শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় নেত্রকোনা নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ হয়েছে। শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় হচ্ছে বাংলাদেশ সরকারের অথার্য়নে একটি সরকারি বিশ্ববিদ্যালয়। ৩০ জানুয়ারী, ২০১৭-এ নিয়মিত মন্ত্রীসভায় নেত্রকোনা জেলায় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় স্থাপনের নীতি পাশ হয়, যেটির সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী।শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী যোগ্য প্রার্থীদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন ওয়েবসাইটে। তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে। শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে নতুন বিজ্ঞপ্তি ২০২৩  সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন।

শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় নেত্রকোনা নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নাম শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়
চাকরির ধরণ স্থায়ীপূর্ণকালীন চাকরি
মোট পদসংখ্যা ১৩ টি
চাকরির ক্যাটাগরি সরকারি চাকরি
আবেদনকারীর লিঙ্গ শুধু পুরুষ  আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমা বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন
অন্যান্য সুযোগ সুবিধা প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
প্রতিষ্ঠানের ধরণ সরকারি প্রতিষ্ঠান
অফিসিয়াল ওয়েবসাইট https://shu.edu.bd

Sheikh Hasina University Job Circular 2023

শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় নেত্রকোনা নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Application Deadline: 18 June 2023

৩০ জানুয়ারী, ২০১৭-এ নিয়মিত মন্ত্রীসভায় নেত্রকোনা জেলায় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় স্থাপনের নীতি পাশ হয়, যেটির সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী। প্রথমদিকে এটিকে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হিসেবে স্থাপনের কথা থাকলেও পরে সাধারণ বিশ্ববিদ্যালয় হিসেবে প্রতিষ্ঠার ঘোষণা দেওয়া হয়। বিজ্ঞানের পাশাপাশি মানবিক, বাণিজ্যের বিষয়গুলোও এখানে পড়ানো হবে। বর্তমানে বাংলাদেশে ৩৮টি পাবলিক বিশ্ববিদ্যালয় রয়েছে। একই দিনে জামালপুরে আরেকটি নতুন পাবলিক বিশ্ববিদ্যালয়ও প্রতিষ্ঠার জন্য অনুমোদন দেয়া হয়। নতুন দুটি বিশ্ববিদ্যালয় নিয়ে এর সংখ্যা হবে ৪০টি।

শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনার নামে নেএকোনায় এটি প্রতিষ্ঠিত হয়। এটি একটি পাবলিক বিশ্ববিদ্যালয়।। বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. রফিক উল্লাহ খান স্বপ্ন দেখেন যে শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় একদিন আন্তর্জাতিক মানের বিশ্ববিদ্যালয় হবে। এই বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা এগিয়ে নিয়ে যাবে এদেশেকে।

বর্তমানে এই বিশ্ববিদ্যালয়ে ৩ টি অনুষদের অধীনে ৪টি বিভাগ আছে।