগ দেয়।

বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com