হীপ বাংলাদেশ সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

হীপ বাংলাদেশ সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে।“হীপ বাংলাদেশ সোসাইটি” জাতীয় পর্যায়ের একটি সমাজ সেবামূলক বেসরকারী সংস্থা। দেশের প্রতিটি পরিবার, হাসপাতাল/ক্লিনিক, অফিস-আদালত, শিক্ষা-প্রতিষ্ঠান, হোটেল-রেন্তোৌরা সহ আবাসিক ও জনসমাগম স্থানে নিরাপদ খাবার পানি নিশ্চিত করার লক্ষ্যে অত্র সংস্থা “ সবার জন্য নিরাপদ পানি” শীর্ষক কর্ম-পরিকল্পনা গ্রহন করেছে। উক্ত কর্ম-পরিকল্পনা বাস্তবায়নের জন্য দেশের জেলা, উপজেলা ও মহানগর পর্যায়ে, নিম্ন বর্ণিত পদে জনবল নিয়োগের উদ্দেশ্যে শর্তসাপেক্ষে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

হীপ বাংলাদেশ সোসাইটি জব সার্কুলার এর যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নামঃ  হীপ বাংলাদেশ সোসাইটি
চাকরির ক্যাটাগরিঃ বেসরকারি  চাকরি
 চলমান বিজ্ঞপ্তি ০১
পদের সংখ্যা ৩৬৮ জন
বয়স বিজ্ঞপ্তি অনুযায়ী
শিক্ষাগত যোগ্যতা স্নাতকোত্তর/স্নাতক/উচ্চ মাধ্যমিক/মাধ্যমিক
আবেদনের মাধ্যম অনলাইন
আবেদন ফি  ৩০০/২০০/১০০
আবেদন শুরু ০৯ নভেম্বর ২০২২
আবেদন শেষ    ২০২২
অফিসিয়াল ওয়েবসাইটঃ    www.heepbangladesh.com

হীপ বাংলাদেশ সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Heep Bangladesh job circular 2023 ছাড়াও সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন newjobscircular.com ওয়েবসাইটে।হীপ বাংলাদেশ সোসাইটি জব সার্কুলার এর আবেদন পক্রিয়া,আবেদনের সময়সীমা, যোগ্যতাসহ যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন।Heep Bangladesh  job circular 2023 applyউল্লিখিত পদে আবেদনের জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য শর্তাবলী নিয়ে উল্লেখ করা হলোঃ

১।পদের নামঃ রিজিওনাল ম্যানেজার

পদের সংখ্যাঃ ১৬টি

শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতোকোত্তর বা সমমান।

বেতনঃ আলোচনা সাপেক্ষে

২।পদের নামঃরিজিওনাল  একাউন্ট

পদের সংখ্যাঃ ১৬টি

শিক্ষাগত যোগ্যতাঃ বিবিএ/এমবিএ

বেতনঃ আলোচনা সাপেক্ষে

৩।পদের নামঃজেলা /জোন ম্যানেজার  

পদের সংখ্যাঃ ৮০টি

শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক বা সমমান

বেতনঃ ২৫,০০০-৩০,০০০/-

৪।পদের নামঃজেলা /জোন একাউন্ট জেড  

পদের সংখ্যাঃ ৮০টি

শিক্ষাগত যোগ্যতাঃবি.কম বা সমমান

বেতনঃ ১৫,০০০-২০,০০০/-

৫।পদের নামঃউপজেলা /ইউনিট ম্যানেজার

পদের সংখ্যাঃ প্রতি উপজেলা/মহানগর থানায় ১টি

শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক বা সমমান

বেতনঃ ২০,০০০-২৫,০০০/-

৬।পদের নামঃ ফিল্ড অফিসার

পদের সংখ্যাঃ প্রতি উপজেলা/মহানগর থানায় ৮টি

বেতনঃ ১৮,০০০-২৩,০০০/-

৭।পদের নামঃসহকারী ফিল্ড অফিসার

পদের সংখ্যাঃ প্রতি উপজেলা/মহানগর থানায় ৮টি

বেতনঃ ১৫,০০০-২০,০০০/-

৮।পদের নামঃরিসিপশনিস্ট (মহিলা)

পদের সংখ্যাঃ ৮০টি

বেতনঃ ১৪,০০০-১৭,০০০/-

৯।পদের নামঃটেকনিশিয়ান (পুরুষ)

পদের সংখ্যাঃ প্রতি উপজেলা/মহানগর থানায় ৩টি

বেতনঃ ১২,০০০-১৫,০০০/-

১০।পদের নামঃঅফিস সহায়ক

পদের সংখ্যাঃ ৮০টি

বেতনঃ ১০,০০০-১৫,০০০/-

১১।পদের নামঃগাড়ী চালক

পদের সংখ্যাঃ ১৬টি

বেতনঃ ১৫,০০০-২৫,০০০/-

Heep Bangladesh  job circular 2023 apply

আবেদনের নিয়ম ও শর্তঃ

১। বাংলাদেশের যে কোন জেলা থেকে আবেদন করা যাবে।

২। বয়স ও অভিজ্ঞতা সংক্রান্ত : ক) ০৫ জানুয়ারী ২০২৩ইং তারিখের মধ্যে ১৮ হতে উল্লেখিত বয়সসীমা থাকতে হবে । খ) ১ নং পদের জন্য অবসর প্রাপ্ত ব্যাংক কর্মকর্তা, সেনা অফিসার, সরকারী কর্মকর্তা ও এনজিও কর্মকতার বয়সসীমা ও শিক্ষাগত যোগ্যতা শিখীলযোগ্য। গ) ৮ ও ১০ নং পদ ছাড়া সকল পদের জন্য অভিজ্ঞ প্রাহীর ক্ষেত্রে বয়সসীমা ও শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য এক্ষেত্রে উপযুক্ত অভিজ্ঞতা সনদ প্রদান করতে হবে।

৩। আবেদন করার নিয়মাবলী: ক) www.heepbangladesh.com  ওয়েবসাইটে রক্ষিত আবেদন ফরম ডাউনলোড করে পূরন করা যাবে অথবা,নির্বাহী পরিচালক, হীপ বাংলাদেশ সোসাইটি বাড়ি , (2-3) টাওয়ার-৭১, ইসিবি চন্তর দক্ষিন মানিকদী, ঢাকা ক্যান্টনমেন্ট, ঢাকা-১২১৬ বরাবর আবেদন করতে পারেন। এক্ষেত্রে পদের নাম, প্রার্থীর জীবন বৃত্তান্ত, মোবাইল নম্বর, অভিজ্ঞতা, বৈবাহিক অবস্থা ও (কোন বিভাগ/ জেলায় কাজ করতে ইচ্ছুক তা স্পষ্ট করে উল্লেখ করতে হবে।
খ) আবেদন পত্রের সাথে (১) সদ্য তোলা ৩ কপি সত্যায়িত পাসপোর্ট সাইজ ছবি। (২) জাতীয় পরিচয় পত্র / জন্ম নিবন্ধনের ফটোকপি (৩) পরীক্ষার ফি জমাদানের ব্যাংক রশিদের মূলকপি ও (8) ১০/- টাকার ডাকটিকিট সম্বলিত ১০.৫ ঢ 8.৫ ইঞ্চি সাইজের ফেরত খাম যার উপর প্রার্থীর নাম ও পদের নাম, বর্তমান ঠিকানা ও মোবাইল নান্বার লিখে দিতে হবে। ডাকযোগে ০৫ জানুয়ারী ২০২৩ এর মধ্যে ঢাকা অফিসের ঠিকানায় আবেদন পত্র পৌঁছাতে হবে।

৪। বাছাই পরীক্ষা সংক্রান্ত: (ক) ১-৪ নং পদের প্রার্থীর জন্য ৩০০/- টাকা , ৫-৯ নং পদের প্রার্থীর জন্য ২০০/- টাকা ও ১০ নং পদের! প্রার্থীর জন্য ১০০/- টাকা পরীক্ষার ফি (অফেরৎ যোগ্য) বাবদ, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ, কাকলী শাখা, হীপ বাংলাদেশ সোসাইটি, চলতি হিসাব নম্বর ২০৫০৮১০০১০০০০৯২০৭ এ জমা দিতে হবে। (খ) ১ ও ২ নং পদের প্রার্থীদের লিখিত ও মৌখিক পরীক্ষা ঢাকায় হেড অফিসে এবং ৩-১১ নং প্রার্থীদের লিখিত ও মৌখিক পরীক্ষা নিজ নিজ জেলা শহরে অনুষ্ঠিত হবে। (গ) বাছাই পরীক্ষার সময় সূচী এস.এম.এস! চিঠির মাধ্যমে যথা সময়ে জানিয়ে দেওয়া হবে। (ঘ) স্বাক্ষাৎকারের সময় সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদের! মূলকপি সাথে নিয়ে আসতে হবে এবং ১ সেট ফটোকপি জমা দিতে হবে। বাছাই পরীক্ষা/সাক্ষাৎকারের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবেনা।

 

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*