বাংলাদেশ নির্বাচন কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪(৪৬৪ টি পদে HSC পাসে)

বাংলাদেশ নির্বাচন কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশ হয়েছে ২১ ডিসেম্বর ২০২৩ তারিখে। বাংলাদেশের বিভিন্ন সাংবিধানিক নির্বাচন সংশ্লিষ্ট কাজে নিয়োজিত প্রতিষ্ঠান। বাংলাদেশের জাতীয় সংসদ নির্বাচন আয়োজনের পাশাপাশি মেয়র নির্বাচন, ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন নির্বাচনের দায়িত্ব পালন করে প্রতিষ্ঠানটি।

বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয়ের আওতাধীন মাঠ পর্যায়ের কার্যালয়ে শূন্য পদসমূহে সরাসরি জনবল নিয়োগের জন্য বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। নির্বাচন কমিশন সচিবালয় ডাটা এন্ট্রি অপারেটর পদে মোট ৪৬৮ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল।

প্রতিষ্ঠানের নাম নির্বাচন কমিশন
ওয়েবসাইট http://www.ecs.gov.bd
মোট পদ ০১ টি
পদের সংখ্যা ৪৬৮ জন
বয়স ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা এইচএসসি/ডিপ্লোমা
আবেদনের শেষ তারিখ ৯ জানুয়ারি ২০২৪

বাংলাদেশ নির্বাচন কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

১।পদের নামঃ ডাটা এন্ট্রি অপারেটর
পদের সংখ্যাঃ ৪৬৮ জন
শিক্ষাগত যোগ্যতা/অভিজ্ঞতাঃ এইচএসসি বা সমমান পাশ হতে হবে এবং যে কোন স্বীকৃত প্রশিক্ষণ ইন্সটিটিউট হতে কম্পিউটার বিষয়ে ডিপ্লোমা থাকতে হবে।

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন আমাদের জবস ওয়েবসাইটে। তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে। বাংলাদেশ নির্বাচন কমিশন নিয়োগ জব সার্কুলার ২০২৪ সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

নির্বাচন কমিশন নিয়োগ ২০২৪

বাংলাদেশ নির্বাচন কমিশন নিয়োগ ২০২৪

Bangladesh Election Commission ECS Job Circular 2023

Application Deadline: 09 January 2024  

আবেনের নিয়ম

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://ecs.teletalk.com.bd এই ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্র পূরণ করতে পারবেন।

আবেদন করার পদ্ধতিঃ আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।যেকোন টেলিটক প্রিপেইড সিমের মাধ্যমে আবেদনের ফী পরিশোধ করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সংবিধানের অনুচ্ছেদ ১১৮ এর আওতায় বাংলাদেশ নির্বাচন কমিশন স্থাপিত হয়েছে। প্রধান নির্বাচন কমিশনার এবং অনধিক চার জন নির্বাচন কমিশনারকে লইয়া বাংলাদেশের একটি নির্বাচন কমিশন থাকিবে। একাধিক নির্বাচন কমিশনারকে নিয়ে নির্বাচন কমিশন গঠিত হলে প্রধান নির্বাচন কমিশনার কমিশনের সভাপতিরূপে কাজ করবেন। সংবিধানের বিধানবলী সাপেক্ষে প্রধান নির্বাচন কমিশনার ও কোন নির্বাচন কমিশনারের মেয়াদ তাঁর কার্যভার গ্রহণের তারিখ হতে পাঁচ বছর।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *