লঙ্কাবাংলা ফিন্যান্স ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

লঙ্কাবাংলা ফিন্যান্স ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তিলঙ্কাবাংলা ফিনান্স  সারা দেশে 26 টি শাখার মাধ্যমে ব্যবসা পরিচালনা করছে বিশ্বের দ্রুত বর্ধমান আর্থিক প্রতিষ্ঠান। লঙ্কাবাংলা ফিন্যান্স কর্পোরেট, খুচরা, এসএমই এবং দায়বদ্ধতা পরিচালনার সমস্ত কার্যক্ষম ক্ষেত্রে গত ৫ বছর ধরে অসামান্য ব্যবসায়ের বৃদ্ধি দেখিয়ে নতুন বেঞ্চমার্ক স্থাপন করেছে। সম্প্রতি লংকাবাংলা ফিন্যান্স ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে।আগ্রহী ও যোগ্য ব্যক্তিরা আবেদন করতে পারবেন।

লঙ্কাবাংলা  ফিন্যান্স ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

১।পদের নামঃ হেড অফ হোম লোন

যোগ্যতাঃ 
সুপ্রতিষ্ঠিত শিক্ষা প্রতিষ্ঠান থেকে ন্যূনতম দ্বিতীয় শ্রেণিতে স্নাতক বা স্নাতকোত্তর পাস করা প্রার্থীরা আবেদন করতে পারবেন। ব্যবসায় শিক্ষা, ফাইন্যান্স, অর্থনীতি অথবা বিজ্ঞান বিভাগ থেকে পাস করা প্রার্থীরা অগ্রাধিকার পাবেন।

বেতনঃ 
প্রথমে এক বছরের চুক্তিভিত্তিক অবস্থায় ১৫ হাজার টাকা প্রতি মাসে বেতন দেওয়া হবে। সফলভাবে এক বছর পূর্ণ করার পর মূল্যায়নের ভিত্তিতে যোগ্য প্রার্থীদের পদটি স্থায়ীকরণের পর প্রতি মাসে ২৫ হাজার টাকা বেতন ও অন্যান্য সুবিধা দেওয়া হবে।

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন ওয়েবসাইটে। তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে। লঙ্কাবাংলা ফিন্যান্স ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

Lanka Bangla Finance Limited Job Circular 2023

Application Deadline: 06 May 2023

Application Deadline: 06 May 2023

অফিশিয়াল ওয়েবসাইটঃ www.lankabangla.com

লঙ্কাবাংলা ফিনান্স লিমিটেড ১৯৯৭ সালে বহুজাতিক সহযোগিতায় একটি যৌথ-উদ্যোগী আর্থিক প্রতিষ্ঠান হিসাবে আর্থিক প্রতিষ্ঠান আইন ১৯৯৯-এর অধীনে বাংলাদেশ ব্যাংক থেকে লাইসেন্স নিয়ে যাত্রা শুরু করে।এখন লঙ্কাবাংলা দেশের শীর্ষস্থানীয়  কর্পোরেট আর্থিক পরিষেবা, খুচরা আর্থিক পরিষেবা, এসএমই আর্থিক পরিষেবা, স্টক ব্রোঙ্কিং, কর্পোরেট পরামর্শদাতা এবং সম্পদ পরিচালনাকারী শীর্ষ প্রতিষ্ঠান।