রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ -Rajshahi Krishi Unnayan Bank

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক  দেশের উত্তর-পশ্চিমাঞ্চল তথা রাজশাহী ও রংপুর বিভাগের সর্ববৃহৎ উন্নয়ন অংশীদার ও কৃষিঋণ সরবরাহকারী বৃহত্তম আর্থিক প্রতিষ্ঠান।রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক জব সার্কুলার ২০২৩ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক জব সার্কুলার ২০২৩-এ বিপুল সংখ্যক লোক নিয়োগ করা হবে। এই পর্যায়ে সর্বাধিক লোকেরা মনে করেন যে সরকারী চাকরি তাদের ভবিষ্যতের জীবনের জন্য উপযুক্ত হবে। কারণ, বাংলাদেশ সরকার সরকারী কর্মচারীদের স্বাস্থ্যকর বেতনের অনেক সুবিধা দিচ্ছে। এক্ষেত্রে, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক জব সার্কুলার ২০২৩ বেকারদের জন্য বিশাল সুযোগ তৈরি করা হয়েছে।

১।পদের নামঃ কম্পিউটার অপারেটর

পদের সংখ্যাঃ ৩২টি

বেতন  ঃ ১২,৫০০-৩০,২৩০।

শিক্ষাগত যোগ্যতা   ঃ i) যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয়  থেকে কম্পিউটার সায়েন্স, কম্পিউটার ইঞ্জিনিয়ারিং,ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক্স বিষয়ে স্নাতক বা সমমানের ডিগ্রী।

ii) মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় কমপক্ষে ২য় বিভাগ।

iii) কোনো পরীক্ষায় ৩য় বিভাগ গ্রহনযোগ্য না ।

বয়স   ঃ সর্বোচ্চ ৩০ বছর ,মুক্তিযোদ্ধা বা প্রতিবন্ধীদের জন্য ৩২ বছর।

২।পদের নামঃ ক্যাশিয়ার

পদের সংখ্যাঃ ১৪৬টি

বেতন  ঃ ১১,০০০-২৬,৫৯০।

শিক্ষাগত যোগ্যতাঃ  যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয়  থেকে কম্পিউটার সায়েন্স, কম্পিউটার ইঞ্জিনিয়ারিং,ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক্স বিষয়ে স্নাতক বা সমমানের ডিগ্রী।

৩।পদের নামঃ ডাটা এন্ট্রি অপারেটর

পদের সংখ্যাঃ ১৪৬টি

বেতন  ঃ ১১,০০০-২৬,৫৯০।

শিক্ষাগত যোগ্যতাঃ  যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয়  থেকে স্নাতক বা সমমানের ডিগ্রী।

৪।পদের নামঃ ড্রাইভার

পদের সংখ্যাঃ ১১ টি

বেতন  ঃ ১১,০০০-২৬,৫৯০।

শিক্ষাগত যোগ্যতাঃ  যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয়  থেকে স্নাতক বা সমমানের ডিগ্রী।

 

সর্বাধিক মানুষ ব্যাংকিং খাতে তাদের ক্যারিয়ার গড়তে চান, এক্ষেত্রে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক বেকার লোকদের জন্য একটি দুর্দান্ত সুযোগ তৈরি করেছে। আমরা বলতে পারি যে এই সুযোগটি যে কেউ নিতে পারেন।সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে  তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে । রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে চাকরি বিজ্ঞপ্তি   সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি

 

 আবেদনের নিয়ম: আগ্রহীরা ব্যাংকের ওয়েবসাইট http://rakub.isoftgo.com এর মাধ্যমে আবেদন করতে পারবে.

 

 

 

 

Rajshahi Krishi Unnayan Bank Job Circular 2023

বর্তমানে ব্যাংকটির ঢাকায় একটি সহ রাজশাহী ও রংপুর বিভাগে দুটি বিভাগীয় কার্যালয়, ১৮টি জোনাল কার্যালয়, উপজেলা পর্যায়ে ৬০টি এবং ইউনিয়ন পর্যায়ে ৩০৪টি গ্রামীণ শাখাসহ মোট ৩৮০টি শাখা আছে।


রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি,রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি 2023,birbangla.com,rajshahi krishi unnayan bank circular 2023,rajshahi krishi unnayan bank  circular 2023,rajshahi krishi unnayan bank circular 2023,rakub job circular 2023,rajshahi krishi unnayan bank md,rajshahi krishi unnayan bank naogaon,rakub org bd webmail,রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক নিয়োগ ২০২৩ pdf,কৃষি উন্নয়ন কর্পোরেশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,কৃষি ব্যাংক নিয়োগ ২০২৩,রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ apply,রাজশাহী চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,কৃষি উন্নয়ন ব্যাংক নিয়োগ ২০২৩,শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,rajshahi krishi unnayan bank website,rajshahi krishi unnayan bank notice,rajshahi krishi unnayan bank branches,rakub,rakub circular,rajshahi krishi unnayan bank question,rajshahi krishi unnayan bank dps,rajshahi krishi unnayan bank apply online

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *