মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Directorate of Madrasha Education)

মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর একটি নবসৃষ্ট সরকারি প্রতষ্ঠিান।এ অধিদপ্তরের প্রশাসনিক অধিক্ষেত্র সমগ্র বাংলাদশ। এমপওিভূক্তকরণ, শিক্ষক এমপওিভূক্তকরণসহ মাদ্রাসা শিক্ষার একাডেমিক এবং কাঠামোগত উন্নয়নরে ব্যাপারে মন্ত্রণালয়কে পরার্মশ দেয়া এবং প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করা এ অধদিপ্তরের প্রধান কাজ।

মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সম্প্রতি ০৩ জানুয়ারি জাতীয় দৈনিকে মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর চাকরি বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশ করেছে। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আগামী ১৭ জানুয়ারি ২০২৪ এর মধ্যে আবেদন করার আহব্বান করা হচ্ছে।

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন আমাদের ওয়েবসাইটে। তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে। মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন। 

Directorate of Madrasha Education Job Circular 2024

Source: Bhorerkagoj, 03 January 2024

Application Deadline: 17 January 2024

লক্ষ্য-ও-উদ্দেশ্যঃ

মাদরাসা শিক্ষা অধদিপ্তররে মাধ্যমে ১৫১৯ টি এবতদোয়ী মাদরাসায় ৪,৫২৯  জন শক্ষিকদরে অনুদান  দয়ো হচ্ছে। এই বিপুল সংখ্যক মাদরাসা, শিক্ষার্থী এবং শিক্ষকদের প্রশাসনিক এবং একাডেমিক বিষয়ে মনিটরিং এর সার্বিক দায়িত্ব মাদরাসা শিক্ষা  অধদিপ্তরের।

এ অধিদপ্তরের প্রশাসনিক অধিক্ষেত্র সমগ্র বাংলাদশ। এমপওিভূক্তকরণ, শিক্ষক এমপওিভূক্ত করণ সহ মাদরাসা শিক্ষার একাডেমিক এবং কাঠামোগত উন্নয়নরে ব্যাপারে মন্ত্রণালয়কে পরার্মশ দেয়া এবং প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করা এ অধদিপ্তরের প্রধান কাজ।