আর্স বাংলাদেশ এনজিও নিয়োগ ২০২২৪ [ ARS-Bangladesh NGO Job Circular ]

আর্স বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।  আর্স-বাংলাদেশ একটি দেশব্যাপী এনজিও-এমএফআই যা গ্রামীণ ও নগর অঞ্চলের নিম্ন আর্থ-সামাজিক স্তরের অন্তর্গত মানুষদের আর্থ-সামাজিক অবস্থার উন্নয়নের মাধ্যমে জাতীয় উন্নয়ন ত্বরান্বিত করার প্রতিশ্রুতিবদ্ধ।

সম্প্রতি২৮ ফেব্রুয়ারি প্রকাশিত আর্স বাংলাদেশ চাকরি বিজ্ঞপ্তি ২০২৪ তারিখের যাবতীয় তথ্য নিচে তুলে ধরা হল।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের ২৮ মার্চ ২০২৪ এর মধ্যে আবেদন করার জন্য বলা হয়েছে।

আর্স বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

০১ঃ পদঃ আঞ্চলিক ব্যবস্থাপক
পদ সংখ্যাঃ ১০ টি
বেতনঃ ৩৯,৫৮৩/- টাকা
অভিজ্ঞতাঃ মাইক্রোফাইন্যান্স কর্মসূচিতে ০৫ বছরের কাজের অভিজ্ঞতা।
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক/ স্নাতকোত্তর ডিগ্রী। মাইক্রোফাইন্যান্স কর্মসূচিতে ০৫ বছরের কাজের অভিজ্ঞতা।

০২) পদঃ সিনিয়র ক্রেডিট অফিসার
পদ সংখ্যাঃ ৫০ টি
বেতনঃ ২২,৬৪৩/- টাকা
অভিজ্ঞতাঃ মাইক্রোফাইন্যান্স কর্মসূচিতে ০২ বছরের কাজের অভিজ্ঞতা।
শিক্ষাগত যোগ্যতাঃ বাণিজ্যের স্নাতক/ স্নাতকোত্তর ডিগ্রী।

০৩) পদঃ ক্রেডিট অফিসার 
পদ সংখ্যাঃ ১০০ টি
বেতনঃ ২১,৪৪২/- টাকা
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক/ স্নাতকোত্তর ডিগ্রী।

আর্স বাংলাদেশ নিয়োগ ২০২৪

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন। তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে। আর্স বাংলাদেশ এনজিও জব সার্কুলার ২০২৪ সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন।

আবেদনের নিয়ম ও শর্তাবলী

  1. পরীক্ষার ফি বাবদ প্রার্থীদের ১০০/- টাকা আর্স বাংলাদেশ, সোনালী ব্যাংক লিঃ, কর্পোরেট শাখা, যশোর, হিসাব নং-২৩১৫০৩৬০০১৩৬৩ তে অনলাইনে জমা দিয়ে জমা রশিদ আবেদনের সাথে সংযুক্ত করতে হবে।
  2.  সকল পদের উত্তীর্ন প্রার্থীদের শিক্ষানবীশকাল ০৬ (ছয়) মাস। শিক্ষানবীশকালে দক্ষতা অর্জন করতে পারলে শিক্ষানবীশকালের মেয়াদ শিথিলযোগ্য।
  3. সকল ক্ষেত্রে নির্বাচিত প্রার্থীদের অন্যান্য সুবিধাদি হিসেবে উৎসব ভাতা (দুইটা ঈদ, দূর্গা পূজা ও ১লা বৈশাখ), উৎসব উপহার, সকল স্টাফগণের সন্তানদের বাৎসরিক শিক্ষাবৃত্তি,বাৎসরিক ইনক্রিমেন্ট, প্রভিডেন্ড ফান্ড, গ্রাচুইটি , স্বাস্থ্য সেবা, বিবাহ ভাতা, পিতৃতৃ ভাতা এবং স্বল্প খরচে আবাসিক সুবিধা দেওয়া হবে।
  4. দরখাস্তের সাথে পূর্ন জীবন বৃত্ান্তসহ সদ্য তোলা ০৪ কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ পত্রের ফটোকপি, টেলিফোন/মোবাইল নম্বরসহ আবেদনপত্র আগামী ২৮/০৩/২০২৪ ইং তারিখের মধ্যে নিন্ম ঠিকানায় সরাসরি বা ডাক/কুরিয়ার এর মাধ্যমে আহবান করা যাচ্ছে।
  5.  উল্লেখ্য, পরীক্ষায় অংশগ্রহনের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

আবেদন ও যোগাযোগের ঠিকানাঃ নির্বাহী পরিচালক, আর্স বাংলাদেশ,আর্স বাংলাদেশ ভবন, বাড়ী নং-২৩০, কিসমত নওয়াপাড়া, নতুন উপশহর, যশোর-৭৪০০। ফোন: ০৪২১-৬০২৪৯, ৭১১৪৯

ARS Bangladesh NGO Job Circular 2024

Source: Prothom Alo, 28 February 2024

Application Deadline: 28 March 2024