মাইক্রো ক্রেডিট রেগুলেটরি অথরিটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

মাইক্রো ক্রেডিট রেগুলেটরি অথরিটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটি (এমআরএ) বাংলাদেশ প্রজাতন্ত্রের বেসরকারী সংস্থাগুলির ক্ষুদ্রঋন কার্যক্রম পরিচালনা ও তদারকি করার জন্য কেন্দ্রীয় সংস্থা . এটি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটি অ্যাক্ট (2006 সালের আইন নং 32) এর অধীনে তৈরি করেছিল। এনজিও হিসাবে বাংলাদেশে ক্ষুদ্রঋণ কার্যক্রম পরিচালনার জন্য কর্তৃপক্ষের লাইসেন্স বাধ্যতামূলক।মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটি এর রাজস্ব খাতভূক্ত নিম্নোক্ত শুন্যপদসমূহে সরাসরি নিয়োগের লক্ষ্যে নিম্নবর্ণিত শিক্ষাগত যোগ্যতা  শর্তসাপেক্ষে বাংলাদেশে স্থায়ী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহব্বান করা হচ্ছে।

মাইক্রো ক্রেডিট রেগুলেটরি অথরিটি জব সার্কুলারের যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নামঃ  মাইক্রো ক্রেডিট রেগুলেটরি অথরিটি
চাকরির ক্যাটাগরিঃ   বেসরকারি  চাকরি
 চলমান বিজ্ঞপ্তি ০২
পদের সংখ্যা  ৮০০/৪০
বয়স  সর্বোচ্চ ৪০ বছর
শিক্ষাগত যোগ্যতা  স্নাতক/স্নাতোকোত্তর/উচ্চ মাধ্যমিক/মাধ্যমিক
আবেদনের মাধ্যম  অনলাইন
আবেদন ফি  ফ্রী
আবেদন শুরু ১২ জুন  ২০২২
আবেদন শেষ  ০২ নভেম্বর ২০২২
অফিসিয়াল ওয়েবসাইটঃ  www.mra.gov.bd /https://ushafoundationbd.org/

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে newjobscircular.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।মাইক্রো ক্রেডিট রেগুলেটরি অথরিটি  জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে

মাইক্রো ক্রেডিট রেগুলেটরি অথরিটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরেটি কর্তৃক অনুমতি প্রাপ্ত বেসরকারী উন্নয়ন সংস্থা পরিচালিত “সুস্বাস্থ্য মাইক্রোক্রেডিট প্রোগ্রাম ‘ এর আওতায় সঞ্চয় ও ঋণদান কার্যক্রম পরিচালনার পরিচালনার নিমিত্তে নিম্নোক্ত  পদ সমূহে নিয়োগের জন্য দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

১।পদের নামঃ ব্যবস্থাপক

শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর পাস। মাইক্রোক্রেডিটের ঋণ কার্যক্রম দক্ষ ও  সফলভাবে পরিচালনায় কমপক্ষে ০৩ বরের অভিজ্ঞতাসহ আলোচনা সাপেক্ষে কম্পিউটার জানা থাকতে হবে।

বেতনঃ আলোচোনা সাপেক্ষে

২।পদের নামঃ  হিসাব রক্ষক

শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক পাস। মাইক্রোক্রেডিটের ঋণ কার্যক্রম দক্ষ ও  সফলভাবে পরিচালনায় কমপক্ষে ০৩ বরের অভিজ্ঞতাসহ আলোচনা সাপেক্ষে কম্পিউটার জানা থাকতে হবে।

বেতনঃ আলোচোনা সাপেক্ষে

৩।পদের নামঃ  মাঠ সংগঠক

শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক  পাস। মাইক্রোক্রেডিটের ঋণ কার্যক্রম দক্ষ ও  সফলভাবে পরিচালনায় কমপক্ষে ০৩ বরের অভিজ্ঞতাসহ আলোচনা সাপেক্ষে কম্পিউটার জানা থাকতে হবে।

বেতনঃ আলোচোনা সাপেক্ষে

আবেদনের নিয়ম ও শর্তঃ

আগ্রহী প্রার্থীদের সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজ ছবি, সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদপত্রের সত্যায়িত
কপি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি এবং যোগাযোগের নম্বর ও পরিচয় প্রদানে সক্ষম এমন দুইজন  অনাত্মীয় ব্যক্তির নাম
উল্লেখপূর্বক আবেদনপত্র এবং জীবন বৃত্তান্ত আগামী ০২.১১.২০২২ তারিখের মধ্যে চেয়ারম্যান বরাবরে, সুস্বাস্থ্য
মাইক্রোক্রেডিট প্রোগ্রাম , লিজার বাড়ি, বাড়ি নং-৫২, ভিআইপি হাউজিং সোসাইটি, রোড নং-০১, দক্ষিণ খুলশী, চট্টগ্রাম
ঠিকানায় প্রেরণ করতে হবে। শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদের সাক্ষাৎকারের জন্য যোগাযোগ করা হবে।

মাইক্রো ক্রেডিট রেগুলেটরি অথরিটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

উষা ফাউন্ডেশন নিয়োগ ২০২২

উষা বাংলাদেশ ( Usha Bangladesh) একটি স্বেচ্ছাসেবী আর্থ-সামাজিক উন্নয়ন ও মানবিক কল্যান সহস্থা। মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি কর্তৃক নিবন্ধিত সনদ নং-০০৬৩২) অত্র সংস্থার ক্ষুদ্রখণ কার্যক্রম সম্প্রসারনের লক্ষ্যে আগ্রহী প্রার্থীদের নিকট হতে নিম্নোক্ত পদের জন্য দরখাস্ত আহবান করছে।

১।পদের নামঃব্রাঞ্চ ম্যানেজার
পদ সংখ্যাঃ ১০
শিক্ষাগত যোগ্যতাঃ নূন্যতম স্নাতক পাশ
বেতনঃ ১৮,০০০ টাকা

২।পদের নামঃ  মাইক্রো  ফাইন্যান্স অফিসার
পদ সংখ্যাঃ ৩০
শিক্ষাগত যোগ্যতাঃ নূন্যতম স্নাতক পাশ
বেতনঃ ১৫,০০০ টাকা

১।পদের নামঃ মাঠ কর্মকর্তা গ্রেড-১ (৫০০ জন)

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: ন্যুনতম স্নাতক পাশ। ক্ষুদ্র অর্থায়নে অভিজ্ঞতা থাকা ভালো । ৩০-০৯-২০২২ তারিখে বয়স ২২ হতে ৩২ বছরের মধ্যে হতে হবে।বেতন ভাতা ও প্রারস্তিক সুবিধা সমূহ: বাড়ি-ভাড়া, চিকিৎসা-ভাতা এবং অন্যান্য ভাতাসহ এ পদের জন্য মাসিক বেতন ভাতা ছ্থায়ী করনের পর স্থান ভেদে প্রায় ২৫,০০০/- টাকা হতে ৩০,০০০/- টাকা ।

২।পদের নামঃ মাঠ কর্মকর্তাগ্রেড-২(৩০০ জন)

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: ন্যুনতম এইচ এস সি পাশ। ক্ষুদ্র অর্থায়নে অভিজ্ঞতা থাকা ভালো । ৩০-০৬-২০২২ তারিখে বয়স ২২ হতে ৩২ বছরের মধ্যে হতে হবে। বেতন ভাতা ও প্রারস্তিক সুবিধা সমূহ : বাড়ি-ভাড়া, চিকিৎসা-ভাতা এবং অন্যান্য ভাতাসহ এ পদের জন্য মাসিক বেতন স্থায়ী করনের পর স্থান ভেদে প্রায় ২৪,০০০ টাকা হতে ২৯,০০০/- টাকা।

 

মাইক্রো ক্রেডিট রেগুলেটরি অথরিটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

উদ্দীপন এনজিও নিয়োগ 2022

basa foundation job circular

 Application Deadline: 

চাকুরী নিয়মিতকরণ সাপেক্ষে বছরে ২টি উৎসব বোনাস, ২টি ইনসেনটিভ বোনাস, বৈশাখী বোনাস, প্রভিডেন্ট ফান্ড ও গ্যাটুইটি সুবিধা,বার্ষিক বেতন বৃদ্ধি, কল্যাণ ফান্ড থেকে দুর্ঘটনাজনিত চিকিৎসায় আর্থিক সহায়তা, প্রযোজ্য ক্ষেত্রে মোটর সাইকেল ক্রয়ে বিনা সুদে খণসুবিধা এবং বিধিবদ্ধ অন্যান্য আর্থিক সুবিধা । আখহী প্রার্থীদের জীবন বৃত্তান্ত, সদ্য তোলা পাসপোর্ট সাইজের ৩ কপি ছবি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদের সত্যায়িত কপি, জাতীয় পরিচয়পত্র (এনআইডি) এর কপি সংযুক্ত করে সংস্থার পরিচালক (এইচআর), মমতা বরাবরে আগামী ১৯ই সেপ্টেম্বর ২০২১ রোজ রবিবার (বিকাল ৫-০০ টার মধ্যে আবেদনপত্র নিস্োক্ত ঠিকানায় পাঠানোর জন্য অনুরোধ করা হলো। বাছাইকৃত প্রার্থীদের অতিসত্তর ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে।


মাইক্রো ক্রেডিট রেগুলেটরি অথরিটি,মাইক্রো ক্রেডিট রেগুলেটরি অথরিটি নিয়োগ বিজ্ঞপ্তি,মাইক্রো ক্রেডিট রেগুলেটরি অথরিটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,মাইক্রো ক্রেডিট রেগুলেটরি অথরিটি 2022,

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*