রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) নিয়োগ বিজ্ঞপ্তি(১৬৯০টি পদে) ২০২২

রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। রিক ১৯৮১ সালে একটি বেসরকারী সংস্থা হিসাবে প্রতিষ্ঠিত, আরআইসি প্রতিষ্ঠা করেছিলেন বাংলাদেশের জাতীয় উন্নয়নের প্রচেষ্টাকে সমর্থন করতে আগ্রহী বিশিষ্ট সমাজসেবীদের একটি দল। সম্প্রতি প্রকাশিত  রিক নিয়োগ বিজ্ঞপ্তি  র যাবতীয় তথ্য নিচে তুলে ধরা হল। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার আহব্বান করা হচ্ছে।

রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) নিয়োগ বিজ্ঞপ্তির যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নামঃ রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক)
চাকরির ক্যাটাগরিঃ   বেসরকারি  চাকরি
পদের সংখ্যা 01
বয়স  সর্বোচ্চ ৩২ বছর
আবেদন শুরু
আবেদন শেষ  ২০ আগস্ট  ২০২২
 অফিসিয়াল ওয়েবসাইটঃ www.ric-bd.org

 সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে newjobscircular.com   । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।RIC Job Circular 2022 সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

 রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) একটি জাতীয় পর্যায়ের বেসরকারী উন্নয়ন সংস্থা । সংস্থাটি মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি (MRA) হতে সনদপ্রাপ্ত (সনদ নম্বর ০০৩৪৯-০১৩৭৫-০০১৬৭)। বর্তমানে সমগ্র বাংলাদেশে সংস্থার বিভিন্ন কর্ম এলাকায় কার্যক্রম বৃদ্ধির লক্ষ্যে জরুরী ভিত্তিতে জনবল নিয়োগের জন্য আগ্রহী প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছেঃ

১।পদের নামঃ ম্যানেজার (অডিট)
পদ সংখ্যাঃ ২০ টি
বেতনঃ ৫৪,০০০-৬১,৫০০ টাকা
বয়সঃ সর্বোচ্চ ৩৭ বছর
শিক্ষাগত যোগ্যতাঃ একাউন্টিং/ ফিনান্স বিষয়ে স্নাতকোত্তর/ এমবিএ ডিগ্রী। এমএস অফিস পরিচালনায় অবশ্যই দক্ষ হতে হবে।
২। পদের নামঃ জেনারেল ম্যানেজার
পদ সংখ্যাঃ ২০ টি
বেতনঃ ৬৩,৪০০-৬৬,২০০ টাকা
বয়সঃ সর্বোচ্চ ৪৫ বছর
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক ডিগ্রী। ঋণ কার্যক্রম ব্যবস্থাপনা পর্যায়ে কমপক্ষে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এমএস অফিস পরিচালনায় অবশ্যই দক্ষ হতে হবে।

৩। পদের নামঃ এরিয়া ম্যানেজার
পদ সংখ্যাঃ ৫০ টি
বেতনঃ ৫৭,২৫০-৫৯,৭৫০ টাকা
বয়সঃ সর্বোচ্চ ৩৫ বছর
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক ডিগ্রী। ঋণ কার্যক্রম ব্যবস্থাপনা পর্যায়ে কমপক্ষে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এমএস অফিস পরিচালনায় দক্ষ হতে হবে।

৪। পদের নামঃ শাখা ব্যবস্থাপক
পদ সংখ্যাঃ ৩০০ টি
বেতনঃ ৩৯,৮৭৫-৪১,৬২৫ টাকা
বয়সঃ সর্বোচ্চ ৩৫ বছর
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক ডিগ্রী। ঋণ কার্যক্রম ব্যবস্থাপনা পর্যায়ে কমপক্ষে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এমএস অফিস পরিচালনায় দক্ষ হতে হবে।

৫। পদের নামঃ সহকারি শাখা ব্যবস্থাপক (হিসাব)
পদ সংখ্যাঃ ৩০০ টি
বেতনঃ ৩৫,৭৭৫-৩৭,৩২৫ টাকা
বয়সঃ সর্বোচ্চ ৩৫ বছর
শিক্ষাগত যোগ্যতাঃ বাণিজ্য বিভাগে স্নাতক ডিগ্রী। ঋণ কার্যক্রম ব্যবস্থাপনা পর্যায়ে কমপক্ষে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

৬। পদের নামঃ ক্রেডিট অফিসার
পদ সংখ্যাঃ ১০০০ টি
বেতনঃ ২৯,৬২৫-৩০,৮৭৫ টাকা
বয়সঃ সর্বোচ্চ ৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক ডিগ্রী।

৭। পদের নামঃ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার
পদ সংখ্যাঃ ১ টি
বেতনঃ ৪৯,০০০-৫৫,৭৫০ টাকা
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক ডিগ্রী।

আবেদনের নিয়ম ও শর্তঃ

১। সকল পদের জন্য ক্ষুদ্রধণ কার্যক্রমে চাকুরিরত থাকতে হবে (ক্রমিক নং ০৭ ব্যতিত)

২। আবেদনকারীদের বাংলাদেশের যে কোন স্থানে মাঠ পর্যায়ে সংস্থার কর্ম এলাকায় কাজ করার মানসিকতা থাকতে হবে।

৩। উপরোক্ত ২-৬ নং পদের প্রার্থীকে মটর সাইকেল চালনার জন্য বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। উল্লেখ্য, নিয়োগকৃত পুরুষ/নারী এমপ্লয়ীকে বাধ্যতামূলকভাবে মটর সাইকেল চালাতে হবে।

৪ । উপরোক্ত পদের ক্ষেত্রে নিয়োগপ্রাপ্ত ব্যক্তির শিক্ষানবীশকাল শেষে কর্মমূল্যায়নের ভিত্তিতে চাকুরী স্থায়ীকরন করা হবে এবং তখন থেকে সংস্থা কর্তৃক প্রদত্ত সকল সুযোগ সুবিধা যেমন: ২টি উৎসব ভাতা, জীবন যাত্রার ব্যয় ভাতা, ঝুঁকি ভাতা, লাঞ্চ ভাতা, বৈশাখী ভাতা, কমিউনিকেশন ভাতা (মোবাইল ও ইন্টারনেট), প্রভিডেন্ট ফান্ড লোন সুবিধা ও ফুয়েল বিল ইত্যাদি সুযোগ সুবিধা প্রযোজ্য হবে।

৫ । ক্রেডিট অফিসার পদের জন্য সংস্থার বিভিন্ন কর্ম এলাকার ঢাকা, ফেনী, সিলেট, বগুড়া ও খুলনা কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হবে । আবেদনকারী যে কেন্দ্রের অধীন পরীক্ষা দিতে ইচ্ছুক/আগ্রহী তাকে খামের উপর অবশ্যই পরীক্ষা কেন্দ্র উল্লেখ করে আবেদন করতে হবে। অন্যান্য পদের পরীক্ষা ঢাকা কেন্দ্রে অনুষ্ঠিত হবে।শুধুমাত্র আগ্রহী যোগ্য প্রার্থীদেরকে আগামী ২০/০৮/২০২২ খ্রীষ্টাব্দ তারিখের মধ্যে পরিচালক, রিসোর্স ইন্টিঘ্বেশন সেন্টার (রিক) বরাবর দরখাস্ত (যোগাযোগের জন্য
সক্রিয় মোবাইল নম্বরসহ পূর্ণ জীবনবৃত্তান্ত, সকল শিক্ষাগত যোগ্যতা ও চাকুরীর অভিজ্ঞতা সনদের সত্যায়িত ফটোকপি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, মটর সাইকেল ড্রাইভিং লাইসেন্সের ফটোকপি এবং সদ্য তোলা ১ কপি পাসপোর্ট সাইজের পরিচ্ছন্ন ছবি সংযুক্ত করে) সংস্থার “মানব সম্পদ বিভাগ, রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক), বাড়ী-৮৮/এ/ক, সড়ক-৭/এ, ধানমন্ডি আ/এ, ঢাকা-১২০৯”-এ ঠিকানায় প্রেরণ করার জন্য অনুরোধ করা যাচ্ছে। উল্লেখ্য, জীবনবৃততান্তে ক্ষুদ্র ঋণ
কর্মসূচীতে অভিজ্ঞতার বিস্তারিত তথ্য থাকতে হবে। নিয়োগ বিজ্ঞপ্তিটি সংস্থার ওয়েবসাইট  www.ric-bd.org  এ পাওয়া যাবে ।

রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) একটি জাতীয় পর্যায়ের বেসরকারী উন্নয়ন সংস্থা। সংস্থাটি মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি   হতে সনদপ্রাপ্ত (সনদ নম্বর ০০৩৪৯-০১৩৭৫-০০১৬৭). বর্তমানে সমগ্র বাংলাদেশে সংস্থার বিভিন্ন কর্ম এলাকার কার্যক্রম বৃদ্ধির লক্ষ্যে জরুরী ভিত্তিতে জনবল নিয়োগের জন্য আগ্রহী প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছেঃ

পদের নামঃ এরিয়া ম্যানেজার

চাকরির ধরন:ফুল টাইম

শিক্ষাগত যোগ্যতাঃ নুন্যতম স্নাতক পাশ।

চাকরির প্রয়োজনীয় বিষয়সমূহঃ

ঋণ কার্যক্রমে এরিয়া ব্যবস্থাপনা পর্যায়ে কমপক্ষে ২ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। MS Office পরিচালনায় অবশ্যই দক্ষ হতে হবে। আবেদনকারীর বয়সসীমা সর্বোচ্চ ৪০ বছর।

অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য।

কর্মস্থল: বাংলাদেশের যেকোনো স্থানে

মূল বেতন:  ২২,৪০০ টাকা

 

 রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 

 আবেদনের শেষ তারিখঃ ০৭ মে২০২২

  অফিশিয়াল ওয়েবসাইটঃ www.ric-bd.org

আবেদন নিয়ম: আবেদনকারীদের বাংলাদেশের যে কোন স্থানে মাঠ পর্যায়ে সংস্থার কর্ম এলাকায় কাজ করার মানসিকতা থাকতে হবে

RIC Job Circular 2022

ভিশনঃ

সমান অধিকার এবং শক্তিশালী গণতান্ত্রিক মূল্যবোধের ভিত্তিতে একটি সুখী ও সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠা করা আরআইসির দৃষ্টিভঙ্গি।

মিশনঃ

১।IC আরআইসি’র লক্ষ্য হ’ল মানব সম্পদ একত্রিতকরণ এবং আর্থ-সামাজিক উন্নয়নের মাধ্যমে এর বিস্তৃত অর্থে দারিদ্র্য দূরীকরণ।
২।আরআইসির লক্ষ্য সমাজের তৃণমূল পর্যায়ে মানুষের জীবনমানকে স্থিতিশীল করা ও উন্নতি করা এবং আর্থ-সামাজিক অগ্রগতির প্রচারের মাধ্যমে মানব উন্নয়ন সূচকের অবিচ্ছিন্ন বৃদ্ধি নিশ্চিত করা ।
৩।আরআইসি আমাদের সম্প্রদায়ের সর্বাধিক সুবিধাবঞ্চিতদের জন্য রাজনৈতিক ও স্ব-ক্ষমতায়নের উত্সাহ দিয়ে মানবাধিকারের (জেন্ডার ইক্যুইটি সহ) বাস্তবায়নে বিশ্বাসী।

রিক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

দেশের ও বিদেশের দর্শনীয় স্থান সম্পর্কে জানতে ক্লিক করুন এখানেঃ ভ্রমণ ও দর্শনীয় স্থান

স্বাস্থ্য সম্পর্কে যেকোন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্বাস্থ্য  কর্নার

সরকারি বেসরকারি যেকোনো ধরনের চাকরির খবর পেতে ক্লিক করুন এখানেঃ চাকরির খবর

পড়াশোনার ব্যাপারে বিভিন্ন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্টাডি পয়েন্ট


রিক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,এন জি ও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি 2022,কারিতাস বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি 2022,রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার রিক এনজিও নিয়োগ,আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,রিক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি 2022,সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি,all ngo job circular 2022,brac job circular 2022,project job circular 2022,buro bangladesh job circular 2022,bd job circular 2022,asa ngo job circular 2022,sajida foundation job circular 2022,ric ngo branches

3 thoughts on “রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) নিয়োগ বিজ্ঞপ্তি(১৬৯০টি পদে) ২০২২

Leave a Reply

Your email address will not be published.