শক্তি ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ -Shakti Foundation Job Circular

শক্তি ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি-Shakti Foundation Job Circular 2023 প্রকাশিত হয়েছে।শক্তি ফাউন্ডেশন বাংলাদেশ জুড়ে সুবিধাবঞ্চিত মহিলাদের অর্থনৈতিক ও সামাজিক ক্ষমতায়নে প্রতিশ্রুতিবদ্ধ একটি বেসরকারী সংস্থা। এটি নারীদের শক্তিশালী, তাদের সম্প্রদায়ের স্বতন্ত্র সদস্য হওয়ার সম্ভাবনা উপলব্ধিতে বিশ্বাস করে। শক্তি নগর ক্ষুদ্র ঋন কর্মসূচির মাধ্যমে তার মিশন শুরু করেছিল এবং প্রত্যন্ত গ্রামাঞ্চলে পৌঁছানোর জন্য কৌশলগতভাবে তার পরিষেবাকে প্রসারিত করেছে।সম্প্রতি প্রকাশিত শক্তি ফাউন্ডেশন চাকরি বিজ্ঞপ্তি যাবতীয় তথ্য নিচে তুলে ধরা হল।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।

শক্তি ফাউন্ডেশন জব সার্কুলারের যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নামঃ  শক্তি ফাউন্ডেশন
চাকরির ক্যাটাগরিঃ বেসরকারি এনজিও  চাকরি
 চলমান বিজ্ঞপ্তি ০৩
পদের সংখ্যা ৩০  জন
বয়স সর্বোচ্চ ৪৫ বছর
শিক্ষাগত যোগ্যতা  স্নাতক/স্নাতোকোত্তর
আবেদনের মাধ্যম অনলাইন
আবেদন ফি  ফ্রী
আবেদন শুরু জানুয়ারি  ২০২৩
আবেদন শেষ ১৬,১৮,২২ ফেব্রুয়ারি২০২৩
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.shakti.org.bd/career

শক্তি ফাউন্ডেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 

Shakti Foundation Job Circular 2023 ছাড়াও সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন newjobscircular.com ওয়েবসাইটে।শক্তি ফাউন্ডেশন চাকরি বিজ্ঞপ্তি ২০২৩ এর আবেদন পক্রিয়া,আবেদনের সময়সীমা, যোগ্যতাসহ যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন।Shakti Foundation apply এ উল্লিখিত পদে আবেদনের জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য শর্তাবলী নিয়ে উল্লেখ করা হলোঃ

আবেদন করার শর্তাবলী ও নিয়মাবলীঃ

ডাকযোগেঃ আগ্রহী ও যোগ্য প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সদ্য তোলা ০২ কপি রঙিন ছবি, সকল শিক্ষাগত যোগ্যতার সনদ, অভিজ্ঞতার সনদ এবং রেফারেন্স হিসেবে আত্নীয় নন এমন দুজন ব্যক্তির নাম, পেশা, ঠিকানা ও মোবাইল নম্বরসহ নিম্নলিখিত ঠিকানায় আবেদনপত্র আগামী   তারিখের মধ্যে পাঠাতে হবে।

অনলাইনেঃ নিচের দেয়া লিংকে প্রবেশ করে একাউন্ট ওপেন করে আপনার পছন্দমত পদ সিলেক্ট করতে হবে। সকল তথ্য পূরণ করে ও সিভি আপলোড দিয়ে আবেদনপত্র সাবমিট করতে হবে।

 

Application Deadline: 18 February 2023

Shakti Foundation Job Circular 2023

Shakti Foundation was established by Humaira Islam, Ph.D. and a group of social innovators committed to the socio-economic empowerment of disadvantaged women through their social and financial inclusion. Founded in 1992 as a non-governmental organization, our mission is to eradicate poverty and stabilize social s security for underprivileged women across the country.

আবেদন করুন এখান থেকে 

বছরের পর বছর ধরে, এটি মৌলিক স্বাস্থ্যসেবা এবং শিক্ষা, কৃষি-ব্যবসা বৃদ্ধি, সৌর শক্তি, দক্ষতা প্রশিক্ষণ এবং অ্যাডভোকেসির অন্তর্ভুক্ত করার জন্য এর উন্নয়ন পরিষেবাদির পরিধি আরও প্রশস্ত করেছে। শক্তি 1992 এপ্রিল মাসে প্রতিষ্ঠিত হয়েছিল এবং এখন বাংলাদেশের 54 টি জেলার মধ্যে প্রায় 500,000 পরিবার পরিবেশন করে।

শক্তি ফাউন্ডেশনের মূল উদ্দেশ্যসমূহ
1.আর্থ-সামাজিক স্বাধীনতার সুবিধার্থে সুবিধাবঞ্চিত মহিলাদের ক্ষমতায়ন
2.তাদের নেতৃত্ব এবং সক্ষমতা বিকাশের মাধ্যমে মহিলাদের সামাজিক অগ্রগতি
3.মহিলাদের পরিবার এবং সম্প্রদায়ের উদ্যোক্তা, সিদ্ধান্ত গ্রহণকারী, নেতা এবং পরিবর্তন এজেন্ট হিসাবে বিকাশ
4.শক্তি ফাউন্ডেশনের সিদ্ধান্ত গ্রহণের প্রক্রিয়াতে মহিলাদের একীকরণ

 

1 Comment

Leave a Reply

Your email address will not be published.


*