একমি কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (একমি ঔষধ কোম্পানি)

একমি কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ , ০৯ ফেব্রুয়ারি প্রকাশ হয়েছে। The ACME Laboratories Limited job Circular 2024 ইমেজ আকারে নিচ সংযুক্ত করা হয়েছে। একমি ল্যাবরেটরিজ লিমিটেড একটি ফার্মাসিউটিক্যাল কোম্পানি। এটি একমি গ্রুপ অব কোম্পানির অংশ।

একমি কোম্পানিতে নিয়োগ ২০২৪

দেশের উষধ শিল্পের অন্যতম পথিকৃৎ এবং নেতৃত্বস্থানীয় ওঁষধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান দি একমি ল্যাবরেটরিজ লিঃএ নিম্মোক্ত পদে নিয়োগের জন্য উপযুক্ত প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে। পদভেদে সরাসরি সাক্ষাৎকার বা অনলাইনে আবেদন করতে পারবেন। তাই নিচ থেকে ভালোভাবে সার্কুলারটি পড়ুন!

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন newjobscircular.com ওয়েবসাইটেতাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে। একমি ল্যাবরেটরিজ লিমিটেড জব সার্কুলার ২০২৪ সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন।

একমি ঔষধ কোম্পানিতে নিয়োগ ২০২৪  

প্রতিষ্ঠানের নাম একমি কোম্পানি
চাকরির ক্যাটাগরি বেসরকারি চাকরি
পদের নাম বিভিন্ন পদ
বয়সসীমা ১৮-৩২ বছর
আবেদন শুরু ০৯/০২/২০২৪
আবেদন শেষ ১৫-০২-২০২৪
ওয়েবসাইট http://acme-group.net

ACME Laboratories Limited Job Circular 2024

 

Application Deadline: 15 February 2024

১৯৫৪ সালে, এসিএমই নারায়ণগঞ্জে একজন স্বতন্ত্র স্বপ্নদর্শী মরহুম হামিদুর রহমান সিনহা কর্তৃক সকলের স্বাস্থ্য, জোর এবং সুখ নিশ্চিত করার লক্ষ্যে অত্যন্ত মহৎ ও সর্বজনীন লক্ষ্য নিয়ে বিনয়ের সাথে প্রতিষ্ঠিত হয়েছিল। সেই সময়, পূর্ব পাকিস্তানি উদ্যোক্তার দ্বারা যে কোনও শিল্প স্থাপনের প্রচলিত পরিবেশটি খুব কঠিন ছিল। তবে জনাব হামিদুর রহমান সিনহার উদ্দীপনা, সাহস, প্রবল ইচ্ছা ও নেতৃত্ব একমি সামনে এগিয়ে গিয়েছে।

পদের নামঃ এমপিও (মেডিকেল প্রোমোশন অফিসার)

শিক্ষাগত যোগ্যতাঃ অনার্স, মাস্টার্স,বিএসসি
ইন্টার্ভিউ ডেটঃ ১১ থেকে ২১ ডিসেম্বর ২০২৪ তারিখ পর্যন্ত
এজ লিমিটঃ ৩২ বছর