সেতু এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২:SETU NGO Job Circular 2022

সেতু এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। সোসাল এডভান্সমেন্ট ইউনিটি (সেতু) (পিকেএসএফ, ব্যাংক ও দাতা প্রতিষ্ঠান এর অথথয়িনে পরিচালিত) মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটির সনদ প্রাপ্ত, সনদ নং- ০০০০০৪৭ ও এনজিও বিষয়ক ব্যুরোর সনদ প্রাপ্ত, সনদ নং-৭৯৫। টাংগাইল, মানিকগঞ্জ, ঢাকা, গাজীপুর , ময়মনসিংহ, শেরপুর , জামালপুর সিরাজগঞ্জ, বগুড়া, নারায়নগঞ্জ, মুন্সী গঞ্জ , নরসিংদী, কুমিল্লা ও ব্রাহ্মণবাড়িয়া জেলায় সমস্থিত উন্নয়ন ও ক্ষুদ্রথণ কর্মসূচিতে কাজ করতে আগ্রহী সৎ, পরিশ্রমী ও উদ্যমী প্রার্থীদের নিকট থেকে আবেদন পত্র আহ্বান করা যাচ্ছে।

সেতু এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নাম সেতু এনজিও
চাকরির ক্যাটাগরি বেসরকারি  চাকরি
চলমান বিজ্ঞপ্তি ০১
পদের সংখ্যা  নির্দিষ্ট নয়
বয়স সর্বোচ্চ ৪০/৩৫/৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা  স্নাতকোত্তর/স্নাতক/উচ্চ মাধ্যমিক/মাধ্যমিক
আবেদনের মাধ্যম অফলাইন
আবেদন ফি  ফ্রী
আবেদন শুরু ১২ অক্টোবর  ২০২২
আবেদন শেষ ২০ সেপ্টেম্বর ২০২২
অফিসিয়াল ওয়েবসাইট https://setu.ngo/

SETU NGO Job Circular 2022

SETU NGO Job Circular 2022 ছাড়াও সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন newjobscircular.com ওয়েবসাইটে।সেতু এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-SETU NGO Job Circular 2022 এর আবেদন পক্রিয়া,আবেদনের সময়সীমা, যোগ্যতাসহ যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন।All NGO JOB Circular  উল্লিখিত পদে আবেদনের জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য শর্তাবলী নিয়ে উল্লেখ করা হলোঃ

১। পদের নামঃ জোনাল ম্যানেজার
পদ সংখ্যাঃ ০৪ টি
বয়সঃ সর্বোচ্চ ৪৫ বছর
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর ডিগ্রী।প্রার্থীকে মোটর সাইকেল চালনায় সম্মতসহ নিজস্ব মোটর সাইকেল ও বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে । বেসিক কম্পিউটার (ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্ট ও ইন্টারনেট ব্রাউজিং) জানতে হবে।
বেতনঃ ৫০,০০০ টাকা

২। পদের নামঃ এরিয়া ম্যানেজার
পদ সংখ্যাঃ ১০ টি
বয়সঃ সর্বোচ্চ ৪০ বছর
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর ডিগ্রী।(পিকেএসএফ এর অর্থায়নে পরিচালিত যে কোন ক্ষুদ্র  ঋণ   প্রতিষ্ঠানে এরিয়া ম্যানেজার পদে ২ বছর অথবা শাখা ব্যবস্থাপক পদে কমপক্ষে ৫ বছর কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে)।
বেতনঃ ৫০,০০০ টাকা

৩। পদের নামঃ শাখা ব্যবস্থাপক
পদ সংখ্যাঃ ৫০ টি
বয়সঃ সর্বোচ্চ ৩৫ বছর
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর ডিগ্রী।(যে কোন ক্ষুদ্রধণ প্রতিষ্ঠানে শাখা ব্যবস্থাপক পদে কমপক্ষে ২ বছর কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে)।
বেতনঃ ৫০,০০০ টাকা

৪। পদের নামঃ ক্রেডিট অফিসার
পদ সংখ্যাঃ ২০০ টি
বয়সঃ সর্বোচ্চ ২-৩৫ বছর
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক ডিগ্রী।প্রার্থীকে মোটর সাইকেল চালনায় সম্মতসহ নিজস্ব মোটর সাইকেল ও বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। বেসিক কম্পিউটার (ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্ট ও ইন্টারনেট ব্রাউজিং) জানতে হবে।
বেতনঃ ৫০,০০০ টাকা

সেতু এনজিও আবেদনের নিয়ম ও শর্তঃ

  • প্রার্থীকে আবেদন পত্র স্ব-হস্তে লিখতে হবে । আবেদন পত্রে নাম, পিতা/স্বামীর নাম, মাতার নাম, বর্তমান ও স্থায়ী ঠিকানা, শিক্ষাগত যোগ্যতা (পাশের সন ও প্রাপ্ত বিভাগ/জিপিএ সহ), জন্ম তারিখ, জাতীয়তা, ধর্ম, অভিজ্ঞতা, সচল মোবাইল নাম্বার উল্লেখ করতে হবে।
  • আবেদনপত্রের সঙ্গে সদ্যতোলা দুই কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি ও সকল শিক্ষাগত যোগ্যতার সনদ পত্রের অনুলিপি, ইউনিয়ন পরিষদ/পৌরসভার চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত নাগরিকত্বের মূল সনদপত্র/ভোটার আইডি কার্ডের ফটোকপি সংযুক্ত করতে হবে।
  •  সকল পদে শিক্ষানবিশকাল ৬ (ছয়) মাস। শিক্ষানবিশকাল সফলতার সাথে উত্তীর্ণ হওয়ার পর সংস্থার নিয়ম অনুযায়ী চাকুরিতে নিয়মিতকরণ করা হবে। নিয়মিত হলে প্রভিডেন্ট ফান্ড (কন্ট্রবিউটরি),  গ্রাচুইটির সুবিধা (চাকুরীকাল ৫ বছর পূর্ণ হলে প্রতি বছরের জন্য ১টি, ১০ বছর পূর্ণ হলে প্রতি বছরের জন্য ২টি ও ১৫ বছর পূর্ণ হলে প্রতি বছরের জন্য ৩টি করে সর্বশেষ
    মূল বেতন প্রদান করা হবে) ও বছরে ৩ (তিন) টি উৎসব ভাতা (মূল বেতনের সমান ২টি ও ১টি মূল বেতনের ৫০%) প্রদান করা হবে। এছাড়া, সাপ্তাহিক ছুটি ২ (দুই) দিন ও বার্ষিক ইনক্রিমেন্ট প্রাপ্য হবেন।
  • নির্বাচিত প্রার্থীকে ২নং পদের জন্য জামানত বাবদ এককালীন ২০,০০০/- (বিশ হাজার) টাকা, ৩নং পদের জন্য ১৫,০০০/- (পনের হাজার) টাকা এবং ৪নং পদ প্রার্থীদের ১০.০০০/-(দশ হাজার) টাকা (যা ফেরতযোগ্য) সংস্থার প্রধান কার্যালয় হিসাব বিভাগে জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে।
  •  প্রার্থীকে আবেদন পত্রের সঙ্গে পরীক্ষার ফি বাবদ ২০০/- (দুইশত) টাকা “সোসাল এডভা্সমেন্ট গু ইউনিটি (সেতু)”” এই নামে সোনালী ব্যাংক লি., টাংগাইল বাজার শাখা, টাংগাইল, হিসাব নং-৬০২-৬০০-১০০-১৩৪৪-এ অন লাইনে জমা দিয়ে জমার রশিদ সংযুক্ত করতে হবে অথবা সংস্থার মার্চেন্ট বিকাশ নাম্বারে (০১৮৮১-০০৯৮৮০) ২০৫/- (দুইশত পাচ) টাকা
    (রেফারেন্স এ নিজ মোবাইল নাম্বার উল্লেখ করে) প্রদান করে নাম্বার আবেদন পত্রে উল্লেখ করতে হবে। উল্লেখিত ফি ব্যতিত নিয়োগ সংক্রান্ত বিষয়ে কোন প্রকার আর্থিক লেন-দেন না করার জন্য সংস্থার পক্ষথেকে পরামর্শ প্রদান করা হলো ।
  • আগামী ৩১/১০/২০২২প্রি: তারিখের মধ্যে ডাকযোগে/হাতে হাতে অফিস চলাকালীন সময়ে সহকারী পরিচালক (মানব সম্পদ) বরাবরে সোসাল এডভান্সমেন্ট  ইউনিটি (সেতু), প্রধান কার্যালয়, সেতু টাওয়ার, মেইন রোড , টাংগাইল এই ঠিকানায় আবেদন পত্র পৌছাতে হবে। শর্তাবলীপূরণে অক্ষম প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নাই । ১-৩নং পদ প্রার্থীদের লিখিত,এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেয়া হবে। লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণকারীদের কোন প্রকার অনলাইনে প্রদান করা হবে না।

Source: Prothom Alo, 21 September 2022

Application Deadline: 31 October 2022

কিওয়ার্ডঃ 

আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,পপি এনজিও নিয়োগ ২০২২,দিশা এনজিও নিয়োগ ২০২২,উদ্দীপন এনজিও নিয়োগ ২০২২,সিও এনজিও নিয়োগ ২০২২,রিক এনজিও নিয়োগ ২০২২,বীজ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,নবলোক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,disa ngo job circular 2022,project job circular 2022,bij ngo job circular 2022,tangail ngo job circular 2022,brac ngo job circular 2022,guk ngo job circular 2022,popi ngo job circular 2022,asa ngo job circular 2022

Leave a Reply

Your email address will not be published.