বাংলাদেশ কৃষি ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ কৃষি ব্যাংক  একটি শতভাগ রাষ্ট্রীয় মালিকানাধীন বিশেষায়িত ব্যাংক। বাংলাদেশের কৃষির মতো প্রকৃতি নির্ভর অনিশ্চিত এবং ঝুঁকিপূর্ণ খাতে অর্থায়নের জন্য ১৯৭৩ সালে প্রতিষ্ঠা করা হয় দেশের বৃহত্তম বিশেষায়িত এই ব্যাংক। সম্প্রতি কৃষি ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে ।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে ।

কৃষি ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

১।পদের নামঃ নিরাপত্তা কর্মকর্তা 
পদের সংখ্যাঃ ০১ টি
বেতনঃ ২২,০০০-৫৩,০৬০।
শিক্ষাগত যোগ্যতাঃ নূন্যতম এইচএসসি পাশ
বয়সঃ সর্বোচ্চ ৪৫ বছর

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন নিউজবস সার্কুলার ওয়েবসাইটে তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে নিয়মিত ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে। খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগের আবেদন পক্রিয়া,আবেদনের যোগ্যতা, আবেদনের সময়সীমা ও শর্তাবলীসহ যাবতীয় তথ্য দেখুন নিচে থেকেঃ

job circular notice

আবেদন করতে ভিজিট করুন: https://erecruitment.bb.org.bd

বাংলাদেশ কৃষি ব্যাংক (বিকেবি) একটি শতভাগ রাষ্ট্রীয় মালিকানাধীন বিশেষায়িত ব্যাংক।১৯৭৩ সালে রাস্ট্রপতি আদেশ নং-২৭ বলে প্রতিষ্ঠিত বাংলাদেশের কৃষির মতো প্রকৃতি নির্ভর অনিশ্চিত এবং ঝুঁকিপূর্ণ খাতে অর্থায়নের জন্য দেশের বৃহত্তম বিশেষায়িত ব্যাংক। আমানত,ঋণ,বৈদেশিক বানিজ্যসহ সব ধরনের আধুনিক ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করে বাংলাদেশ কৃষি ব্যাংক।গ্রাম-গঞ্জের ১০৩৮টি শাখার মধ্যে প্রায় ৪৩২টি অন-লাইন শাখার মাধ্যমে বিশ্বের যে কোন দেশের প্রবাসীদের রেমিট্যান্সের টাকা দ্রুততম সময়ে স্বজনদের দোরগোড়ায় পৌঁছে দিচ্ছে। ঢাকা, চট্টগ্রাম, সিলেট,  খুলনা ও ময়মনসিংহ শহরে ৬টি এটিএম বুথের মাধ্যমে ২৪ ঘন্টা ব্যাংকিং সেবা প্রদান করছে।

বাংলাদেশ কৃষি ব্যাংক এ দেশের কৃষক ও কৃষি সেক্টরকে উন্নয়নের জন্য প্রতিষ্ঠিত অন্যতম প্রধান রাষ্ট্রীয় মালিকানাধীন ব্যাংক। দেশের প্রায় ৮০% লোক প্রত্যক্ষ বা পরোক্ষভাবে কৃষির উপর নির্ভরশীল। কৃষি সেক্টরকে উন্নয়নের মাধ্যমেই এ দেশের কৃষকদের ভাগ্যোন্নয়ন সম্ভব। কৃষি সেক্টরে বিনিয়োগকারী সর্ববৃহৎ প্রতিষ্ঠান হিসেবে এ দায়িত্ব কৃষি ব্যাংককেই নিতে হবে। এ দেশের সকল স্তরের মানুষের প্রাণ প্রিয় প্রতিষ্ঠান বাংলাদেশ কৃষি ব্যাংক। ঐতিহ্যগত ভাবেই এ ব্যাংকের প্রতিটি কর্মকর্তা/কর্মচারীর আত্মিক সম্পর্ক রয়েছে প্রত্যেকটি গ্রাহকের সাথে। তাই সর্বোৎকৃষ্ট গ্রাহক সেবা প্রদানের মাধ্যমে দেশের জনগনের মন জয় করতে পেরেছে এ ব্যাংকের প্রতিটি কর্মচারী।


কৃষি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,কৃষি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি 2023,কৃষি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি,কৃষি ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি,বাংলাদেশ কৃষি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,বাংলাদেশ কৃষি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি 2023,birbangla.com,বাংলাদেশ কৃষি ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি,

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *