সিলেট গ্যাস ফিল্ড ৩৯ টি পদের নিয়োগ ২০২৪ প্রকাশ! [sgfl.teletalk.com.bd apply]

সিলেট গ্যাস ফিল্ড নিয়োগ ২০২৩ Sylhet Gas Field Job Circular 2023 প্রকাশিত হয়েছে। সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেড হচ্ছে বাংলাদেশ সরকারের নিয়ন্ত্রণাধীন একটি গ্যাস কোম্পানি। সম্প্রতি সিলেট গ্যাস ফিল্ড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সম্প্রতি ২৭ ফেব্রুয়ারি ২০২৩ তারিখে সিলেট গ্যাস ফিল্ড চাকরি বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।

সিলেট গ্যাস ফিল্ড জব সার্কুলারের যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নামঃ  সিলেট গ্যাস ফিল্ড
চাকরির ক্যাটাগরিঃ সরকারি  চাকরি
চলমান বিজ্ঞপ্তি ০১
পদের সংখ্যা ৩৯ জন
বয়স সর্বোচ্চ ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা স্নাতক/স্নাতোকোত্তর
আবেদনের মাধ্যম অনলাইন
আবেদন ফি ৬৬৭ টাকা
আবেদন শুরু ০২ মার্চ ২০২৩
আবেদন শেষ ২২ মার্চ ২০২৩
অফিসিয়াল ওয়েবসাইটঃ  sgfl.teletalk.com.bd

৩৯ টি পদের সিলেট গ্যাস ফিল্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ!

সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেড (এসজিএফএল)-এ নিম্নবর্ণিত শূন্য পদসমূহে জনবল নিয়োগের লক্ষ্যে পদের পাশে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা এবং নিম্নবর্ণিত শর্তে নির্ধারিত সময়ের মধ্যে অনলাইন (ONLINE) পদ্ধতিতে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন newjobscircular.com ওয়েবসাইটে। তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে। সিলেট গ্যাস ফিল্ড জব সার্কুলার 2023 সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন। বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে

Sylhet Gas Field Job Circular 2023

Application Start: 02 March 2023

Application Deadline: 22 March 2023 

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রকের আওতাধীন বাংলাদেশ তেল, গ্যাস ও খনিজ কর্পোরেশনের (পেট্রোবাংলা) একটি সংস্থা সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেড (এসজিএফএল) দেশে প্রাকৃতিক গ্যাস ও খনিজ তেল আবিষ্কার ও উত্পাদনের অগ্রগামী। যদিও এই সংস্থাটি May ই মে, ১৯৮২ সালে সংযুক্ত করা হয়েছিল, প্রাকৃতিক গ্যাসের উত্পাদন ও বিক্রয় ইতিহাস তার পূর্বসূরীর ছত্রছায়ায় ১৯৬০ সাল, পূর্ব পাকিস্তান পেট্রোলিয়াম লিমিটেড (পিপিএল), যা হরিপুরের সিলেট ওয়েল নং -১ এ গ্যাস আবিষ্কার করেছিল। ১৯৫৫ সালে সিলেট জেলা। এটি ছিল দেশের প্রথম হাইড্রোকার্বন গ্যাস ক্ষেত্র।

১৯৬০ সালে ছাতক সিমেন্ট কারখানায় প্রতিদিন প্রায় ৪ মিলিয়ন ঘনফুট গ্যাস সরবরাহের মাধ্যমে বাণিজ্যিকভাবে গ্যাসের বাণিজ্যিক উত্পাদন শুরু হয়েছিল যা এই অঞ্চলে প্রাকৃতিক গ্যাসের উত্পাদন ও ব্যবহারের ক্ষেত্রে এক নতুন যুগের সূচনা করেছিল। এটি একটি শিল্প প্রাইম-মুভার হিসাবে প্রাকৃতিক গ্যাসের ব্যবহারে যুগান্তকারী ছিল।

লক্ষ্যঃ 

১। বাংলাদেশের গ্যাস শিল্পে নেতৃত্বের জন্য প্রচেষ্টা করা; প্রাকৃতিক গ্যাস এবং গ্যাস-ভিত্তিক তরল জ্বালানী উত্পাদন / সরবরাহ করে জাতীয় অর্থনীতির চালক হন।
২। আমরা দক্ষ এবং পরিবেশ-বান্ধব প্রক্রিয়া কার্যক্রম পরিচালনা নিশ্চিত করে গ্যাস এবং অন্যান্য পেট্রোলিয়াম বাই-পণ্যগুলির শীর্ষস্থানীয় উত্পাদক হওয়ার আকাঙ্ক্ষা করি।

উদ্দেশ্যঃ

১। প্রতিষ্ঠানের মধ্যে নেতাদের বিকাশের প্রতিভা লালন করে আমাদের সংস্থাকে একটি দক্ষ এবং বাজারচালিত প্রতিষ্ঠানে পরিণত করা।
২। গ্যাস প্রক্রিয়াজাতকরণের সময় গ্যাস-কনডেনসেট এবং প্রাকৃতিক গ্যাস তরল (এনজিএল) পুনরুদ্ধার করা এবং পরিবেশ ও সুরক্ষা উদ্বেগকে ৩।বিবেচনায় রেখে মোটর স্পিরিট, ডিজেল, কেরোসিন এবং অকটেনে এই পণ্যগুলিকে বিভক্ত করা।
৪। নতুন প্রকল্প গ্রহণের মাধ্যমে সংস্থার কার্যক্রমকে বৈচিত্র্যময় করা।
৫। সকল স্তরে অত্যাধুনিক প্রযুক্তির সংহতকরণের মাধ্যমে নতুন গ্যাস, তেল কূপ খনন করে উত্পাদন ক্ষমতা বাড়ানো।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *