রেড ক্রিসেন্ট সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তি [Bangladesh Red Crescent Society]

রেড ক্রিসেন্ট সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩২, Bangladesh Red Crescent Society Job Circular 2023 প্রকাশিত হয়েছে।গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের রাষ্ট্রপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশ রেডক্রস সোসাইটি আদেশে ১৯৭৩ জারি করেন । এই আদেশের বলে ১৬ ডিসেম্বর, ১৯৭১ সাল থেকে ‘বাংলাদেশ রেডক্রস সোসাইটি’ স্বীকৃতি লাভ করে।এরপর, ১৯৭৩ সালের ২০ সেপ্টেম্বর রেডক্রসের ২২তম আন্তর্জাতিক সম্মেলনে তেহরানে বাংলাদেশ রেড ক্রস সোসাইটি আন্তর্জাতিকভাবে পূর্ণ স্বীকৃতি লাভ করে।

সেপ্টেম্বরের ১২ তারিখ জাতীয় পত্রিকায় রেড ক্রিসেন্ট সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে। আগামী ২১ সেপ্টেম্বরের মধ্যে আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।

রেড ক্রিসেন্ট সোসাইটি চাকরি বিজ্ঞপ্তি যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নাম রেড ক্রিসেন্ট সোসাইটি
চাকরির ক্যাটাগরি বেসরকারি চাকরি
পদের সংখ্যা ০১
বয়স সর্বোচ্চ ৩২ বছর
আবেদন শুরু ১২ সেপ্টেম্বর ২০২৩
আবেদন শেষ ২১ সেপ্টেম্বর ২০২৩
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bdrcs.org

রেড ক্রিসেন্ট সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নিম্নলিখিত শুন্য পদে যোগ্য বাংলাদেশী প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে। সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে newjobscircular.com তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে। রেড ক্রিসেন্ট সোসাইটি জব সার্কুলার 2023 নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন

Bangladesh Red Crescent Society Job Circular 2023

Application Deadline: 21 September 2023 

Red crescent (2) Full Job Circular & Apply Online – (সম্পূর্ণ বিজ্ঞপ্তি ও আবেদন)

Red crescent (1) Full Job Circular & Apply Online – (সম্পূর্ণ বিজ্ঞপ্তি ও আবেদন)

রেড ক্রিসেন্ট সোসাইটি জব সার্কুলার : ডাকযোগে আবেদন নিয়ম 

যোগ্য প্রার্থীদের হালনাগাদ জীবন বৃত্তান্ত, শিক্ষাগত সনদের কপি, ড্রাইভিং লাইসেন্সের কপি, জাতীয় পরিচয়পত্রের কপি অভিজ্ঞতা সনদের কপি এবং ০২ কপি ছবি সহ আবেদনপত্র আগামী ২১ সেপ্টেম্বর ২০২৩ তারিখের মধ্যে পরিচালক, এইচআর ও প্রশাসন বিভাগ, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, রেড ক্রিসেন্ট সড়ক, ৬৮৪-৬৮৬, বড় মগবাজার, ঢাকা-১২১৭ এই ঠিকানায় প্রেরণ করার জন্য অনুরোধ করা যাচ্ছে৷

রেড ক্রিসেন্ট এর কার্যাবলী ও তাদের সম্পর্কে 

বিডিআরসিএস নিরাপদ এবং টেকসই রক্ত ​​সিস্টেমগুলি স্বেচ্ছাসেবী-অন-পারিশ্রমিক রক্তদানের (ভিএনআরবিডি) উপর বিশেষ জোর দিয়ে হসস্টাব্ল্যাড করেছিল। স্বেচ্ছাসেবী অ-বেতনযুক্ত রক্তদাতা, বিশেষত যারা নিয়মিত রক্ত ​​দান করেন, তারা নিরাপদ, টেকসই রক্ত ​​সরবরাহের ভিত্তি সরবরাহ করেন যা দেশের মোট রক্তের প্রায় 12% চাহিদা পূরণ করে। আমাদের স্বাস্থ্য বিভাগ, সামাজিক কলঙ্ককে সম্বোধন করে, সচেতনতা বাড়ায় এবং দেশের বেশিরভাগ ছড়িয়ে ছিটিয়ে থাকা অঞ্চলে আমাদের সুবিধাভোগীদের জন্য স্বাস্থ্যকর জীবনধারা তৈরি করে। Chittagongাকার হলি ফ্যামিলি মেডিকেল কলেজ হাসপাতাল সহ চট্টগ্রাম, সিলেট, দিনাজপুর, গোপালগঞ্জের বিভিন্ন হাসপাতালের মাধ্যমে আমরা চিকিত্সা সেবা সরবরাহ করি। এছাড়াও বাংলাদেশের কয়েকটি প্রত্যন্ত অঞ্চলে ৫ services জন মা ও শিশু স্বাস্থ্য (এমসিএইচ) কেন্দ্র স্বাস্থ্যসেবা সরবরাহ করছে।

আমাদের ট্রেসিং / পুনরুদ্ধার পারিবারিক লিংক প্রোগ্রামটি সংঘর্ষ, বিপর্যয়, অশান্তি, আতঙ্ক এবং সন্ত্রাসের কারণে পৃথক হওয়া পরিবারের সদস্যদের সনাক্ত করতে এবং তাদের আত্মীয়দের সংস্পর্শে ফিরিয়ে আনার চেষ্টা করছে। কাজের মধ্যে রয়েছে লোকদের সন্ধান করা, পারিবারিক বার্তাগুলি বিনিময় করা, পরিবার ফিরিয়ে দেওয়া এবং যারা নিখোঁজ রয়েছেন তাদের ভাগ্য স্পষ্ট করার চেষ্টা করা।

আমরা যুব স্বেচ্ছাসেবীদের প্রশিক্ষণ দিয়ে এবং জনগণের দ্বারা সর্বদা তাদেরকে স্থাপন করে দায়িত্বশীল এবং পারদর্শী স্বেচ্ছাসেবীদের ভবিষ্যত তৈরি করি।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি (বিডিআরসিএস) বিশ্বের বৃহত্তম মানবিক সংস্থা দ্য ইন্টারন্যাশনাল রেড ক্রস এবং রেড ক্রিসেন্ট আন্দোলনের একটি অংশ।

১৯৭৩ সালে প্রতিষ্ঠিত, বিডিআরসিএস বাংলাদেশের বন্যা, ঘূর্ণিঝড় এবং অন্যান্য প্রাকৃতিক ও মানবসৃষ্ট দুর্যোগে ক্ষতিগ্রস্থ কয়েক হাজার মানুষের ত্রাণ, উদ্ধার এবং পুনর্বাসনে গুরুত্বপূর্ণ মানবিক ভূমিকা পালন করেছে।

আমাদের সহায়তা, সংযুক্তি এবং প্রচেষ্টা আমাদের বিভিন্ন ক্রিয়াকলাপের মাধ্যমে মানুষের জীবন বাঁচিয়েছে, উদ্ধার করেছে এবং উন্নত করেছে। আমাদের স্বেচ্ছাসেবক, কর্মী ও সমিতিগুলির বিস্তৃত নেটওয়ার্ক দুর্যোগের প্রস্তুতি, সচেতনতা এবং পুনর্বাসনের উন্নতির জন্য একসাথে কাজ করে।

বিশ্ব পরিবর্তনের চাহিদা এবং ফলস্বরূপ মানবিক সেবা প্রদানের ক্ষেত্রে বিডিআরসিএসের সক্ষমতা জোরদার করার প্রত্যাশা করে, পি অ্যান্ড ডি বিভাগ সোসাইটির নতুন আইনী ভিত্তি প্রণয়ন এবং বিদ্যমান মানবসম্পদ ব্যবস্থা সংস্কারের জন্য প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *