বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২:Bepza Public School And College Job Circular 2022

বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। নিম্নোক্ত পদসমূহে বর্ণিত শর্তে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।বেপজা পাবলিক স্কুল ও কলেজ বাংলাদেশের চট্টগ্রাম জেলার ইপিজেড থানায় অবস্থিত একটি স্বায়ত্বশা‌সিত শিক্ষাপ্রতিষ্ঠান ।

বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নামঃ  বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ
চাকরির ক্যাটাগরিঃ সরকারি  চাকরি
 চলমান বিজ্ঞপ্তি ০১
পদের সংখ্যা ০৬/০৭ জন
বয়স বিজ্ঞপ্তি অনুযায়ী
শিক্ষাগত যোগ্যতা স্নাতোকোত্তর/স্নাতক/উচ্চ মাধ্যমিক/ মাধ্যমিক
আবেদনের মাধ্যম  অফলাইন
আবেদন ফি ৫০০/৩০০  টাকা
আবেদন শুরু ০৯ সেপ্টেম্বর ২০২২
আবেদন শেষ  ১৫ নভেম্বর ২০২২/২০ নভেম্বর ২০২২
অফিসিয়াল ওয়েবসাইটঃ  www.bpscdepz.edu.bd

Bepza Public School And College Job Circular 2022

Bepza Public School And College Job Circular 2022 ছাড়াও সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন newjobscircular.com ওয়েবসাইটে।বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ চাকরি বিজ্ঞপ্তি ২০২২ এর আবেদন পক্রিয়া,আবেদনের সময়সীমা, যোগ্যতাসহ যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন।Bepza Job Circular 2022 apply এ উল্লিখিত পদে আবেদনের জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য শর্তাবলী নিয়ে উল্লেখ করা হলোঃ

বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ, চট্টগ্রাম-এর নিম্নোক্ত পদসমূহে নিয়োগের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

 

১।পদের নামঃ সহকারী শিক্ষক(মাধ্যমিক শাখা)

শিক্ষাগত যোগ্যতাঃ স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে সংশ্লিষ্ট বিষয়ে অনার্সসহ মাস্টার্স ডিগ্রী । ইংরেজি ও বাংলা বিষয়ে বিভাগী পদ্ধতিতে নৃন্যতম ২য় বিভাগ ও গ্রেডিং পদ্ধতিতে নূন্যতম ৩.১৫ জিপিএ থাকতে হবে ।

বেতনঃ জাতীয় বেতন স্কেল ১০ম গ্রেড

২।পদের নামঃ সহকারী শিক্ষক(প্রাইমারী শাখা)

শিক্ষাগত যোগ্যতাঃ স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে সংশ্লিষ্ট বিষয়ে অনার্সসহ মাস্টার্স ডিগ্রী । ইংরেজি ও বাংলা বিষয়ে বিভাগী পদ্ধতিতে নৃন্যতম ২য় বিভাগ ও গ্রেডিং পদ্ধতিতে নূন্যতম ৩.১৫ জিপিএ থাকতে হবে ।

বেতনঃ জাতীয় বেতন স্কেল ১১তম গ্রেড

৩।পদের নামঃ  কম্পিউটার ল্যাব এটেন্ডেন্ট

শিক্ষাগত যোগ্যতাঃ  স্নাতক ডিগ্রী

বেতনঃ জাতীয় বেতন স্কেল ১৫তম গ্রেড

বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ চাকরি বিজ্ঞপ্তি এর আবেদনের শর্তঃ

  •  আগামী ২৭ অক্টোবর ২০২২ তারিখের মধ্যে নিষন স্থাক্ষরকারীর ঠিকানায় ডাকযোগে অথবা সরাসরি আবেদনপত্র পৌছাতে হবে। কেবল নির্ধারিত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর প্রার্থীগণ পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত মোবাইল নম্বর ও ই-মেইল নম্বর উল্লেখপূর্বক আবেদন করতে পারবেন ।
  •  দরখাস্তের সাথে শিক্ষাগত যোগ্যতা, জাতীয়তা, অভিজ্ঞতা, চারিত্রিক ও প্রশিক্ষণ সনদপত্র (যদি থাকে) এবং সাম্প্রতিক তোলা ০২ কপি পাসপোর্ট আকারের ছবি সংযুক্ত করতে হবে । খামের উপর আবেদনকৃত পদের নাম ও বেতন গ্রেড উল্লেখ করতে হবে।
  •  বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ, চট্টগ্রাম-এর অনুকূলে যে কোন তফসিলি ব্যাংক থেকে (১ ও ২) নং ক্রমিকের জন্য ৫০০/- টাকা এবং (৩) নং ক্রমিকের জন্য ৩০০/- (তিনশত) টাকা মূল্যমানের পে-অর্ডার/ ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য) দরখাস্তের সাথে সংযুক্ত করতে হবে ।
  •  কর্তৃপক্ষ কোন কারণ প্রদর্শন ব্যতিরেকে যে কোন দরখাস্ত গ্রহণ বা বাতিলের ক্ষমতা সংরক্ষণ করেন এবং নিয়োগ প্রক্রিয়ায় কর্তৃপক্ষের সিদ্ধান্ত  চুড়ান্ত।
  •  প্রার্থীকে লিখিত/ ব্যবহারিক/ মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। লিখিত পরীক্ষা/ ব্যবহারিক/মৌখিক পরীক্ষার তারিখ যথাসময়ে জানানো হবে। চাকরিরত প্রাথর ক্ষেতে যায কর্তৃপক্ষের সাধ্যমে আবেদন করতে হবে। স্বাস্থ্য পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে ।

 

কিওয়ার্ডঃ

বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ পাবনা,রবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,চট্টগ্রাম স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,বয়লার অপারেটর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,বেসরকারি জাহাজে চাকরির নিয়োগ 2022,বাংলাদেশ নির্বাচন কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,motso odhidoptor job circular 2022,bepza public school and college admission 2022,rastopotir karjaloy job circular 2022,ministry of railways job circular 2022,bepza public college admission 2022

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *