সেতু এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ : SETU NGO Job Circular

সেতু এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে। SETU সেতু একটি জাতীয় উন্নয়ন সংস্থা। দেশের বিভিন্ন জেলায় সমন্বিত উন্নয়ন, ক্ষুদ্রঋণ কর্মসূচি, শিক্ষা, স্বাস্থ্য, যুব উন্নয়নমুলক কার্যক্রম, শিশুশ্রম নিরসন, নিরাপদ স্যানিটেশন ব্যাবস্থা, নিরাপদ পানি সরবরাহ, জলবায়ু পরিবর্তন, প্রতিবন্ধী উন্নয়ন কর্মসূচি করে আসছে।

SETU NGO তে ১২০ টি পদে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আগ্রহী সৎ, পরিশ্রমী ও উদ্যমী প্রার্থীদের নিকট থেকে আবেদন পত্র আহ্বান করা যাচ্ছে। আবেদনপত্র পাঠানো যাবে আগামী ২২ মে ২০২৪ তারিখ পর্যন্ত। 

সেতু এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ তথ্য

প্রতিষ্ঠানের নাম সেতু এনজিও
চাকরির ক্যাটাগরি এনজিও চাকরি
বিজ্ঞপ্তি প্রকাশ  ১০ মে ২০২৪ 
পদের সংখ্যা ১২০
বয়স সর্বোচ্চ ৩৫ বছর
শিক্ষাগত যোগ্যতা স্নাতকোত্তর,স্নাতক
আবেদনের মাধ্যম অফলাইন
আবেদন ফি ফ্রী
আবেদন শুরু চলমান
আবেদন শেষ ২২ মে ২০২৪
অফিসিয়াল ওয়েবসাইট https://setu.ngo

SETU NGO Job Circular 2024

SETU NGO Job Circular 2024 ছাড়াও সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন newjobscircular.com ওয়েবসাইটে। সেতু এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-SETU NGO Job Circular 2024 এর আবেদন পক্রিয়া,আবেদনের সময়সীমা, যোগ্যতাসহ যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন।

১। পদের নামঃ শাখা ব্যবস্থাপক
পদ সংখ্যাঃ ২০ টি
বয়সঃ সর্বোচ্চ ২৮-৩৫ বছর
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর ডিগ্রী।(যে কোন ক্ষুদ্রধণ প্রতিষ্ঠানে শাখা ব্যবস্থাপক পদে কমপক্ষে ২ বছর কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে)
বেতনঃ ২৭,৯০০ টাকা

২। পদের নামঃ ফিল্ড অফিসার
পদ সংখ্যাঃ ১০০ টি
বয়সঃ সর্বোচ্চ ২৫-৩৫ বছর
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক ডিগ্রী।( অভিজ্ঞতা না হলেও হবে)
বেতনঃ ২০,৮০০ টাকা

All NGO JOB Circular  উল্লিখিত পদে আবেদনের জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য শর্তাবলী নিয়ে উল্লেখ করা হলোঃ

 

১। পদের নামঃ জোনাল ম্যানেজার
পদ সংখ্যাঃ ০৫ টি
বয়সঃ সর্বোচ্চ ৪৫ বছর
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর ডিগ্রী।প্রার্থীকে মোটর সাইকেল চালনায় সম্মতসহ নিজস্ব মোটর সাইকেল ও বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে । বেসিক কম্পিউটার (ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্ট ও ইন্টারনেট ব্রাউজিং) জানতে হবে।
বেতনঃ ৫০,০০০ টাকা

২। পদের নামঃ এরিয়া ম্যানেজার
পদ সংখ্যাঃ ১০ টি
বয়সঃ সর্বোচ্চ ৪০ বছর
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর ডিগ্রী।(পিকেএসএফ এর অর্থায়নে পরিচালিত যে কোন ক্ষুদ্র  ঋণ   প্রতিষ্ঠানে এরিয়া ম্যানেজার পদে ২ বছর অথবা শাখা ব্যবস্থাপক পদে কমপক্ষে ৫ বছর কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে)।
বেতনঃ ৫০,০০০ টাকা

৪। পদের নামঃ ক্রেডিট অফিসার
পদ সংখ্যাঃ ২০০ টি
বয়সঃ সর্বোচ্চ ২-৩৫ বছর
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক ডিগ্রী।প্রার্থীকে মোটর সাইকেল চালনায় সম্মতসহ নিজস্ব মোটর সাইকেল ও বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। বেসিক কম্পিউটার (ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্ট ও ইন্টারনেট ব্রাউজিং) জানতে হবে।
বেতনঃ ৫০,০০০ টাকা

সেতু এনজিও আবেদনের নিয়ম ও শর্তঃ

  • প্রার্থীকে আবেদন পত্র স্ব-হস্তে লিখতে হবে । আবেদন পত্রে নাম, পিতা/স্বামীর নাম, মাতার নাম, বর্তমান ও স্থায়ী ঠিকানা, শিক্ষাগত যোগ্যতা (পাশের সন ও প্রাপ্ত বিভাগ/জিপিএ সহ), জন্ম তারিখ, জাতীয়তা, ধর্ম, অভিজ্ঞতা, সচল মোবাইল নাম্বার উল্লেখ করতে হবে।
  • আবেদনপত্রের সঙ্গে সদ্যতোলা দুই কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি ও সকল শিক্ষাগত যোগ্যতার সনদ পত্রের অনুলিপি, ইউনিয়ন পরিষদ/পৌরসভার চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত নাগরিকত্বের মূল সনদপত্র/ভোটার আইডি কার্ডের ফটোকপি সংযুক্ত করতে হবে।
  •  সকল পদে শিক্ষানবিশকাল ৬ (ছয়) মাস। শিক্ষানবিশকাল সফলতার সাথে উত্তীর্ণ হওয়ার পর সংস্থার নিয়ম অনুযায়ী চাকুরিতে নিয়মিতকরণ করা হবে। নিয়মিত হলে প্রভিডেন্ট ফান্ড (কন্ট্রবিউটরি),  গ্রাচুইটির সুবিধা (চাকুরীকাল ৫ বছর পূর্ণ হলে প্রতি বছরের জন্য ১টি, ১০ বছর পূর্ণ হলে প্রতি বছরের জন্য ২টি ও ১৫ বছর পূর্ণ হলে প্রতি বছরের জন্য ৩টি করে সর্বশেষ
    মূল বেতন প্রদান করা হবে) ও বছরে ৩ (তিন) টি উৎসব ভাতা (মূল বেতনের সমান ২টি ও ১টি মূল বেতনের ৫০%) প্রদান করা হবে। এছাড়া, সাপ্তাহিক ছুটি ২ (দুই) দিন ও বার্ষিক ইনক্রিমেন্ট প্রাপ্য হবেন।
  • নির্বাচিত প্রার্থীকে ২নং পদের জন্য জামানত বাবদ এককালীন ২০,০০০/- (বিশ হাজার) টাকা, ৩নং পদের জন্য ১৫,০০০/- (পনের হাজার) টাকা এবং ৪নং পদ প্রার্থীদের ১০.০০০/-(দশ হাজার) টাকা (যা ফেরতযোগ্য) সংস্থার প্রধান কার্যালয় হিসাব বিভাগে জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে।
  •  প্রার্থীকে আবেদন পত্রের সঙ্গে পরীক্ষার ফি বাবদ ২০০/- (দুইশত) টাকা “সোসাল এডভা্সমেন্ট গু ইউনিটি (সেতু)”” এই নামে সোনালী ব্যাংক লি., টাংগাইল বাজার শাখা, টাংগাইল, হিসাব নং-৬০২-৬০০-১০০-১৩৪৪-এ অন লাইনে জমা দিয়ে জমার রশিদ সংযুক্ত করতে হবে অথবা সংস্থার মার্চেন্ট বিকাশ নাম্বারে (০১৮৮১-০০৯৮৮০) ২০৫/- (দুইশত পাচ) টাকা
    (রেফারেন্স এ নিজ মোবাইল নাম্বার উল্লেখ করে) প্রদান করে নাম্বার আবেদন পত্রে উল্লেখ করতে হবে। উল্লেখিত ফি ব্যতিত নিয়োগ সংক্রান্ত বিষয়ে কোন প্রকার আর্থিক লেন-দেন না করার জন্য সংস্থার পক্ষথেকে পরামর্শ প্রদান করা হলো।
  • আগামী ২৫/০৬/২০২৪ তারিখের মধ্যে ডাকযোগে/হাতে হাতে অফিস চলাকালীন সময়ে সহকারী পরিচালক (মানব সম্পদ) বরাবরে সোসাল এডভান্সমেন্ট  ইউনিটি (সেতু), প্রধান কার্যালয়, সেতু টাওয়ার, মেইন রোড , টাংগাইল এই ঠিকানায় আবেদন পত্র পৌছাতে হবে। শর্তাবলীপূরণে অক্ষম প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নাই । ১-৩নং পদ প্রার্থীদের লিখিত,এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেয়া হবে। লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণকারীদের কোন প্রকার অনলাইনে প্রদান করা হবে না।

 

কিওয়ার্ডঃ 

আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি  ,পপি এনজিও নিয়োগ  ,দিশা এনজিও নিয়োগ,উদ্দীপন এনজিও নিয়োগ,সিও এনজিও নিয়োগ,রিক এনজিও নিয়োগ,বীজ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ,নবলোক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি,disa ngo job circular,project job circular,bij ngo job circular,tangail ngo job circular,brac ngo job circular,guk ngo job circular,popi ngo job circular,asa ngo job circular

বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com