ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-DPDC Job Circular 2024

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে।ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড ( ডিপিডিসি )-এর “ডিপিডিসি”র আওতাধীন এলাকায় বিদ্যুৎ বিতরণ ব্যবস্থা সম্প্রসারণ ও শক্তিশালীকরণ” (ইএসপিএসএন) জিটুজি) প্রকল্পের আওতায় শুধুমাত্র প্রকল্প মেয়াদকালীন সময়ের জন্য (৩০.০৬.২০২৪ খ্রি. পর্যন্ত) সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে সহকারী প্রকৌশলী ও উপ-সহকারী প্রকৌশলী পদে নিয়োগ বিজ্ঞপ্তি।

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী জব সার্কুলারের যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নামঃ   ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী 
চাকরির ক্যাটাগরিঃ    সরকারি চাকরি
 চলমান বিজ্ঞপ্তি ০২
পদের সংখ্যা  ১৩
বয়স  সর্বোচ্চ ১৮-৩৫ বছর
শিক্ষাগত যোগ্যতা বিএসসি/ডিপ্লোমা
আবেদনের মাধ্যম  অনলাইন
আবেদন ফি  ১৫০০ টাকা
আবেদন শুরু  ০৮ আগস্ট ২০২৩
আবেদন শেষ  ১৫ ফেব্রুয়ারি ২০২৩
অফিসিয়াল ওয়েবসাইটঃ   https://dpdc.gov.bd/

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে newjobscircular.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী জব সার্কুলার  সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

১।পদের নামঃ স্টোর কিপার
পদ সংখ্যাঃ ১২ জন
বেতন স্কেলঃ  আলোচোনা সাপেক্ষে
শিক্ষাগত যোগ্যতাঃ  এইচএসসি পাশ

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 

 

 

ডিপিডিসি নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের নিয়ম ও শর্তঃ

খ) শিক্ষা জীবনের সকল লেভেলে অবশ্যই জিপিএ/ সিজিপিএ ৫.০ এর ক্ষেত্রে কমপক্ষে ৩.০ এবং জিপিএ/ সিজিপিএ ৪.০ এর ক্ষেত্রে কমপক্ষে ২.৫ থাকা আবশ্যক। ও লেভেল এবং এ লেভেলের লেটার গ্রেডকে গ্রেড পয়েন্ট-এ রুপান্তরের ক্ষেত্রে A=4, B=3, C=2 এবং D=1 ধরে হিসাব করতে হবে এবং প্রাপ্ত গ্রেড পয়েন্ট-এর গড় করে জিপিএ নির্ণয় করা হবে।

গ) বাংলা ও ইংরেজি (লিখিত ও মৌখিক) মাধ্যমে সাবলীল হতে হবে।

ঘ) কম্পিউটার ব্যবহারে পারদর্শী হতে হবে।

ড) প্রার্থীকে কর্মক্ষেত্রে যথাযথ নেতৃত্বদানের ক্ষমতাসম্পন্ন হতে হবে।

চ) বিদ্যুৎ সেন্টর এবং বিদ্যুৎ সেক্টর সম্পর্কিত প্রতিষ্ঠানে কাজের অভিজ্ঞতা সম্পন্নদের অগ্রাধিকার দেওয়া হবে।

DPDC Job Circular 2023

শর্তাবলী:

১। ক) যোগদানের সময় প্রার্থী কর্তৃক ৩০০/- তিনশত টাকা মূল্যমানের নন-জুডিসিয়াল স্ট্যাম্পে প্রকল্প মেয়াদকালীন সময়ের জন্য ৩,০০,০০০.০০ (তিন লক্ষ) টাকার সার্ভিস বন্ড প্রদান করতে হবে। ৩০.০৬.২০২৪ স্ব. এর পূর্বে কেউ চাকরি হতে অব্যাহতি গ্রহণ করলে সার্ভিস বন্ড অনুযায়ী তিনি ৩,০০,০০০.০০ (তিন লক্ষ) টাকা ইএসপিএসএন জিটুজি) প্রকল্প, ডিপিডিসি বরাবর প্রদানে বাধ্য থাকবেন।

খ) যদি কোন কর্মকর্তা কর্তৃপক্ষের অনুমতি ব্যতীত চাকুরি ছেড়ে চলে যান তবে তাকে বিধি অনুযায়ী চাকুরিচ্যুত করা হবে এবং বিষয়টি ভিপিডিসি”র ওয়েব সাইটে ছবিসহ প্রকাশ করা হবে এবং সংশ্লিষ্ট কর্মকর্তার নিজ জেলার পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা / ডিআইজি, শহর বিশেষ শাখাকে অবহিত করা হবে।

২. সরকারি, আধা সরকারি ও স্থায়ত্বশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে নির্ধারিত সময়ের মধ্যে আবেদন করতে হবে।

৩. নিয়োগের বিষয়ে যে কোনো ধরণের তদবির, অবৈধ যোগাযোগ প্রচেষ্টার জন্য প্রার্থীর আবেদনপত্র বাতিল হতে পারে। আবেদনের গ্রহণযোগ্যতা বা অন্যান্য বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত।

৪. কর্তৃপক্ষ বিজ্ঞপ্তিতে উল্লিখিত পদ সংখ্যা হাস-বৃদ্ধির ক্ষমতা সংরক্ষণ করেন।

৫, আগ্রহী প্রার্থীগণ ডিপিডিসি’র ওয়েবসাইট https://dpdc.org.bd/career/  – এর মাধ্যমে অনলাইনে আবেদন দাখিল করবেন।  এক্ষেত্রে প্রদত্ত ফর্মে নির্দেশনা অনুযায়ী নির্ধারিত সাইজের ছবি, স্বাক্ষর এবং এসএসসি ও বিএসসি ইঞ্জিনিয়ারিং এর সনদ (সহকারী প্রকৌশলী এর ক্ষেত্রে) এবং ডিপ্লোমা- এর সনদ (উপ-সহকারী প্রকৌশলী এর ক্ষেত্র স্ক্যান কপি সংযুক্ত করতে হবে। প্রার্থীকে রকেট (ডাচ-বাংলা ব্যাংক মোবাইল ব্যাংকিং) এর মাধ্যমে ১৫০০/- (এক হাজার পাঁচশত) টাকা (অফেরতযোগ্য) আবেদন ফি প্রদান করে আগামী ৩১.০৮.২০২৩ খ্রি, তারিখের মধ্যে অনলাইনে আবেদন দাখিল করতে হবে।
এক্ষেত্রে ডিপিডিসি’র ওয়েবসাইট https://dpdc.org.bd/career/  – এ প্রদত্ত নিয়োগ সংক্রান্ত প্রয়োজনীয় নির্দেশনা অনুসরণ করতে হবে।

কিওয়ার্ডঃ 

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি) নিয়োগ  ,ডিপিডিসি চাকরির বিজ্ঞপ্তি ,ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি) নিয়োগ,জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি ,কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি  ,পেশকার নিয়োগ বিজ্ঞপ্তি ,এলজিডি চাকরির বিজ্ঞপ্তি ,গাজীপুর নিয়োগ বিজ্ঞপ্তি  ,dpdc job circular   apply online, dpdc job circular assistant engineer,pgcb job circular ,dpdc job apply,dpdc salary structure,dpdc switch board attendant job circular,www.dpdc.gov bd,dpdc job circular 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *