রাশিয়া ওয়ার্ক পারমিট ভিসা ২০২৪ (বোয়েসেল সার্কুলার রাশিয়া)

সরকারিভাবে বাংলাদেশ থেকে রাশিয়া ওয়ার্ক পারমিট ভিসা ২০২৪ পেতে পারেন আপনিও। বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেড বা বোয়েসেল আপনাকে বাংলাদেশ থেকে রাশিয়া যাওয়ার সুযোগ তৈরি করে দিচ্ছে।

সকল দেশে সরকারিভাবে বিদেশের ওয়ার্ক পারমিট ভিসা খবর পাবেন newjobscircular সাইটে। বোয়েসেল সার্কুলার রাশিয়া ২০২৪ সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিগুলাতে লক্ষ্য করুনঃ

রাশিয়া ওয়ার্ক পারমিট ভিসা ২০২৪  

বাংলাদেশে প্রতিষ্ঠানের নাম বোয়েসেল
কোন দেশে যেতে পারবেন? রাশিয়াতে
ভিসার ধরন সরাসরি ওয়ার্ক পারমিট ভিসা
চাকরির ক্যাটাগরি বিদেশে চাকরি
পদের সংখ্যা ২৫ টি পদে
বয়স ২০-৩৯ বছর
আবেদন শুরু ২৭ জানুয়ারি ২০২৪
আবেদন শেষ ২৭ জানুয়ারি ২০২৪
অফিসিয়াল ওয়েবসাইট www.boesl.gov.bd

সরকারি ভাবে রাশিয়া যাওয়ার উপায়

সরকারি ভাবে রাশিয়া যাওয়ার উপায় হলো বোয়েসেলের মাধ্যমে যাওয়া। সহজে কিছু ধাপের মাধ্যমে সরকারি ভাবে রাশিয়া যাওয়ার ওয়ার্ক পারমিট ভিসা পাওয়ার উপায়ঃ

  • সরকারি ভাবে রাশিয়া যেতে আপনাকে নির্দিষ্ট ফি দিয়ে আবেদন করতে হয়।
  • প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষা গ্রহণ করে প্রাথমিক তালিকা প্রস্তুত করা হবে এবং পূনরায় কোম্পানির প্রতিনিধি কর্তৃক প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষা গ্রহণ করা হবে।
  • এরপর চূড়ান্ত লিস্ট তৈরি করা হয়।
  • তবে চূড়ান্ত ভাবে নির্বাচিত হওয়া না পর্যন্ত কোন ফি প্রদান করতে হয় না।

বাংলাদেশ থেকে রাশিয়া যাওয়ার উপায় ২০২৪

জানুয়ারি ২০২৪ তারিখের বোয়েসেল রাশিয়া নিয়োগ সার্কুলার অনুসারে প্রায় ২৫ টিরো বেশী লোকজনকে  বাংলাদেশ থেকে রাশিয়া পাঠাবে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রাষ্ট্রীয় মালিকানাধীন বিদেশে জনশক্তি প্রেরণকারী একমাত্র প্রতিষ্ঠান বোয়েসেল।

রাশিয়া ভিসা আবেদন

নির্দিষ্ট পরিমাণ আবেদন ফি জমা দিতে হবে। ইংরেজিতে একটা বায়োডাটা, মূল পাসপোর্ট রজ্ঞিন কপি,  অভিজ্ঞতার সনদ ও গুগল ফর্মে অনান্য তথ্য পূরণ করে রাশিয়া ভিসা আবেদন করতে পারেন। আবেদন করতে পারবেন আগামী ২৭ জানুয়ারি ২০২৪ মধ্যে।

বাংলাদেশ থেকে রাশিয়া যেতে কত টাকা লাগে

বাংলাদেশ থেকে রাশিয়া যেতে পদভেদে ৩৫,০০০/- ৫৬,০০০/- ৭০,০০০/- টাকা পর্যন্ত পে অর্ডার করতে হয়।  এছাড়া প্রতিটি পদের জন্য আপনাকে আলাদা মেডিকেল ফি ও ভিসা স্ট্যাম্পিং ফি বাবদ ১১,৮০০/- টাকাসহ বিধি মতাবেক অন্যান্য খরচ পে অর্ডার করতে হবে।

বোয়েসেল রাশিয়া নিয়োগ সার্কুলার ২০২৪

Application Deadline: 27 January 2024

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *