সাজেদা ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Sajida Foundation Job Circular)

সাজেদা ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ , Sajida Foundation Job Circular প্রকাশিত হয়েছে । সাজেদা ফাউন্ডেশন ১৯৮৭ সালে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য একটি ছোট গ্যারেজ স্কুল হিসাবে যাত্রা শুরু করে এবং তার পর থেকে তারা  বিভিন্ন পদক্ষেপের মাধ্যমে ধীরে ধীরে পরিণত হয়েছে দেশের অন্যতম প্রতিষ্ঠান হিসাবে।

সম্প্রতি প্রকাশিত সাজেদা ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর যাবতীয় তথ্য নিচে তুলে ধরা হল। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার আহব্বান করা হচ্ছে। আবেদন করতে পারবেন আগামী ১৫ জানুয়ারি ২০২৪ তারিখ পর্যন্ত। 

সাজেদা ফাউন্ডেশন জব সার্কুলার ২০২৪ এর যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নাম সাজেদা ফাউন্ডেশন
চাকরির ক্যাটাগরি বেসরকারি চাকরি
বিজ্ঞপ্তি প্রকাশ ০৫ জানুয়ারি ২০২৪
পদের সংখ্যা নির্দিষ্ট নয়
বয়স বিজ্ঞপ্তি অনুযায়ী
শিক্ষাগত যোগ্যতা ব্যাচেলর
আবেদনের মাধ্যম অনলাইন
আবেদন ফি ফ্রী  টাকা
আবেদন শুরু ০৫ জানুয়ারি ২০২৪
আবেদন শেষ ১৫ জানুয়ারি ২০২৪
অফিসিয়াল ওয়েবসাইট https://sajidafoundation.org

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন newjobscircular.com ওয়েবসাইটে। তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে। সাজেদা ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন।  

সাজেদা ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ : আবেদনের নিয়ম ও শর্ত

আগামী ১৫ জানুয়ারি ২০২৪ তারিখের মধ্যে মোবাইল নম্বর ও পুর্নাঙ্গ ঠিকানা উল্লেখ পূর্বক জীবনবৃত্তান্ত,সকল প্রাতিষ্ঠানিক
শিক্ষার সনদপত্র ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, ড্রাইভিং লাইসেন্স এবং সম্প্রতি তোলা দুই কপি পাসলোটি আকারের বান ছবিসহ সাজেদা ফাউনডনের প্রধান কার্যালয়, মানবসম্পদ বিভাগ, অটিি সেটার, লেভেল-৫,প্লট ১২,  গুলশান সাউথ এভিনিউ, গুলশান-৯, ঢাকা-১২৯২ এই ঠিকানায় আবেদন করতে হবে।

আবেদন পত্র ও খামের উপর আবেদনকৃত পদের নাম উল্লেখ করতে হবে। উল্লেখ্য চুড়ান্তভাবে মনোনীত প্রার্থীদের পক্ষে একজন জামিনদারকে ৩০০ টাকার নন জুডিশিয়াল স্ট্যাম্পে সাক্ষর করতে হবে।

আগ্রহী ও যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে নিম্ন ঠিকানায় জীবনবৃত্তান্ত, ১ কপি সদ্য তোলা পাসপোর্ট সাইজের রঙিন ফটো, জাতীয় পরিচয়পত্র, শিক্ষাগত সনদপত্র ও অভিজ্ঞতার সনদপত্রের হবে। খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে। মানবসম্পদ বিভাগ, সাজেদা ফাউন্ডেশন, বাড়ি ২৮, রোড ৭, ব্লক-সি, নিকেতন হাউজিং সোসাইটি গুলশান-১, ঢাকা-১২১২।

Sajida Foundation Job Circular 2024

 

Source: Prothom Alo, 05 January 2024

Application Deadline: 15 January 2024

সাজিদা সমাজের সকল স্তরের লোকের জন্য উদ্ভাবনী এবং মানসম্পন্ন হস্তক্ষেপ নিয়ে এগিয়ে চলেছে, আমরা আমাদের যে মূল্যবোধগুলি সংজ্ঞায়িত করে তার প্রতি সর্বদা সত্যবদ্ধ থাকতে প্রতিশ্রুতিবদ্ধ। আমরা আমাদের প্রতিষ্ঠাতা সৈয়দ হুমায়ুন কবিরের উত্তরাধিকারকে দাতব্য কাজ হিসাবে নয়, বরং আমাদের দায়িত্বের অংশ হিসাবে অভাবীদের কাছে পৌঁছানোর উত্তরাধিকারকে এগিয়ে নিয়েছি।

ভিশনঃ আমরা যে সকল সম্প্রদায়গুলিতে টেকসই এবং কার্যকর হস্তক্ষেপের মধ্য দিয়ে কাজ করি তাদের জীবনমান উন্নত করা।

মিশনঃ সবার জন্য স্বাস্থ্য, সুখ এবং গৌরব।

সাজিদা ফাউন্ডেশনের বৈশিষ্ট্য

  1. সেবা গ্রহণকারীদের প্রতি সহানুভূতিশীল ও সহায়ক মনোভাবাপন্ন
  2. ন্যুনতম তদারকিতে কাজ করতে সক্ষম ও ফলপ্রসূ যোগাযোগে দক্ষযথাযথ পোশাক পরিধান, পেশাদার মনোভাব ও নিয়ম মাফিক পরিস্কার-পরিচ্ছন্নতা বজায় রাখতে সক্ষম
  3. ঢাকা শহরের বিভিন্ন এলাকায় যাতায়াতে পারদর্শী
বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com