বি এ এফ শাহীন কলেজ ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (নতুন সার্কুলার)

বিএএফ শাহীন কলেজ ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে। ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড-এর আওতাধীন এবং বাংলাদেশ বিমানবাহিনী কর্তৃক পরিচালিত হয় বি এ এফ শাহীন কলেজ ঢাকা।

বি এফ শাহীন কলেজটিতে কয়েক জনকে নিয়োগ দেওয়া হবে। বি এফ শাহীন কলেজ জব সার্কুলার ২০২৪  সম্পর্কিত সমস্ত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন  newjobscircular.com

বি এ এফ শাহীন কলেজ ঢাকা জব সার্কুলার ২০২৪

প্রতিষ্ঠানের নাম বি এ এফ শাহীন কলেজ
চাকরির ক্যাটাগরি কলেজ জব 
বিজ্ঞপ্তি প্রকাশ ১৬ ফেব্রুয়ারি ২০২৪
পদের সংখ্যা ২২ টি
বয়স ৩৫ বছর
শিক্ষাগত যোগ্যতা স্নাতকোত্তর/স্নাতক
আবেদনের মাধ্যম অনলাইন
আবেদন ফি ৫৭০ টাকা
আবেদন শুরু ১৬ ফেব্রুয়ারি ২০২৪
আবেদন শেষ ০৯ মার্চ ২০২৪
অফিসিয়াল ওয়েবসাইট https://www.bafsd.edu.bd

ঢাকা বিএএফ শাহীন কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বিএএফ শাহীন কলেজ ঢাকার কলেজ ও স্কুল শাখায় নিম্ন বর্ণিত পদে প্রতিষ্ঠানের নিজস্ব অর্থায়নে সৃষ্ট/শূন্য পদে নিয়োগের উদ্দেশ্যে যোগ্য প্রার্থীদের নিকট হতে অন-লাইনের মাধ্যমে আবেদন আহবান করা হচ্ছে:

Source: Ittefaq, 16 February 2024

Application Deadline: 09 March 2024

বেতন স্কেল ও অন্যান্য সুবিধা

সরকারী বিধি মোতাবেক পদের পার্শ্বে বর্ণিত বেতন স্কেল ছাড়াও প্রতিষ্ঠানের নিয়ম অনুযায়ী বাড়ি ভাড়া ভাতা, চিকিৎসা ভাতা, বৎসরে ২টি উৎসব ভাতা, নগর ভাতা, নববর্ষ ভাতা, চাকুরী স্থায়ীকরণ সাপেক্ষে ১০% কক্ট্রিবিউটরী প্রভিডেন্ট ফান্ড ও গ্র্যাচুইটির সুবিধা।

আবেদনের শর্তাবলী

  • দাখিলকৃত আবেদনপত্রসমূহ বাছাইয়ের পর শুধুমাত্র যথাযথ যোগ্যতাসম্পন্ন প্রার্থীদেরকে কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিতব্য লিখিত পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ দেয়া হবে।
  • লিখিত পরীক্ষার তারিখ ও সময় যথাসময়ে জানানো হবে । বর্ণিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীদের কোন প্রকার টিএ/ ডিএ প্রদান করা হবে না
  • চাকুরীরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে এবং প্রার্থী নিয়োগপ্রাপ্ত হলে যোগদান করতে আপত্তি নেই এই মর্মে কর্তৃপক্ষের নিকট হতে না-আপত্তিনামা সার্টিফিকেট আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।
  • অসম্পূর্ণ আবেদনপত্র এবং নির্ধারিত তারিখের পরে প্রাপ্ত আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে।
  • কোন কারণ দর্শানো ব্যতিরেকে কর্তৃপক্ষ যে কোন আবেদনপত্র বাতিল করার কিংবা নিয়োগ কার্যক্রম পরিবর্তন, সংশোধন ও বাতিল করার অধিকার সংরক্ষণ করেন।