মন্ত্রিপরিষদ বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ [Montri Porishod Bivag Job Circular]

মন্ত্রিপরিষদ বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি-Cabinet job circular 2023 প্রকাশিত হয়েছে। মন্ত্রিপরিষদ বিভাগ এবং এর আওতাম্বীন তোশাখানা ইউনিট, তোশাখানা জাদুঘরের নিম্নবর্ণিত পদসমূহে সরাসরি নিয়োগের জন্য পদের পার্শে বর্ণিত শতে প্রকৃত বাংলাদেশি নাগরিকদের নিকট হতে অনলাইন ওয়েবসাইট http://cabinet.teletalk.com.bd আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে। অনলাইন ব্যাতীত কোন আবেদন গ্রহণ করা হবে না।

মন্ত্রিপরিষদ বিভাগ জব সার্কুলারের যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নামঃ   মন্ত্রিপরিষদ বিভাগ
চাকরির ক্যাটাগরিঃ সরকারি চাকরি
 চলমান বিজ্ঞপ্তি ০১
পদের সংখ্যা ০১
বয়স সর্বোচ্চ ৪০ বছর
শিক্ষাগত যোগ্যতা স্নাতকোত্তর, স্নাতক, উচ্চ মাধ্যমিক
আবেদনের মাধ্যম অনলাইন
আবেদন ফি ৩০০ টাকা
আবেদন শুরু ০৯ ফেব্রুয়ারি ২০২৩
আবেদন শেষ ০৭ মার্চ ২০২৩
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://cabinet.teletalk.com.bd

মন্ত্রিপরিষদ বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে। তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট। মন্ত্রিপরিষদ বিভাগ জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

পদের নামঃ প্রশাসনিক কর্মকর্তা

বেতন ক্রমঃ ১২,৫০০-৩০,২৩০/-

গ্রেডঃ ১১ তম

মন্ত্রিপরিষদ বিভাগ জব সার্কুলার

 

Application Start: 09 February 2023 

Application Deadline: 07 March 2023

 

আবেদনের নিয়ম ও শর্তঃ

  • 25-03-2023 খ্রি. তারিখে সাধারণ প্রার্থী,  ক্ষুদ্র নৃ-গোষ্ঠী এবং বীর মুক্তিযোদ্ধা/শহিদ বীর মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যাদের পুত্র-কন্যার ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩০ বছর। মন্ত্রিপরিষদ বিভাগের ১ নম্বর ক্রমিকে বর্ণিত পদের জন্য বিভাগীয় প্রাীর ক্ষেত্রে বয়সসীমা ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য। তবে, বীর মুক্তিযোদ্ধা/শহিদ বীর মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য হবেনা।
  • সরকারি, আধা-সরকারি ও স্থায়ত্বশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীকে যথাযথ কর্তৃপক্ষের অনুমতিক্রমে আবেদন করতে হবে।
  • সকল পদের জন্য লিখিত ও মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে। মন্ত্রিপরিষদ বিভা বা তোশাখানা ইউনিট এর পদভেদে লিখিত ও ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার জন্য যোগ্য বিবেচিত হবেন।
  • মৌখিক পরীক্ষার সময় সকল সনদপত্র/লাইসেন্সের মূল কপি প্রদর্শন করতে হবে এবং পূরণকৃত  Application form  সহ সকল সনদপত্রের সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে। এছাড়া, জেলার স্থায়ী বাসিন্দার প্রমাণপত্র হিসাবে ইউনিয়ন পরিষদ/পৌরসভা/সিটি কর্পোরেশন কর্তৃক প্রদত্ত সনদ প্রদান করতে হবে। চাকরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের অনুমতিপত্র দাখিল করতে হবে।
  • আবেদনকারী বীর মুক্তিযোদ্ধা/শহিদ বীর মুক্তিযোদ্ধার পুত্রকন্যা ও   পুত্র-কন্যা হলে সে মর্মে উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত পিতা/মাতা/পিতামহ/মাতামহের বীর মুক্তিযোদ্ধার সার্টিফিকেট এর সত্যায়িত কপি এবং বীর মুক্তিযোদ্ধার পুত্র/কন্যার   হলে, সে ক্ষেত্রে প্রমাণস্বরুপ সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/পৌরসভ’র মেয়র/কাউন্সিলর কর্তৃক প্রদত্ত সনদের সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে।
  • লিখিত, মৌখিক ও ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো প্রকার ভাতা প্রদান করা হবে না।
  • কর্তৃপক্ষ পদের সংখ্যা হাস/বৃদ্ধি ও বিজ্ঞপ্তি বাতিল করার অধিকার সংরক্ষণ করে। নিয়োগ সংক্রান্ত বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চুড়ান্ত বলে গণ্য হবে।

মন্ত্রিপরিষদ বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি  প্রকাশ, মন্ত্রিপরিষদ বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি , মন্ত্রিপরিষদ বিভাগ নিয়োগ , মন্ত্রিপরিষদ বিভাগ নিয়োগ, মন্ত্রিপরিষদ বিভাগে চাকরি, মন্ত্রিপরিষদ বিভাগে চাকরির সুযোগ, মন্ত্রিপরিষদ বিভাগ জব সার্কুলার , মন্ত্রিপরিষদ বিভাগে চাকরির খবর, cabinet division job circular  , cabinet division job, cabinet.teletalk.com.bd, cabinet division job circular, cabinet division jobs, cabinet division notice, www.cabinet.gov.bd circular, cabinet division circular, gov job, govt job bd, govt job circular ,

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *