বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Bepza Public School College)

বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে। নিম্নোক্ত পদসমূহে বর্ণিত শর্তে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।বেপজা পাবলিক স্কুল ও কলেজ বাংলাদেশের চট্টগ্রাম জেলার ইপিজেড থানায় অবস্থিত একটি স্বায়ত্বশা‌সিত শিক্ষা প্রতিষ্ঠান

বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ, চট্টগ্রাম-এর নিম্নোক্ত পদসমূহে নিয়োগের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। আবেদন করা যাবে ২৮ মার্চ ২০২৪ পর্যন্ত।

বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ 

প্রতিষ্ঠানের নাম বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ
চাকরির ক্যাটাগরি সরকারি  চাকরি
বিজ্ঞপ্তি প্রকাশ ০৪ জুন ২০২৪
পদের সংখ্যা ০৯ জন
বয়সসীমা ১৮-৩২
শিক্ষাগত যোগ্যতা উচ্চ মাধ্যমিক, মাধ্যমিক
আবেদনের মাধ্যম অফলাইন
আবেদন ফি ৫০০ টাকা
আবেদন শুরু ০৫ জুন ২০২৪
আবেদন শেষ ০১ জুলাই ২০২৪
ওয়েবসাইট  www.bpscdepz.edu.bd

Bepza Public School And College Job Circular 2024

Bepza Public School And College Job Circular 2024 ছাড়াও সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন newjobscircular.com ওয়েবসাইটে।বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ চাকরি বিজ্ঞপ্তি ২০২৪ এর আবেদন পক্রিয়া,আবেদনের সময়সীমা, যোগ্যতাসহ যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন।

Bepza Job Circular 2024 apply এ উল্লিখিত পদে আবেদনের জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য শর্তাবলী নিয়ে উল্লেখ করা হলোঃ

Source: Daily Bangladesh Pratidin, 05 June 2024

Application Deadline: 01 July 2024

 

বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ চাকরি বিজ্ঞপ্তি এর আবেদনের শর্তঃ

  •  আগামী ২৮ মার্চ ২০২৪ তারিখের মধ্যে স্থাক্ষরকারীর ঠিকানায় ডাকযোগে অথবা সরাসরি আবেদনপত্র পৌছাতে হবে। কেবল নির্ধারিত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর প্রার্থীগণ পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত মোবাইল নম্বর ও ই-মেইল নম্বর উল্লেখপূর্বক আবেদন করতে পারবেন ।
  •  দরখাস্তের সাথে শিক্ষাগত যোগ্যতা, জাতীয়তা, অভিজ্ঞতা, চারিত্রিক ও প্রশিক্ষণ সনদপত্র (যদি থাকে) এবং সাম্প্রতিক তোলা ০২ কপি পাসপোর্ট আকারের ছবি সংযুক্ত করতে হবে । খামের উপর আবেদনকৃত পদের নাম ও বেতন গ্রেড উল্লেখ করতে হবে।
  •  বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ, (জেলা) এর অনুকূলে নির্ধারিত টাকার পে-অর্ডার/ ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য) দরখাস্তের সাথে সংযুক্ত করতে হবে ।
  •  কর্তৃপক্ষ কোন কারণ প্রদর্শন ব্যতিরেকে যে কোন দরখাস্ত গ্রহণ বা বাতিলের ক্ষমতা সংরক্ষণ করেন এবং নিয়োগ প্রক্রিয়ায় কর্তৃপক্ষের সিদ্ধান্ত  চুড়ান্ত।
  •  প্রার্থীকে লিখিত/ ব্যবহারিক/ মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। লিখিত পরীক্ষা/ ব্যবহারিক/মৌখিক পরীক্ষার তারিখ যথাসময়ে জানানো হবে। চাকরিরত প্রাথর ক্ষেতে যায কর্তৃপক্ষের সাধ্যমে আবেদন করতে হবে। স্বাস্থ্য পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে ।
বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com