মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-Mutual Trust bank Job Circular 2023

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি   । মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিঃ একটি তৃতীয় প্রজন্মের বেসরকারী বাণিজ্যিক ব্যাংক।সম্প্রতি মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।

১।পদের নামঃJO/ Officer – Court Operation and External Affairs Unit (Chattogram Division)

আবেদনের সময়সীমাঃ 5 Nov 2023

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে newjobscircular.com  । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তি   সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 

 

আবেদনের শেষ তারিখঃ ০৪ মার্চ ২০২৩

official Website: https://www.mutualtrustbank.com/

Mutual Trust bank Job Circular 2023

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের বেশ কিছু এটিএম নেটওয়ার্ক আছে। বর্তমানে এটিএম সংখ্যা ৩২ জেলায় ১৭৬টি এটিএম বুথ রয়েছে।

মিশনঃ
মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের দৃষ্টিভঙ্গি এমটিবি 3 ভি হিসাবে পরিচিত দর্শনের উপর ভিত্তি করে। এমটিবি হওয়ার জন্য আমরা কল্পনা করি:

বাংলাদেশের অন্যতম সেরা পারফর্মিং ব্যাংক
পছন্দের ব্যাংক
সত্যই একটি বিশ্বমানের ব্যাংক

www.mutualtrustbank.com

আমাদের লক্ষ্য
আমরা গতিশীল, উদ্ভাবনী এবং ক্লায়েন্ট ফোকাসযুক্ত সংস্থা হিসাবে স্বীকৃত দেশের সর্বাধিক প্রশংসিত আর্থিক প্রতিষ্ঠান হওয়ার আকাঙ্ক্ষা করি, যা শ্রেষ্ঠত্বের সন্ধানে এবং একটি চিত্তাকর্ষক অর্থনৈতিক মান তৈরি করতে পণ্য এবং পরিষেবার একটি অ্যারে সরবরাহ করে।

 


মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি,মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি,মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি,মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ,মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি  ,মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি,birbangla.com,mutual trust bank job circular  mto,mutual trust bank job circular  ,mutual trust bank job circular march ,mutual trust bank salary structure,trust bank career

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *