শাহজালাল ইসলামি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ [Shahjalal Islami Bank SIBL]

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, Shahjalal Islami Bank Job Circular 2023 প্রকাশিত হয়েছে। শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড (SIBL) হচ্ছে বাংলাদেশের একটি শরীয়াহ ভিত্তিক পরিচালিত প্রাইভেট খাতে বাণিজ্যিক ব্যাংক। ব্যাংকিং কোম্পানি আইন ১৯৯১-এর অধীনে নিবন্ধিত এই ব্যাংকটি ২০০১ সালের ১০ মে ব্যাংকিং কার্যক্রম শুরু করে।

২৮ জুলাই ২০২৩ তারিখে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড চাকরি বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের ১৫ আগস্টের মধ্যে আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এর যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নাম শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড
চাকরির ক্যাটাগরি প্রাইভেট ব্যাংকে চাকরি
বিজ্ঞপ্তি প্রকাশ ২৮ জুলাই ২০২৩
পদের সংখ্যা ০২ জন
বয়স ৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা স্নাতকোত্তর/স্নাতক
আবেদনের মাধ্যম অনলাইনে
আবেদন শুরু ২৯ জুলাই ২০২৩
আবেদন শেষ ১৫ আগস্ট ২০২৩
অফিসিয়াল ওয়েবসাইট https://sjiblbd.com

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন newjobscircular.comওয়েবসাইটে। তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে। শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড জব সার্কুলার ২০২৩ সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন-বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

শাহজালাল ইসলামী ব্যাংক জব সার্কুলার 2023

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড, একটি শীর্ষস্থানীয় শরিয়াহ ভিত্তিক বেসরকারি বাণিজ্যিক ব্যাংক। Shahjalal Islami Bank সারাদেশে ১৩৩ টি শাখা ও  ৪৬ টি জেলায় এজেন্ট ব্যাংকিং দিয়ে কার্যক্রম পরিচালনা করে। দেশের বিভিন্ন জেলার শাখা ও এজেন্ট ব্যাংকিং বিভাগের জন্য স্মার্ট, আত্মবিশ্বাসী, স্ব-প্রণোদিত, দক্ষ এবং যোগ্য পেশাদার লোকবল নিয়োগ করে থাকে Shahjalal Islami Bank SIBL.

পদের নামঃ Probationary Officer
বেতনঃ ৮২,৯৫৫/-
শিক্ষাগত যোগ্যতাঃ পোস্ট গ্রাজুয়েশন ডিগ্রি
বয়সের শর্তঃ ২৫ জুলাই ২০২৩ তারিখে ৩০ বছর সর্বোচ্চ

Shahjalal Islami Bank Job Circular 2023

Source: Samakal, 28 July 2023

Application Deadline: 15 August 2023

 

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসজেআইবিএল) ব্যাংক কোম্পানি আইন, ১৯৯১ এর অধীনে ১০ ই মে ২০০১ সালে ইসলামী শরিয়াহর নীতি অনুসারে বাণিজ্যিক কার্যক্রম শুরু করে। এই বছরগুলিতে এসজেআইবিএল বিভিন্ন কৌশলগত গুরুত্বপূর্ণ স্থানে নতুন শাখা খোলার মাধ্যমে তার পরিষেবা কভারেজকে বৈচিত্র্যযুক্ত করেছে।

বিনিয়োগ এবং আমানত উভয়ই বিভিন্ন পরিষেবা পণ্য সরবরাহকারী দেশ। সংক্ষেপে ইসলামী ব্যাংকিং কেবলমাত্র আগ্রহী নিখরচায় ব্যাংকিং ব্যবসা নয়, এটি বুদ্ধিমান ব্যবসায়িক পণ্য বহন করে যার ফলে আসল আয় হয় এবং এইভাবে অর্থনীতির জিডিপি বাড়ায়। পরিচালনা পর্ষদ দেশের ব্যবসায়িক ক্ষেত্রে উচ্চ শংসাপত্রের অধিকারী, ম্যানেজমেন্ট টিম প্রবীণ ব্যাংকার জনাব মুহম্মদ শহীদুল ইসলামের নেতৃত্বে চমৎকার পেশাদার জ্ঞানের সাথে সজ্জিত এবং সহায়ক।

Shahjalal Islami Bank Limited এর লক্ষ্য

বাংলাদেশের অনন্য আধুনিক ইসলামী ব্যাংক হতে এবং জাতীয় অর্থনীতিতে উল্লেখযোগ্য অবদান রাখতে এবং গ্রাহকদের আস্থা ও সম্পদ, মানসম্পন্ন বিনিয়োগ, কর্মীদের মূল্য এবং শেয়ারহোল্ডারদের ইক্যুইটিতে দ্রুত বৃদ্ধি।

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর উদ্দেশ্য

  1. গ্রাহকদের মানসম্পন্ন পরিষেবা সরবরাহ করা।
  2. অখণ্ডতার উচ্চমান স্থাপন করা।
  3. মানসম্পন্ন বিনিয়োগ করা।
  4. ব্যবসায়ের টেকসই বৃদ্ধি নিশ্চিত করা।
  5. শেয়ারহোল্ডারদের সম্পদের সর্বাধিকীকরণ নিশ্চিত করা।
  6. ইসলামী নীতিগুলির সাথে মিশ্রিত অত্যাধুনিক প্রযুক্তি অর্জনকারী আমাদের গ্রাহকদের উদ্ভাবনী পরিষেবাগুলি প্রসারিত করা।
  7. সময়ের চ্যালেঞ্জগুলি মোকাবেলায় মানবসম্পদ উন্নয়ন নিশ্চিত করা।

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তি,শাহজালাল ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি,সোস্যাল ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ,ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি,আল আরাফাহ ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ,ইসলামী ব্যাংক নিয়োগ,শাহজালাল ইসলামী ব্যাংক শাখা সমূহ,শাহজালাল ইসলামী ব্যাংক হেড অফিস,shahjalal islami bank job circular, shahjalal islami bank job circular  trainee officer,shahjalal islami bank trainee officer,islami bank job circular ,sibl job circular,shahjalal islami bank salary structure,shahjalal islami bank dps rate,shahjalal islami bank savings account

https://www.facebook.com/newjobscircularbd