এসকেএস ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ : এসকেএস এনজিওতে ৩৩৩ লোক নিবে!

এসকেএস ফাউন্ডেশনে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশ করেছে। বিগত কয়েক দশক ধরে, উত্তর অঞ্চল, যা এসকেএস ফাউন্ডেশনের আবাসস্থল, উন্নয়নের ক্ষেত্রে কিছুটা সামাজিক, অর্থনৈতিক ও রাজনৈতিক রূপান্তর অভিজ্ঞতা অর্জন করেছে।

সম্প্রতি ১২ ফেব্রুয়ারি প্রকাশিত এসকেএস ফাউন্ডেশনে চাকরি বিজ্ঞপ্তি ২০২৪ যাবতীয় তথ্য নিচে তুলে ধরা হল। ০৬ ধরনের ৩৩৩ পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার আহব্বান করা হচ্ছে।

এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নাম এসকেএস ফাউন্ডেশন
চাকরির ক্যাটাগরি বেসরকারি এনজিও চাকরি
পদের সংখ্যা ৩৩৩ জন
বয়স উল্লেখ নাই
আবেদন শুরু ১২ ফেব্রুয়ারি ২০২৪
আবেদন শেষ ২০ ফেব্রুয়ারি ২০২৪
ওয়েবসাইট https://www.sks-bd.org

 এসকেএস এনজিও জব সার্কুলার ২০২৪

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন newjobscircular ওয়েবসাইটে। তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে। এসকেএস এনজিও জব সার্কুলার 2024 সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন।

এসকেএস ফাউণ্ডেশন জাতীয় পর্যায়ের একটি স্বীকৃত বেসরকারী সংস্থা ঘা, ১৯৮৭ সাল থেকে দরিদ্র জনগোষ্ঠীর জীবনযাত্রার মান উন্নয়নের লক্ষ্যে কার্যক্রম বাস্তবায়ন করে আসছে।  উল্লেখিত পদে কর্মী নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের নিন্মের স্বাক্ষরকার বরাবর লিখিত আবেদনপত্র পাঠাতে হবে।

আবেদনপত্রের সঙ্গে পূর্ণ জীবন বৃত্তান্ত (ইমেইল ও মোবাইল নম্বর উল্লেখসহ), ০২ কপি পাসপোর্ট সাইজ রঙ্গিন ছবি, নাগরিকত সনদ, জাতীয় পরিচয় পত্র, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদের ফটোকপি

আগামী ২০ ফেব্রুয়ারি তারিখ আফিস সময়ের মধ্যে এসকেএস ফাউছেশন, কলেজ রোড, উত্তর হরিণ সিংহা, গাইবান্ধা- ৫৭০০ ঠিকানায় /পরাসরি প্রেরণের আহবান করা  যাচ্ছে।

এসকেএস ফাউন্ডেশনে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

Application Deadline: 20 February 2024