বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০৪ [০৬ টি পদে]

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে।বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (সিএএবি) বাংলাদেশের বিমান সম্পর্কিত কার্যক্রম, ফ্লাইট নিরাপত্তা এবং এয়ার ট্রাফিক নিয়ন্ত্রণ সহ বিমানবন্দরের নানা কারর্যক্রম পরিচালনা করে। বেবিচক সংস্থার কাজের মধ্যে রয়েছে সকল বিমানবন্দরের রক্ষণাবেক্ষণ এবং বিভিন্ন সুবিধাদি প্রদান করা। এই সংস্থার প্রধান কার্যালয় ঢাকার কুর্মিটোলায়।

৪ ধরনের ৬ টি পদে বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ চাকরির বিজ্ঞপ্তি,সিভিল এভিয়েশনে চাকরি, বেবিচক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ যাবতীয় তথ্য তুলে ধরা হল। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার আহব্বান করা হয়েছে।

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ তথ্য 

প্রতিষ্ঠানের নাম বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ
চাকরির ক্যাটাগরি সরকারি চাকরি
কত ধরনের ০৪ টি 
পদের সংখ্যা ০৬ টি
আবেদন ফি ৩৫০,৫৫০/-
বয়স সর্বোচ্চ ৩২ বছর
আবেদন শুরু ০২ জানুয়ারি ২০২৪
আবেদন শেষ ১৮ জানুয়ারি ২০২৪
 অফিসিয়াল ওয়েবসাইট caabd.teletalk.com.bd

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন আমাদের জবস ওয়েবসাইটে। তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে। বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ জব সার্কুলার 2023 সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন।

Besamorik biman cholachol kortipokkho job circular 2023

সিভিল এভিয়েশন স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

Application Deadline: 18 January 2024

Bangladesh Civil Aviation Authority CAAB Job Circular 2023 Online Apply

  1. Online আবেদনপত্রে প্রার্থী তার স্বাক্ষর (৩০০ X ৮০ পিক্সেল) এবং একটি রঙ্গিন ছবি (৩০০ X ৩০০ পিক্সেল) স্ক্যানার দিয়ে স্ক্যান করে আবেদনপত্রের নির্ধারিত স্থানে Upload করবেন। উল্লেখ্য, রঙ্গিন ছবির সাইজ সর্ব্বোচ ১০০ কেবি হতে পারবে এবং স্বাক্ষরের ছবির সাইজ সর্বোচ্চ ৮০ কেবি হতে পারবে।
  2. অনলাইনে আবেদনপত্রে পূরণকৃত সকল তথ্যই পরবর্তী সকল কার্যক্রমে ব্যবহৃত হবে তাই আবেদনপ্ত্রে এন্ট্রিকৃত ডাটা ভাল করে দেখেন নিবেন Submit করার পূর্বে।
  3. আবেদনকারী প্রার্থী অনলাইনে পূরণকৃত আবেদনপত্রের একটি রঙ্গিন প্রিন্টেড কপি পরীক্ষা সংক্রান্ত যে কোন প্রয়োজনে সহায়ক হিসেবে সংরক্ষণ করবেন এবং মৌখিক পরীক্ষার সময় ০১ কপি জমা দিবেন।
  4. নিয়ােগ পরীক্ষা সংক্রান্ত যে কোনাে বিষয়ে নিয়ােগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।
  5. ৫।যে কোন ধরণের তদবীর প্রার্থীর অযােগ্যতা বলে বিবেচিত হবে। কেউ তথ্য গােপন করে চাকরি গ্রহণ করলে নিয়ােগপত্র বাতিলসহ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
  6. সিভিল এভিয়েশন কর্তৃপক্ষ, সরকারি বিধি-বিধানের সাথে সাংঘর্ষিক নয় এমনভাবে কোন শর্ত পরিবর্তন বা অতিরিক্ত শর্ত সংযােজন করতে পারবে। কর্তৃপক্ষ কোন কারণ দর্শানাে ব্যতিরেকে নিয়ােগ বিজ্ঞপ্তি আংশিক বা সম্পূর্ণ বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করে।
  7. আবেদনপত্র জমাদান, লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ বা তুলনামূলক যােগ্যতায় উচ্চমান অর্জনের মাধ্যমে কোন প্রার্থী।
  8. সিভিল এভিয়েশন অথরিটি নিয়ােগের জন্য আবেদনপত্র বাছাই ও নিয়ােগের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে। এ বিষয়ে কোন আপত্তি উত্থাপন করা যাবে না।
  9. নিয়ােগকৃতদের বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের আওতাধীন যে কোনাে দপ্তর/বিভাগ/ইউনিট/বিমানবন্দরে পদায়ন করা হবে।
  10. উপরে উল্লেখ করা হয়নি এমন ক্ষেত্রে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক জারিকৃত বিধি-বিধান প্রযােজ্য হবে।

ভিশনঃ বাংলাদেশকে একটি অন্যতম প্রধান এভিয়েশন হাব এবং আকর্ষণীয় পর্যটন গন্তব্য হিসেবে উন্নীতকরণ।

মিশনঃ বেসামরিক বিমান পরিবহনে নিরাপদ, দক্ষ ও নির্ভরযোগ্য, এভিয়েশন সুবিধাদি প্রদান এবং দেশের পর্যটন আকর্ষনসমূহ বহুমাত্রিকীকরণ ও উন্নত সেবা প্রদানের মাধ্যমে দেশী-বিদেশী পর্যটকদের আকৃষ্ট করা।

বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com