সামিট পাওয়ার লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি

সামিট পাওয়ার লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশ

সামিট পাওয়ার লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ অনুসারে ০২ ধরনের পদে নিয়োগ দেয়া হবে। সামিট পাওয়ার ইন্টারন্যাশনাল (এসপিআই) দক্ষিণ এশিয়ার একটি শীর্ষস্থানীয় অবকাঠামো নির্মানকারী প্রতিষ্ঠান।এটি ৩০ মার্চ, ১৯৯৭ এ বাংলাদেশে  প্রথম আসে এবং ২০০৪  সালের জুন সংস্থাটি আইনের অধীনে সংস্থাটি পাবলিক লিমিটেড সংস্থায় রূপান্তরিত করা হয়েছিল।

সম্প্রতি ১৫ মার্চ ২০২৩ তারিখে সামিট পাওয়ার লিমিটেডে চাকরি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার আহব্বান করা হচ্ছে। আবেদন করতে পারবেন ২৪ মার্চ ২০২৩ তারিখ পর্যন্ত।

১। পদের নামঃ হেড অফ টেকনিক্যাল এন্ড ইনোভেশন
পদের সংখ্যাঃ ০১ টি
শিক্ষাগত যোগ্যতাঃ গ্রাজুয়েট
বেতনঃ আলোচনা সাপেক্ষে

২। পদের নামঃ টেকনিক্যাল ম্যানেজার
পদের সংখ্যাঃ ০১ টি
শিক্ষাগত যোগ্যতাঃ গ্রাজুয়েট
বেতনঃ আলোচনা সাপেক্ষে

সামিট পাওয়ার লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন newjobscircular.com ওয়েবসাইটে।শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল জব সার্কুলার,আবেদন পক্রিয়া, আবেদনের শর্তাবলিসহ বিস্তারিত দেখুন নিচে।ইমেজ আকারেও সার্কুলার সংযুক্ত করা হয়েছে।

Summit Power Limited Job Circular 2023

Source: the daily star, 15 March 2023

Application Deadline: 24 March 2023

অফিশিয়াল ওয়েবসাইটঃ https://summitpowerinternational.com

সিঙ্গাপুরে অন্তর্ভুক্ত, সামিট পাওয়ার ইন্টারন্যাশনাল (এসপিআই) দক্ষিণ এশিয়ার একটি শীর্ষস্থানীয় অবকাঠামো বিকাশকারী এবং অপারেটর। এসপিআইতে এমন এক ধরণের ব্যবসায়ের সমন্বয়ে গঠিত যা বিদ্যুৎ উৎপাদনের সম্পদগুলি বিকাশ, মালিকানা এবং অপারেটিংয়ে ফোকাস করে। আমাদের অবকাঠামো সম্পদের পোর্টফোলিও দীর্ঘমেয়াদী পূর্বাভাসযোগ্য রাজস্ব প্রবাহ সরবরাহ করে, সরকার এবং রাজ্য ইউটিলিটিগুলিতে বিক্রয়ের জন্য নির্ভরযোগ্য শক্তি উত্পাদন করে।

আমাদের উদ্দেশ্যঃ
আমরা এশিয়ার শক্তির সমাধানের শীর্ষস্থানীয় প্রদানকারী হতে আগ্রহী এবং আমাদের সকল স্টেকহোল্ডারকে টেকসই দীর্ঘমেয়াদী মূল্য সরবরাহ করব।
আমাদের লক্ষ্যঃ
আমাদের লক্ষ্য হ’ল অর্থনৈতিক বিকাশ সমর্থন এবং বিদ্যুতের নির্ভরযোগ্য, সাশ্রয়ী এবং দক্ষ উত্সের বিধানের মাধ্যমে এশিয়ার সামাজিক প্রাকৃতিক দৃশ্যকে রূপান্তর করা।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *