স্থানীয় সরকার বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২- LGED Job Circular 2022

স্থানীয় সরকার বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি-LGED Job Circular 2022 প্রকাশিত হয়েছে ।স্থানীয় সরকার বিভাগের আওতাধীন “রেজিস্টার জেনারেলের কার্যালয় ,জন্ম ও মৃত্যু নিবন্ধন ” এ নিম্নোক্ত পদসমূহে নিয়োগ এর জন্য আহব্বান করা হচ্ছে ।যোগ্যতা ,অভিজ্ঞতা ও অন্যান্য শর্তে প্রকৃত বাংলাদেশী নাগরিক হওয়া শর্তে আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে ।

স্থানীয় সরকার বিভাগ জব সার্কুলারের যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নামঃ   স্থানীয় সরকার বিভাগ
চাকরির ক্যাটাগরিঃ  সরকারি চাকরি
 চলমান বিজ্ঞপ্তি ০১
পদের সংখ্যা  ০৫
বয়স  সর্বোচ্চ ৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা  স্নাতক/উচ্চ মাধ্যমিক/মাধ্যমিক
আবেদনের মাধ্যম  অনলাইন
আবেদন ফি ফ্রী
আবেদন শুরু ০৭ জুলাই ২০২২
আবেদন শেষ  ০১ আগস্ট  ২০২২
অফিসিয়াল ওয়েবসাইটঃ  www.lgd.gov.bd

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে  newjobscircular.com। তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে । স্থানীয় সরকার বিভাগ নিয়োগ জব সার্কুলার  নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে

স্থানীয় সরকার বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

১।পদের নামঃ  কম্পিউটার অপারেটর
পদের সংখ্যা: ০১ টি
শিক্ষাগত যোগ্যতা: বিজ্ঞপ্তি দেখুন
বয়স: অনূর্ধ্ব ৩০ বছর
বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০/- টাকা

২। পদের নামঃ  ব্যক্তিগত সহকারী
পদের সংখ্যা: ০২ টি
শিক্ষাগত যোগ্যতা: বিজ্ঞপ্তি দেখুন
বয়স: অনূর্ধ্ব ৩০ বছর
বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০/- টাকা

৩। অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর
পদের সংখ্যা: ০২ টি
শিক্ষাগত যোগ্যতা: বিজ্ঞপ্তি দেখুন
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০

আবেদনের নিয়ম ও শর্তাবলীঃ

  • আবেদনপত্রের সাথে সদ্য তোলা ০২ (দুই) কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, অভিজ্ঞতা সনদ (প্রযোজ্য ক্ষেত্রে), জাতীয় পরিচয়পত্র ও নাগরিক সনদের সত্যায়িত কপি দাখিল করতে হবে।
  • আবেদনের সাথে দাখিলকৃত কাগজপত্রে মূলকপি মৌখিক পরীক্ষার সময় অবশ্যই প্রদর্শন করতে হবে। বিজ্ঞপ্তি প্রকাশের তারিখে প্রার্থীণের বয়সসীমা উল্লিখিত সীমার মধ্যে হতে হবে। বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য নয়।
  • প্রকল্পের বিধিমোতাবেক সাকুল্যে বেতনে নিয়োগ প্রাপ্ত হবেন। নিয়োগপত্রই প্রকল্প সমাপ্তি শেষে চাকুরী হতে অব্যাহতি পত্র হিসাবে গণ্য হবে। উক্ত পদসমূহ প্রকল্প ব্যবস্থাপকের কার্যালয়, নগর মাতৃসনদ কেন্দ্র ও প্রাথমিক স্বাস্থ্যসেবা কেন্দ্রসমূহে বদলিযোগ্য।
  • চাকুরীরত প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। অসম্পূর্ণ ও ত্রুটিপূর্ণ আবেদন কোন কারণ দর্শানো ব্যতিরেকেই বাতিল বলে গণ্য হবে।
  • নিয়োগের ক্ষেত্রে সমাপ্ত ইউপিএইচসিএসডিপি প্রকল্পের কর্মকর্তা-কর্মচারীকে অগ্রাধিকার দেয়া যেতে পারে। সেক্ষেত্রে প্রকল্প ব্যবস্থাপনা ইউনিট (পিএমইউ) কর্তৃক সময়ে সময়ে জারিকৃত নির্দেশনা অনুসৃত হবে।
  • শুধুমাত্র বৈধ প্রার্থীদেরকে লিখিত/মৌখিক/ব্যবহারিক (প্রযোজ্য ক্ষেত্রে) পরীক্ষায় অংশগ্রহণের জন্য ডাকা হবে। নির্বাচনী পরীক্ষা সাক্ষাৎকারের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।
  • কোন প্রকার কারণ দর্শানো, ব্যতিরেকেই কর্তৃপক্ষ এ নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল/সংশোধন করতে পারবেন। নিয়োগের ক্ষেত্রে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য করা হবে।

স্থানীয় সরকার বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Source: Bangladesh Pratidin, 

Application Deadline: 

 

আবেদন করতে ভিজিট করুনঃ www.nilg.gov.bd

অথবা

https://mopa.gov.bd

Local Government Engineering Department Job Circular 2022

জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউট (এনআইএলজি) বাংলাদেশের স্থানীয় সরকার ব্যবস্থায় সম্পৃক্ত মানব সম্পদের উন্নয়নে নিয়োজিত একটি স্বনামধন্য প্রতিষ্ঠান। বিগত ৪৬ বছর যাবত এনআইএলজি স্থানীয় সরকার ব্যবস্থায় অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। অনেক সীমাবদ্ধতা নিয়েই স্থানীয় সরকার প্রতিষ্ঠানসমূহকে শক্তিশালী করতে এনআইএলজি সুশৃংখলভাবে প্রশিক্ষণ ও গবেষণা কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে।

প্রতিষ্ঠানটি ১৯৬৯ সালের ১ জুলাই “ইস্ট পাকিস্তান গভর্ণমেন্ট এডুকেশনাল এ- ট্রেনিং ইনস্টিটিউশনস অর্ডিন্যান্স” ১৯৬১ অনুসারে স্থানীয় সরকার ইনস্টিটিউট নামে প্রতিষ্ঠিত হয়। ১৯৮০ সালে প্রতিষ্ঠানটির নামকরণ করা হয় জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউট (এনআইএলজি)। প্রতিষ্ঠানটি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের প্রশাসনিক নিয়ন্ত্রণে জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউট (এনআইএলজি) আইন, ১৯৯২ দ্বারা পরিচালিত হচ্ছে।

এলজিডি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশের স্থানীয় সরকার প্রতিষ্ঠানসমূহকে শক্তিশালীকরণের অন্যতম কেন্দ্র হিসেবে আত্মপ্রকাশ করার উদ্দেশ্যে জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউট (এনআইএলজি) কাজ করে যাচ্ছে। প্রশিক্ষণ প্রদান ও পাস্পরিক সহযোগিতার মাধ্যমে স্থানীয় সরকার প্রতিষ্ঠানসমূহের সক্ষমতা বৃদ্ধি করা এবং গবেষণার মাধ্যমে প্রচলিত নীতিমালার উন্নয়নে কাজ করা এনআইএলজি’র লক্ষ্য। সমন্বিত লক্ষ্যগুলো হলো:

প্রশিক্ষণ প্রদান ও পারস্পরিক সহযোগিতার ভিত্তিতে স্থানীয় সরকার প্রতিষ্ঠান সমূহের সক্ষমতা বৃদ্ধি করা;
স্থানীয় সরকার প্রতিষ্ঠান সমূহের জন্য কার্যকরী প্রশিক্ষণ প্রদান ও গবেষণা করা;
স্থানীয় সরকার ব্যবস্থা নীতিমালার উন্নয়নে সহযোগিতা করা;
মূলনীতি:

সকল স্থানীয় সরকার প্রািতষ্ঠানকে সমান গুরুত্ব দেয়া;
স্থানীয় সরকার প্রতিষ্ঠান সমূহের সক্ষমতা বৃদ্ধিতে সার্বক্ষণিক নিয়োজিত থাকা;
সুশাসন প্রতিষ্ঠায় আত্মনিয়োগ করা।

জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউট নিয়োগ (এনআইএলজি) 


স্থানীয় সরকার মন্ত্রণালয় নিয়োগ,legd job circular ,স্থানীয় সরকার বিভাগে চাকরি, স্থানীয় সরকার বিভাগে নিয়োগ,স্থানীয় সরকার বিভাগ চাকরি,স্থানীয় সরকার চাকরি,স্থানীয় সরকার বিভাগ চাকরির বিজ্ঞপ্তি ,স্থানীয় সরকার বিভাগ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি,স্থানীয় সরকার বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি,স্থানীয় সরকার বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি   ,স্থানীয় সরকার বিভাগ নিয়োগ   ,স্থানীয় সরকার বিভাগ নিয়োগ সার্কুলার  ,স্থানীয় সরকার বিভাগ নিয়োগ সার্কুলার ,স্থানীয় সরকার বিভাগে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ,স্থানীয় সরকার বিভাগ চাকরির খবর,স্থানীয় সরকার মন্ত্রণালয় নিয়োগ  ,জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ,lged job circular   pdf,lged project job circular  ,lged job circular  ,lged job circular   sub assistant engineer,www.lged.gov.bd job circular  ,lged job circular   pdf,local government engineering department (lged) job circular  ,lged outsourcing job circular

চাকরির খবর  , সরকারি,সরকারী চাকরির খবর,চাকরির খবর প্রথম আলো,চাকরির বাজার,আজকের চাকরির খবর,চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা,চাকরির পত্রিকা আজকের, নিয়োগ বিজ্ঞপ্তি,নিয়োগ বিজ্ঞপ্তি  ,নিয়োগ বিজ্ঞপ্তি  ,daily education, চাকরির খবর পত্রিকা,চাকরির খবর  সরকারি, চাকরির খবর  ,চাকরির খবর apk,চাকরির খবর bd jobs,চাকরির খবর.com,daily চাকরির খবর,e চাকরির খবর,চাকরির খবর govt, ,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি  ,চাকরী নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি,new চাকরির খবর,চাকরির খবর paper,চাকরির খবর পত্রিকা, চাকরির ডাক পত্রিকা, চাকরির বাজার পত্রিকা,সাপ্তাহিক চাকরির পত্রিকা

Leave a Reply

Your email address will not be published.