পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি [POPI NGO Job Circular 2024]

পপি এনজিও নিয়োগ, POPI NGO Job Circular 2024 প্রকাশিত হয়েছে। পপি এনজিও একটি বুদ্ধিমান জাতির কল্পনা করে, ক্ষুধা ও দারিদ্র্য থেকে মুক্ত যেখানে প্রতিটি নাগরিক সম্মান এবং ন্যায়বিচারের সাথে জীবনযাপন করে। সম্প্রতি প্রকাশিত পপি এনজিও চাকরি বিজ্ঞপ্তি ২০২৪ এর যাবতীয় তথ্য নিচে তুলে ধরা হল। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার আহব্বান করা হচ্ছে।

পপি এনজিও জব সার্কুলার ২০২৪ যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নাম পপি এনজিও
ক্যাটাগরি বেসরকারি এনজিও চাকরি
পদের সংখ্যা অসংখ্য
বয়স সর্বোচ্চ ৪৮ বছর
আবেদন শুরু ০৫ মার্চ ২০২৪
আবেদন শেষ ৩১ মার্চ ২০২৪
ওয়েবসাইট https://popibd.org

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন newjobscircular.com ওয়েবসাইটে। তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে। পপি এনজিও জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন।

পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

পরিচালিত পিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি) সংস্থার কর্মসূচীর আওতায়  নিম্নলিখিত পদের জন্য যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

Source: Prothom Alo, 05 March 2024

Application Deadline: 31 March 2024

POPI NGO Job Circular Apply 2024

;

ডাকযোগে আবেদনপত্রঃ  আগ্রহী প্রার্থীদেরকে জাতীয় পরিচয়পত্রসহ যাবতীয় সনদপত্রের সত্যায়িত ফটোকপি, ২ কপি রঙ্গিন ছবি, দুইজন পরিচয় প্রদানকারী ব্যক্তির নাম, ঠিকানা, পেশা, পদবী, মােবাইল নম্বর এবং আবেদনকারীর পূর্নাঙ্গ জীবনবৃত্তান্ত মােবাইলনম্বরসহ আবেদনপত্র আগামী ৩০/১১/২০২৪ তারিখের মধ্যে উপ-পরিচালক(মানবসম্পদ ও প্রশাসন), পিপলস অরিয়েন্টেড প্রোেগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি), ৫/১১-এ, ব্লক-ই, লালমাটিয়া, ঢাকা-১২০৭ ঠিকানায় ডাকযােগে/কুরিয়ারে/সরাসরি প্রেরণ করতে হবে।

ইমেইলে আবেদনঃ ই-মেইলেও আবেদন পাঠাতে পারেন। ই-মেইল: hrepopibd.org খামের উপরে অথবা ই-মেইলের সাবজেক্ট লাইনে পদের নাম উল্লেখ করতে হবে। অসম্পূর্ন আবেদন গ্রহনযোগ্য নয়। শুধুমাত্র বাছাইকৃত যোগ্য প্রার্থীদের নিয়োগ পরীক্ষা গ্রহন করা হবে।

অন্যান্য শর্তাবলীঃ

  • পদের শিক্ষানবিশকাল ৬ মাস। শিক্ষানবিশকালে স্বল্পসুদে মোটরসাইকেল ক্রয়ের খণ ও মোটরসাইকেলের জ্বালানী, রক্ষণাবেক্ষণ ব্যয় এবং স্থায়ীকরণের পর বাৎসরিক ইনক্রিমেন্ট, প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি, বছরে দুইটি উৎসব ভাতা ও বৈশাখী ভাতা প্রদত্ত হবে।
  • এছাড়াও দূরত্ব ভাতা, উৎসাহ ভাতা, হাওড় ভাতা ও শহর ভাতা (প্রযোজ্য ক্ষেত্রে) প্রদত্ত হবে।নির্বাচিত প্রার্থীদের বাংলাদেশের থে কোনো বিভাগে কাজ করার আগ্রহ থাকতে হবে।
  • প্রার্থীদেরকে “পিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি)” একাউন্ট নম্বর-৪৪১৬৪৩৬০০০৯৪৬ (সোনালী ব্যাংক লিঃ, লালমাটিয়া শাখা) অনুকূলে সোনালী ব্যাংকের যে কোন শাখার মাধ্যমে ২০০/- টাকা অনলাইনে জমা করে জমা রশিদ আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে। খামের উপরে অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে।

পপি এনজিও সম্পর্কেঃ

১৯৮৬ সালে প্রতিষ্ঠিত হয় বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় এনজিও।  দারিদ্র্য এবং চরম দারিদ্র্যের মধ্যে বসবাসকারী মহিলাদের সচেতনতা বৃদ্ধি, সংবেদনশীল এবং সংগঠিত করার মাধ্যমে এবং তাদের নেতৃত্ব এবং পরিচালনার দক্ষতা তৈরির মাধ্যমে উন্নয়ন কাজ শুরু করে এনজিওটি। প্রাথমিক লক্ষ্য ছিল নারীর ক্ষমতায়নের মাধ্যমে দারিদ্র্য দূরীকরণ।