বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ চট্টগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ চট্টগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। বেপজা পাবলিক স্কুল ও কলেজ চট্টাম ইপিজেডের নিম্নবর্ণিত পদসমূহে পূর্ণকালীন নিয়োগের লক্ষ্যে বিধি অনুযায়ী এবং শর্ত সাপেক্ষে বাংলাদেশী প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে:

বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ চট্টগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি এর যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নাম বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ চট্টগ্রাম
চাকরির ক্যাটাগরি সরকারি  চাকরি
বিজ্ঞপ্তি প্রকাশ ১০ জুলাই ২০২৩
পদের সংখ্যা ০২
বয়স বিজ্ঞপ্তি অনুযায়ী
শিক্ষাগত যোগ্যতা JSC, Class 8th
আবেদনের মাধ্যম ডাকযোগে
আবেদন ফি ২০০
আবেদন শুরু ১১ জুলাই ২০২৩
আবেদন শেষ ২৭ আগস্ট  ২০২৩
অফিসিয়াল ওয়েবসাইট  www.bepzacollegectg.edu.bd

বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ চট্টগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

BEPZA Public School & College Chattogram Job Circular ছাড়াও সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন newjobscircular.com ওয়েবসাইটে।বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ চট্টগ্রাম জব সার্কুলার এর আবেদন পক্রিয়া,আবেদনের সময়সীমা, যোগ্যতাসহ যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন।BEPZA Public School & College Chattogram Job Circular apply এ উল্লিখিত পদে আবেদনের জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য শর্তাবলী নিয়ে উল্লেখ করা হলোঃ

১। পদের নামঃ ড্রাইভার 
পদের সংখ্যাঃ ০১
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেনি, জেএসসি
বেতনঃ ৮,২৫০-২০,০১০/- টাকা

২। পদের নামঃ হেল্পার 
পদের সংখ্যাঃ ০১
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেনি, জেএসসি
বেতনঃ ৯,৩০০-২২,৪৯০/-টাকা

BEPZA Public School & College Chattogram Job Circular 2023

 

Source: Janakantha, 14 July 2023

Application Deadline: 27 August 2023

আবেদনের নিয়ম ও শর্তাবলী:

১। বয়স অনুর্ধ ৩৫ বছর হতে হবে। চাকুরীরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। সমগ্র জীবনে একটির বেশি ৩য় বিভাগ/শ্রেণি সমমান গ্রহণযোগ্য হবে লা।

২। ‘বেপজা পাবলিক স্থল ও কলেজ, চট্টগ্রাম ইপিজেড’ এর নামে ষে কোন ত্সিলি ব্যাংক হতে ১নং হাতে ৬নং পদের জন্য ৫০০ টাকার, ৭নং পদের জন্য ২০০ টাকার , অফেরতযোগ্য ব্যাংক ড্রাফট/পে-অর্ডার দরখান্তের সাথে সংযুগ্ত করতে হবে।

৩ । সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদের সত্যায়িত ফটোকপি. ২কপি পাসপোর্ট সাইজের সাম্প্রতিক সময়ের তোলা সত্যায়িত ছবি, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি , জাতীম্নতার সনদ, প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত চারিত্রিক সনদ, মোবাইল নং ও পূর্ণাঙ্গ বায়োডাটা আবেদনকারীর যথাযথ ভাকঠিকানা উল্লেখসহ আবেদনপত্র অধ্যক্ষ ও সদস্য সচিব গভর্নিং বডি, বেপজ্তা পাবলিক স্কুল ও কলেজ,চট্টগ্রাম ইপিজেড, চট্টগ্রাম-৪২২৩ এই ঠিকানায় বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ (পনেরো) দিনের মধ্যে ডাকযোগে অথবা সরাসরি পৌছাতে হবে। ক্রটিপূর্ণ আবেদনপত্র বাতিল হিসেবে গণ্য হবে। খামের উপর আবেদনকৃত পদের নাম অবশ্যই উল্লেখ করতে হবে

৪ । বিলম্বে পৌঁছানো আবেদনপত্রের উপর কোনো কার্যকর পদক্ষেপ নেয়া হবে না।

৫। আবেদনকারীকে এসএমএস এর মাধ্যমে লিখিত পরীক্ষা, মৌখিক পৰীক্ষা ও শ্রেণি পাঠদান (ডেমোনস্্রেশন) এর তারিখ, সময় ও স্থান জানিয়ে দেয়া হবে এবং এর জন্য কোনো প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

৬।প্রতিষ্ঠানের বিপ্রি অনুযায়ী বেতন ও ভাতাদি বোড়ি ভাড়া, চিকিহুসা ভাতা, উৎসব ভাতা , সিপিএফ ও গ্রাচুইটিশহ অন্যানা সুবিধা) প্রদান করা হৰে।

৭। ৭নং পেন জন্য কম্পিউটার প্রোগ্রামিং, ওয়েবসাইট পরিচালনায় পারদর্শী এবং ন্যুনতম ০৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে ।  এ ক্ষেত্রে অধিকতর শিক্ষাগত যোগ্যতা অর্জনকারীকে অগ্রাধিকার দেয়া হবে ।

৮। কোনো প্রকার করণ দর্শানো ব্যতিরেকে কর্তৃপক্ষ যে কোন আবেদন বাতিল কিংবা নিয়োগ কার্যক্রম পরিবর্তন সংশোধন ও স্তহগিত ক;রার অধিকার সংরক্ষণ করেন এবং নিয়োগ বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ চট্টগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Source: Ittefaq, 01 November 2023

Application Deadline: 15 November 2023

কিওয়ার্ডঃ

স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, বেপজা স্কুল এন্ড কলেজে অফিস প্রকল্পে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,অস্থায়ী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,বন বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,চট্টগ্রাম স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ পাবনা,অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,চট্টগ্রাম বন্দর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,bepza public school and college job circular 2023,bepza public school and college admission 2023,bepza public school and college notice,bepza public school and college admission fee,bepza public school and college, ishwardi,sena public school and college job circular 2023,bepza public school and college website,bepza public school & college, chattogram epz chattogram