রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সম্প্রতি  রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি  প্রকাশিত হয়েছে। রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় রাজশাহীতে অবস্থিত বাংলাদেশের একটি সরকারি মেডিকেল বিশ্ববিদ্যালয়। এই প্রতিষ্ঠানটি বর্তমান রাজশাহী মেডিকেল কলেজে অস্থায়ী ভাবে জনবল নিয়োগ এর মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের কর্যক্রম পরিচালনা করছেন।রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় কর্তৃক নিম্নোক্ত পদসমূহে নিয়োগের উদ্দেশ্যে প্রকৃত বাংলাদেশী যোগ্য নাগরিকদের নিকট হইতে নিশনবর্ণিত ছকে জীবনবৃত্ান্তসহ পৃথক একটি আবেদনপত্র আহবান করা যাচ্ছে:

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়  জব সার্কুলার

প্রতিষ্ঠানের নামঃ রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়
পদের সংখ্যা ১৫
শিক্ষাগত যোগ্যতা  স্নাতকোত্তর/ স্নাতক বা সমমানের ডিগ্রী
 আবেদন শুরু
আবেদনের শেষ ১২ ফেব্রুয়ারি, ২০২২
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.rmu.edu.bd/ 

 সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে birbangla.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে। রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ পিডিএফ ডাউনলোড

আবেদনপত্রের সংগে নিন্নবর্ণিত কাগজপত্র সংযোজন করতে হবেঃ

১। পৃথক একটি আবেদনপত্রসহ উপরে উল্লিখিত ছক অনুযায়ী জীবন  বৃত্তান্ত

২। প্রার্থীকে রেজিস্ট্রার, রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়-এর অনুকূলে জনতা ব্যাংকের যেকোন শাখা থেকে ১-২ নং ক্রমিক এর জন্য ৬০০/-টাকা ৩-৪ ন ক্রমিকের জন্য ৫০০/-টাকা ৫-৭ নং ক্রমিকের জন্য ৪০০/- টাকা ক্রমিক নং ৮-৯ এর জন্য ২০০/- টাকা মূল্যের পে-অডি/ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য)।

৩। সদ্য তোলা পাসপোর্ট সাইজের ৩ (তিন) কপি সত্যায়িত ছবি।

৪ । সকল পরীক্ষা পাশের সার্টিফিকেট/ প্রশংসা পত্রের সত্যায়িত অনুলিপি/ফটোকপি।

৫ । অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত অনুলিপি/কফটোকপি।

৬। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/ পৌরসভার চেয়ারম্যান/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কমিশনার কর্তৃক ইস্যুকৃত জাতীয়তার সনদপত্র/জাতীয় পরিচয়পত্রের
সত্যায়িত কপি।

৭। বিদেশী শিক্ষা প্রতিষ্ঠান হইতে প্রাপ্ত ডিথরির ক্ষেত্রে ইউজিসি কর্তৃক ডিঘি সমমান নির্ধারণী পত্রের সত্যায়িত কপি।

৮। মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র/কন্যা/নাতি-নাতনী হিসেবে চাকুরী প্রার্থীদের ক্ষেত্রে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধা পিতার/মাতার মুক্তিযুদ্ধ বিষয়ক
মন্ত্রণালয় থেকে ইস্যুকৃত সনদের সত্যায়িত অনুলিপি ।

৯। উপজাতীয়/প্রতিবন্ী প্রার্থীদের ক্ষেত্রে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদপত্রের সত্যায়িত অনুলিপি।

১০। ১০ টাকা মূল্যের ডাক টিকিটসহ নিজ ঠিকানা উল্লেখপূর্বক ফেরত খাম।

১১। আবেদনপত্র আগামী ১২/০২/২০২২ খ্রি. তারিখের মধ্যে অফিস চলাকালীন (শনিবার থেকে বৃস্পতিবার, সরকারী ছুটির দিন ব্যতীত সকাল ৮.০০টা থেকে দুপুর ২.৩০মি.) সময়ের মধ্যে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের রাজশাহীস্ অস্থায়ী কার্যালয় (ডিভিশনাল কন্টিনিউইং এডুকেশন সেন্টার, রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল ক্যাম্পাস, রাজশাহী-৬০০০) সরাসরি/ডাকযোগে প্রেরণ করতে হবে।

rajshahi medical university job circular 2022

১ ।খামের উপর প্রার্থীত পদের নাম উল্লেখ করতে হবে
২। প্রাথমিকভাবে বাছাইকৃত প্রার্থীদের কর্তৃপক্ষের সিদ্ধান্ত সাপেক্ষে লিখিত অথবা ব্যবহারিক অথবা মৌখিক অথবা উল্লিখিত সকল ধরনের পরীক্ষায় অবতীর্ণ হতে হবে।
৩ চাকুরীরত প্রার্থীদেরকে তাদের স্ব-স্ব নিয়োগকারী কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।
৪। সরকারী/আধাসরকারী/্বাযন্তশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীদের জন্য বয়সসীমা শিথিলযোগ্য ।
৫ । সরকারী মেডিকেল/শ্বাযত্তশাসিত প্রতিষ্ঠান/পাবলিক বিশ্ববিদ্যালয়/কোন কমিশনের অভিজ্ঞতা সম্পর প্রার্থিগণকে অগ্বাধিকার দেয়া হবে।
৬ । কে) প্রার্থীদের বয়স প্রতিটি পদের পার্শে উল্লিখিত বয়স সীমার মধ্যে থাকতে হবে। শারীরিক প্রতিবন্ধি/ মুক্তিযোদ্ধার পুত্র/কন্যা এবং নাতি/নাতনিদের জন্য
চাকুরীতে প্রবেশের সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর হবে।
(খ) বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা প্রযোজ্য নয়।
গে) বিভাগীয় প্রার্থীদের অগ্বাধিকার প্রদান করা হবে।
৭। বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার মধ্যে যেকোন একটি শর্ত শিথিলযোগ্য:
(ক) শিক্ষাগত যোগ্যতার ন্যুনতম পর্যায় ঠিক রাখিয়া এসএসসি হইতে স্লাতকোত্তর ডিহি পর্যন্ত একাডেমিক পরীক্ষায় নির্ধারিত শ্রেণী/বিভাগ/যেডের স্থলে কেবলমাত্র একটি পর্যায়ে নিন্নতর শ্রেণী/বিভাগ/গেড গ্রহণযোগ্য হইবে।
(খে) মোট চাহিত অভিজ্ঞতার এক তৃতীয়াংশ শিথিলযোগ্য।
গে) বিশেষ যোগ্যতা ও দক্ষতাসম্পন্ন প্রার্থীর ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতাসহ যেকোন একটি শর্ত শিথিলযোগ্য।

প্রতিষ্ঠান পরিচিতি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ও একাডেমিক কার্যক্রম অস্থায়ী কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছিল ২০১৭ সালে। শিক্ষা ও চিকিৎসা কার্যক্রম দ্রুত বাস্তবায়ন এবং রাজশাহী, রংপুর ও খুলনা বিভাগের সকল সরকারি ও বেসরকারি মেডিকেল কলেজ, ডেন্টাল কলেজ, নার্সিং কলেজ বা ইনস্টিটিউটসমূহ মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধীনে অধিভুক্তকরণ এবং সঠিক ভাবে তার তদারকি করার লক্ষ নিয়েই প্রতিষ্ঠিত হয় রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়।

রাজশাহী, রংপুর ও খুলনা বিভাগের সরকারি-বেসরকারি সব চিকিৎসা শিক্ষা প্রতিষ্ঠানের সংখ্যা হবে প্রায় ৪০টি এই সকল প্রতিষ্ঠান সঠিক ভাবে কার্য পরিচালনা করে কিনা তার নজরদারির করার জন্য প্রতিষ্ঠিত হয় রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়। এর মধ্যে পড়বে মেডিকেল ও ডেন্টাল কলেজ, নার্সিং কলেজ, ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজিসহ (আইএইচটি) চিকিৎসা শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর পরিচালনার দায়িত্বে থাকবে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়

দেশের ও বিদেশের দর্শনীয় স্থান সম্পর্কে জানতে ক্লিক করুন এখানেঃ ভ্রমণ ও দর্শনীয় স্থান

স্বাস্থ্য সম্পর্কে যেকোন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্বাস্থ্য  কর্নার

সরকারি বেসরকারি যেকোনো ধরনের চাকরির খবর পেতে ক্লিক করুন এখানেঃ চাকরির খবর

পড়াশোনার ব্যাপারে বিভিন্ন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্টাডি পয়েন্ট


রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি,রাজশাহী নিয়োগ বিজ্ঞপ্তি 2022,মেডিকেল নিয়োগ বিজ্ঞপ্তি 2022,মেডিকেল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,রাজশাহী চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,ডাক্তার নিয়োগ বিজ্ঞপ্তি 2021,শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় কোথায় হবে,rajshahi medical university job circular 2022,rajshahi university job circular 2022,medical college job circular 2022,rmu 1st prof result 2022,medical technologist job circular 2022 in rajshahi,www.rmu.edu.bd.notice board,rajshahi university job circular 2022,rajshahi university job circular section officer

Leave a Reply

Your email address will not be published.